ওয়ান পিস বা সাবেকি লুক, পার্ফেক্ট ফ্রেমে মন মাতানো পোজ, মনামীর বয়স হাঁটে উল্টোপথে

মনামী ঘোষ, এক কথায় বলতে গেলে বয়সটা যেন তাঁর কাছে কোনও বিষয়ই নয়। বছর যতই এগিয়ে যাক, ক্যালেন্ডার যতই পাতা উল্টোক, টলিউডের যেন হট মালাইকা মনামী ঘোষ। একের পর এক হটপোজে ছবি নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল। 

Jayita Chandra | Published : Sep 21, 2021 7:29 AM IST / Updated: Sep 21 2021, 03:14 PM IST

19
ওয়ান পিস  বা সাবেকি লুক, পার্ফেক্ট ফ্রেমে মন মাতানো পোজ, মনামীর বয়স হাঁটে উল্টোপথে

ঠিক যেন বার্বি ডল, বলিউডে মালাইকাও ঠিক একি ভাবে উষ্ণতা ছড়াচ্ছেন। বয়স যেন এদের কাছে কোনও বিষয়ই নয়। সিনেমা থেকে দূরে, অথচ গ্ল্যামার দুনিয়ায় হট লিস্টে থাকা মনামী শরীরে ভাঁজেই ঝড় তুলছেন নেট দুনিয়ায়।

29

মনামীর দুই ইউএসপি। এক তাঁর নাচ আর দুই তাঁর লুক। টলিউডের বার্বি গার্ল বললে খুব একটা ভুল করা হবে না। রিয়ালিটি শো-এর মধ্যে দিয়ে তিনি দর্শকদের ড্রইং রুমে স্থান করে নিয়েছেন।

39

পর্দায় এখন তাঁর নিত্য উপস্থিতি। মনামী সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ। মাঝে মধ্যেই ছবি শেয়ার করে থাকেন ভক্তদের সঙ্গে।

49

কখনও হট লুকে ডান্স মুভ, কখনও আবার বর লোকের বেটি লো, মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে ভক্তমহলে। ওয়েস্টার্ন থেকে শুরু করে শাড়ি, মডেলিং পার্ফেক্ট ফিগার মনামী, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

59

মনামীর এই স্টানিং লুকই যেন তাঁকে দিনে দিনে ভক্ত মহলের কাছে আরও বেশি জনপ্রিয় করে তুলছে। কীভাবে নিজেকে ধরে রেখেছেন এই হট ডিভা, এই প্রশ্নের উত্তরই খুঁজে চলেছে ভক্তমহল।

69

কখনও ট্রাভেল ট্রিপ কখনও আবার ঘরোয়া সেলফি। মনামীর পোজে চোখ আটকে ভক্তমহলের, এক শো চলা কালিন মনামী নিজেই স্বীকার করে নিয়েছিলেন যে, তাঁর বয়স থমকে গিয়েছে। 

79

সম্প্রতি মুক্তি পাওয়া মৌচাক ঘিরে আবারও আলোড়ন সৃষ্টি করেন মনামী। তাঁর অনবদ্য লুক ঝড়ের বেগে হয়ে ওঠে ভাইরাল। 

89

পাশাপাশি বর্তমানে বিভিন্নশো থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে যেভাবে তিনি ধরা দিয়ে থাকেন, তা এক কথায় বলতে গেলে সকলের নজর কাড়ে। 

99

ওয়ান পিস হোক বা শাড়ি, শরীরী মোচরে মনামী সকলকে এক কথায় বোল্ড আউট করতে সিদ্ধ হস্ত। এবারও তার ব্যতিক্রম হল না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos