Yashrat : একরত্তি ঈশানকে ছেড়েই যশের সঙ্গে আদুরেপনায় মজে নুসরত, কলকাতায় ফিরেই সত্যিটা জানালেন নায়িকা

বরফের চাদরে মোড়া কাশ্মীরে হাড়কাঁপানো ঠান্ডায় ভূস্বর্গে প্রেমে মজেছেন যশ-নুসরত জুটি।  চারপাশ সাদা বরফে ঢাকা। কাশ্মীরের এই সৌন্দর্যে নতুন করে একে অপরের আরও কাছাকাছি এসেছিলেন যশ-নুসরত। ভূস্বর্গ কাশ্মীরে যশ-নুসরতের  রোম্যান্টিক ছবি ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরতের। এর মধ্যেই স্বামী যশের সঙ্গে বরফের দেশে পাড়ি দিয়েছিলেন নুসরত,  তবে একরত্তি ঈশানের কোনও ঝলক এখনও দেখা যায়নি, হাড় কাঁপানো ঠান্ডার মধ্যে কি ছেলেকে নিয়ে কাশ্মীরে গেছিলেন নাকি কলকাতায় রেখেই কাশ্মীর রওনা, হাজারো জল্পনার মধ্যেই কলকাতা ফিরে মুখ খুললেন নুসরত জাহান।

Riya Das | Published : Nov 3, 2021 4:18 AM IST

110
Yashrat : একরত্তি ঈশানকে ছেড়েই যশের সঙ্গে আদুরেপনায় মজে নুসরত, কলকাতায় ফিরেই সত্যিটা জানালেন নায়িকা

বরফের চাদরে ঢেকেছে কাশ্মীর উপত্যকা।ইতিমধ্যেই পারদও নেমেছে হিমাঙ্কের নীচে। মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরতের। এর মধ্যেই স্বামী যশের সঙ্গে বরফের দেশে পাড়ি দিয়েছেন নুসরত। গত শনিবারই এই মরশুমের প্রথম তুষারপাত ঘটেছে কাশ্মীরে। আর সেদিনই কাশ্মীরে হাজির হয়েছিলেন টলিপাড়ার লাভবার্ডস যশ ও নুসরত (Nusrat Jahan)।  

210

কাশ্মীরে (Kashmir) হাড়কাঁপানো ঠান্ডায় ভূস্বর্গে প্রেমে মজেছেন যশ-নুসরত জুটি।  চারপাশ সাদা বরফে ঢাকা। কাশ্মীরের এই সৌন্দর্যে নতুন করে একে অপরের আরও কাছাকাছি এসেছিলেন (Yash Dasgupta) যশ-নুসরত (Nusrat Jahan) । ভূস্বর্গ কাশ্মীরে যশ-নুসরতের  রোম্যান্টিক ছবি ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

310

মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরতের। এর মধ্যেই স্বামী যশের সঙ্গে বরফের দেশে পাড়ি দিয়েছিলেন নুসরত,  তবে একরত্তি ঈশানের কোনও ঝলক এখনও দেখা যায়নি, হাড় কাঁপানো ঠান্ডার মধ্যে কি ছেলেকে নিয়ে কাশ্মীরে (Kashmir) গেছিলেন নাকি কলকাতায় রেখেই কাশ্মীর রওনা, হাজারো জল্পনার মধ্যেই কলকাতা ফিরে মুখ খুললেন নুসরত জাহান (Nusrat Jahan)।
 

410

ছেলে ঈশানের জন্মের ২ মাস কাটতে না কাটতেই আগামী ছবি  জয় কালী কলকাত্তাবালী-র শুটিংয়ের ফাঁকে সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন, বাবা ও মায়ের কাছে ঈশানকে রেখেই প্রথমবার কাশ্মীরে রওনা হয়েছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

510


একরত্তিকে নিয়ে হাজারো জল্পনার মধ্যে নুসরত জানালেন, প্রথম ছেলেকে কাছছাড়া করা ছাড়া আর কোনও উপায় ছিল না। কাশ্মীরে প্রচন্ড ঠান্ডা তাই ওকে নিয়ে যেতে পারিনি । ওদের রোগ প্রতিরোধ ক্ষমতা এখন খুবই কম।

610

নুসরত আরও বলেছেন, 'সৌভাগ্যবশত বাবা ও মা আমার পুরো পরিবার ঈশানের খুবই খেয়াল রেখেছে। প্রতিদিন  ২০ বার করে ভিডিও কল করতাম। ওর খাওয়া- ঘুম সবটা দেখতাম। পরিবারের ছিল বলেই ওকে রেখে যাওয়া সম্ভব ছিল'।

710

নুসরত আরও জানালেন, অভিনয় থেকে কেরিয়ার, সাংসদীয় দায়িত্ব, মায়ের দায়িত্ব পালন করতে গিয়ে তাকে অন্য বেগ পেতে হচ্ছে। তবে কর্মই ধর্ম এটা তিনি মনেপ্রাণে বিশ্বাস করেন বলেই তিনি দিনের অর্ধেকটা সময় সন্তানের জন্য এবং বাকি সময়টা  কাজের জন্য তুলে রাখছেন।

810


ঈশানের মা প্রতিটা মুহূর্ত এনজয় করছেন। তার মতে, আগের সঙ্গে এখনকার কাজের একটা জিনিস বদলে গিয়েছে। এখন প্যাক -অ্যাপ করে বাড়ি ফেরার প্রচন্ড তাড়া থাকে। কারণ ঈশান যতটা না আমার জন্য অপেক্ষা করে আমি তার চেয়ে বেশি পাগল থাকি ওকে কোলে নেওয়ার জন্য।

910


নুসরতের সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই আপনি এক মিনিটে কাশ্মীর ভ্রমণটা সেরে নিতে পারবেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একের পর এক কাশ্মীর ডায়েরির ছবি শেয়ার করছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। 

1010

এটি আসলে কোনও ভ্যাকেশন ট্রিপ নয় বরং পরিচালক শিলাদিত্য মৌলিকের 'চিনে বাদাম' ছবির গানের শুটিংয়ের জন্যই কাশ্মীরে হাজির হয়েছেন যশরত (Yashrat) জুটি। তবে স্বামীকে একমুহূর্ত কাছছাড়া করতে চাননা নুসরত (Nusrat Jahan)। তাই নিজেও যশের সঙ্গে ছায়াসঙ্গী হয়ে কাশ্মীরে পৌঁছেছিলেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos