রূপকথার জগৎ এবার ছোটপর্দায়, শীঘ্রই আসছে 'ক্ষীরের পুতুল'

সুয়োরানি-দুয়োরানির গল্প ছেলেবেলায় কার না পছন্দ ছিল। দাদু-দিদার কাছে এই গল্প শোনা রূপকথার গল্পে মন ভরল সকলের। আজ সেসব দিন হারিয়েছে। দাদু-দিদাদের সঙ্গে থাকার সুযোগ হারিয়েছে আমাদের। এবার সেই রূপকথা লাইট ক্যামেরার রূপে আসতে চলেছে ছোটপর্দায়। ধারাবাহিক ক্ষীরের পুতুল আমাদের ফিরে নিয়ে যাবে ছেলেবেলার দিনগুলিতে। অবনীন্দ্রনাথ ঠাকুরের ক্ষীরের পুতুল এবার বিনোদনের পর্দায়। জি বাংলায় আসছে ক্ষীরের পুতুল ধারাবাহিক। যার টিজার ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Adrika Das | Published : Jul 25, 2020 9:37 AM IST / Updated: Aug 01 2020, 05:29 PM IST

18
রূপকথার জগৎ এবার ছোটপর্দায়, শীঘ্রই আসছে 'ক্ষীরের পুতুল'

প্রধান চরিত্রে দেখা যাবে সুদিপ্তা রায়, সুমন দে এবং শ্রীতমা রায় চৌধুরিকে। দীপনগরের রাজার চরিত্রে রয়েছেন সুমন দে। 

28

সুয়োরানির চরিত্রে শ্রীতমা রায় চৌধুরি এবং দুয়োরানির চরিত্রে সুদিপ্তা রায়। এর আগে 'চোখের বালি' ধারাবাহিকে আদরীণির ভূমিকায় অভিনয় করেছিলেন সুদিপ্তা। 

38

বহুদিন পর জুটি হিসাবে দেখা যাবে সুমন এবং শ্রীতমাকে। বধূ বরণ ধারাবাহিকে তাঁদের স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। যার কারণে ভক্তরা বেশ উৎসাহী। 

48

তবে শ্রীতমা সুমনের সঙ্গে জুটি বাঁধলেও এবারেও তাঁর চরিত্রটি বরাবরের মত খলনায়িকার। দুয়োরানির সুখ-শান্তি কেড়ে নেওয়াই একমাত্র স্বপ্ন তার। 

58

অন্যদিকে সুদিপ্তা দুয়োরানির চরিত্রে ফের মুগ্ধ করতে চলেছে দর্শকমহলকে। তাঁকে সেই ছোটবেলা থেকে ডান্স বাংলা ডান্স অনুষ্ঠানে দেখে এসেছে সকলে। 

68

নাচের প্রতিভায় সকলকে মুগ্ধ করলেও, তাঁর রূপ-গুণ তাঁকে নিয়ে এসেছে অভিনয়ের জগতে। সেই সময় থেকেই নানা ধারাবাহিকের প্রস্তাব আসতে থাকে সুদিপ্তার কাছে। 
 

78

সুমন সম্প্রতি নকশি কাঁথা থেকে বিদায় নিয়েছেন। যশের চরিত্রের অবসান ঘটিয়ে ফের নয়া রূপে সুমন। রাজার চরিত্রে তাঁকে বেশ মানিয়েছে তা বলাই বাহুল্য।

88

ক্ষীরের পুতুল ধারাবাহিকটি কোন অন্য ধারাবাহিকের জায়গায় আসছে সে বিষয় এখনও কোনও ঘোষণা করা হয়নি। তবে নতুন এই ধারাবাহিকের অপেক্ষায় বসে রয়েছে ক্ষুদে দর্শকও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos