স্বামীর গালে সিঁদুর লাগাতে ব্যস্ত কৃষ্ণকলির 'শ্যামা', বেগমপুরী শাড়িতে গর্জিয়াস বাঙালি বধূ

 দূর্গাপূজা শেষ। এবার চলছে বিজয়ার পর্ব। নিউনর্মালে সকলেই পুজোর আনন্দে মেতে উঠেছিলেন। করোনা আবহে পুজোর রং ফিকে হলেও সকলেই পুজোর আনন্দে মাতোয়ারা। পুজো থেকে বিজয়া দশমী, একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছেন সকলের প্রিয় বাঙালি অভিনেত্রী  শ্যামা ওরফে তিয়াশা রায়। দশমীতে মা-কে বরণ, পাশাপাশি বরের সঙ্গে সিঁদুর খেলায় মাতলেন অভিনেত্রী। স্বামীকে সিঁদুর মাখানো থেকে মা-কে বরণ,রইল বিজয়া দশমীর একঝলক।
 

Riya Das | Published : Oct 28, 2020 8:31 AM IST

18
স্বামীর গালে সিঁদুর লাগাতে ব্যস্ত কৃষ্ণকলির 'শ্যামা', বেগমপুরী শাড়িতে গর্জিয়াস বাঙালি বধূ

একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কাড়ছেন টলিপাড়ার বাঙালি অভিনেত্রী শ্যামা ওরফে তিয়াশা রায়।

28

প্রতিদিন সন্ধ্যে হতে না হতেই  শ্যামাকে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারার মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান-এই সবই যেন শ্যামার সঙ্গে যোগ্য সঙ্গত। 

38


পুজোর শেষে বিজয়া দশমীর ছবি পোস্ট করে রাতারাতি ফের লাইমলাইটে চলে এসেছেন শ্যামা।

48


পরণে লাল পাড় সাদা শাড়ি,মাথা ভর্তি সিঁদুর, হাতে শাখা-পলা পরে নববধূর রূপে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। 

58

মা-কে বরণ করার পাশাপাশি স্বামী সুবানকে সিঁদুর মাখাতে ব্যস্ত হয়ে পড়েছেন তিয়াশা। জমিয়ে সিঁদুর খেলার ফোটোসেশন সকলের সঙ্গে শেয়ারও করেছেন অভিনেত্রী।

68

সম্প্রতি নিজের ইনস্টা-তে দশমীর ছবি পোস্ট করে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী।

78

বাঙালির সকলের প্রিয় শ্যামা এখন ফোটোশুটে ব্যস্ত। ছাপোষা লুক ঝেড়ে ফেলে হট অ্যান্ড সেক্সি লুকই শ্যামার ইউএসপি। হট লুকের অবতারে নেটিজেনরা বোল্ড আউট। 

88


কিছুদিন আগে তৃতীয় বিবাহবার্ষিকীর  উদযাপনের ছবি সকলের সঙ্গে শেয়ার করেছিলেন 'কৃষ্ণকলি'র শ্যামা। মুহূর্তের মধ্যে লাস্যময়ীর ছবিতে কাঁপছে নেটদুনিয়া। উপচে পড়ছে কমেন্ট সেকশনও। হবে নাই বা কেন ছাপোষা লুক ছেড়ে বোল্ড চমক দেখতেই ব্যস্ত ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos