Yashrat : কাশ্মীরের তুষারপাতের মধ্যেই জমে উঠেছে প্রেম, কাজের ফাঁকেই আরও কাছাকাছি যশ -নুসরত

বরফের চাদরে ঢেকেছে কাশ্মীর উপত্যকা। হাড়কাঁপানো ঠান্ডায় ভূস্বর্গে প্রেমে মজেছেন যশ-নুসরত।গত শনিবারই এই মরশুমের প্রথম তুষারপাত ঘটেছে কাশ্মীরে। আর সেদিনই কাশ্মীরে হাজির হয়েছিলেন টলিপাড়ার লাভবার্ডস যশ ও নুসরত। শুরু হয়ে গিয়েছে তুষারপাত। চারপাশ সাদা বরফে ঢাকা। কাশ্মীরের এই সৌন্দর্যে নতুন করে প্রেমে মজেছেন টলিপাড়ার এই কাপল। শুটিংয়ের ফাঁকেই বরফ-বৃষ্টির মধ্যে একে অপরের আরও কাছাকাছি এলেন যশ-নুসরত।

Riya Das | Published : Oct 28, 2021 3:16 AM IST

110
Yashrat : কাশ্মীরের তুষারপাতের মধ্যেই জমে উঠেছে প্রেম, কাজের ফাঁকেই আরও কাছাকাছি যশ -নুসরত

 গত শনিবারই এই মরশুমের প্রথম তুষারপাত ঘটেছে কাশ্মীরে। আর সেদিনই কাশ্মীরে হাজির হয়েছিলেন টলিপাড়ার লাভবার্ডস যশ ও নুসরত। বরফের চাদরে ঢেকেছে কাশ্মীর উপত্যকা।ইতিমধ্যেই পারদও নেমেছে হিমাঙ্কের নীচে। মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরতের (Nusrat Jahan)। এর মধ্যেই স্বামী যশের সঙ্গে বরফের দেশে পাড়ি দিয়েছেন নুসরত। 

210

গত এক বছরে সম্পর্কের সমীকরণের পুরো বদলে গিয়েছে (Yash Dasgupta) যশ- নুসরতের (Nusrat Jahan)। সহকর্মী থেকে স্বামী যশের সঙ্গে বিয়েটাও সেরে ফেলেছেন নুসরত। মা হওয়ার পর থেকেই খুল্লামখুল্লা প্রেমে মজেছেন নুসরত জাহান।

310

ভূস্বর্গে প্রেমে মজেছেন (Yash Dasgupta) যশ-নুসরত। ইতিমধ্যেই কাশ্মীরে শুরু হয়ে গিয়েছে তুষারপাত। চারপাশ সাদা বরফে ঢাকা। কাশ্মীরের এই সৌন্দর্যে নতুন করে প্রেমে মজেছেন টলিপাড়ার এই কাপল। শুটিংয়ের ফাঁকেই বরফ-বৃষ্টির মধ্যে একে অপরের আরও কাছাকাছি এলেন যশ-নুসরত (Nusrat Jahan)।

410

হাড় কাঁপানো ঠান্ডার মধ্যেও প্রেমের রং ছড়াচ্ছেন যশরত জুটি। কখনও তুষারপাতের মধ্যে তো কখনও আবার ডাল লেকের শিকারার মধ্যে হাতে হাত রেখে ভালবাসার অঙ্গীকার করছেন টলিপাড়ার এই লাভবার্ডস।

510


নুসরতের সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই আপনি এক মিনিটে কাশ্মীর ভ্রমণটা সেরে নিতে পারবেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একের পর এক কাশ্মীর ডায়েরির ছবি শেয়ার করছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 

610

চলছে শুটিংয়ের তোড়জোড়, কেশসজ্জা পুরোপুরি হয়নি। এর মধ্যে  নিজেকে সাজাতে সাজাতেই বরফ -বৃষ্টিতে ছাতা মাথায় বেরিয়ে পড়েছেন নুসরত।

710

পাফার জ্যাকেট, হাতে গ্লাভস, ছাতা মাথায় দিয়েই কাশ্মীরের হিমশীতল স্পর্শ অনুভব করেছেন নুসরত জাহান। ভূস্বর্গে পা রাখার পর থেকেই কাপল গোল দিয়েই চলেছেন যশ -নুসরত।

810

এটি আসলে কোনও ভ্যাকেশন ট্রিপ নয় বরং পরিচালক শিলাদিত্য মৌলিকের 'চিনে বাদাম' ছবির গানের শুটিংয়ের জন্যই কাশ্মীরে হাজির হয়েছেন যশরত জুটি। তবে স্বামীকে একমুহূর্ত কাছছাড়া করতে চাননা নুসরত। তাই নিজেও যশের সঙ্গে ছায়াসঙ্গী হয়ে কাশ্মীরে পৌঁছে গেছেন।

910

মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরতের। তবে একরত্তি ঈশানের কোনও ঝলক এখনও দেখা যায়নি। যশ- নুসরতের মনে প্রেমের রং লাগলেও একরত্তি ঈশানকে নিয়ে চিন্তা বাড়ছে নেটিজেনদের। 

1010

২ মাসেরও ছোট ছেলে এই হাড়কাঁপানো ঠান্ডায় কেমন রয়েছে, সেই প্রশ্নও তুলেছেন নেটিজেনরা। ইতিমধ্যেই ঈশানকে নিয়ে নানা রকমের পরামর্শ দিতে শুরু করেছেন নুসরত ভক্তরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos