বিরিয়ানি থেকে ফিরনি, হোম আইসোলেশনে নুসরতের পিকনিক

করোনা ভাইরাসকে রুখতে এবং আক্রান্তদের বাঁচাতে যথাসাধ্য চেষ্টা করে চলেছেন ডাক্তাররা। গতকাল জনতা কারফিউতেও গোটা দেশের মানুষ যোগদান করেছিলেন স্বাস্থ্যকর্মী ও যারা এই সময়ও বাড়ির বাইরে থেকে দেশের সেবা করে চলেছেন তাদের সম্মান জানানোর জন্য। এরই মাঝে এলাহি আয়োজন সেরে নিলেন নুসরত জাহান। 

Adrika Das | Published : Mar 23, 2020 7:29 AM IST / Updated: Mar 23 2020, 01:51 PM IST

110
বিরিয়ানি থেকে ফিরনি, হোম আইসোলেশনে নুসরতের পিকনিক
সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরির জায়গাটি ভরে গিয়েছে সেই এলাহি আয়োজনের মুহূর্ততে। নিত্যদিনের ব্যস্ততা থেকে স্বাভাবিকভাবেই লম্বা ব্রেক পেয়েছেন সকলেই। সেই ব্রেককেই কাজে লাগাচ্ছেন নুসরত।
210
তাঁর পরিবারের প্রত্যেক সদস্যই ঘরোয়া পিকনিকে হাত লাগিয়েছেন। যেমন তাঁর নুজহত জাহান বিয়েবাড়ির স্টাইলে ঘোল বানালেন। যা ইনস্টা স্টোরিতে দিয়েছেন অভিনেত্রী।
310
নুসরতকে এই গেম খেলতে দেখে আপ্লুত হয়েছে নব্বই দশকের সে সকল ছেলে মেয়েরা।
410
নুসরতের বোনের পাশাপাশি তিনিও হাত লাগিয়েছিলেন এই কাজে। ঘোলের দায়িত্ব নুজহত নিলেও আসল দায়িত্ব নিয়েছিলেন নুসরতই।
510
দম বিরিয়ানি তৈরি করেছেন নিজে হাতে। কীভাবে বানালেন এই দম বিরিয়ানি, তার ছোট্ট একটি ভিডিও পোস্ট করেছেন নায়িকা।
610
যত্নের সঙ্গে মাংস এবং আলুর উপর ভাত ছড়িয়ে, বেরেস্তা ছড়িয়ে, ঘি, গোলাপজল সবই দিলেন। যা দেখে ভক্তরা নুসরতের প্রশংসায় পঞ্চমুখ।
710
পিকনিকের মেনু এখানেই শেষ নয়। এলাহি আয়জনে মিষ্টি থাকবে না তা কি হয়। ফিরনি ছাড়া বিরিয়ানি যেন অসম্পূর্ণ। সেই ফিরনিও তৈরি করা হয়েছে নুসরতের বাড়িতে।
810
খাওয়া দাওয়া তো লেগেই ছিল। রান্নার ফাঁকে খেলাধুলর সুযোগও ছাড়েননি তিনি। ইনডোর গেমসের সময় চলছে আপাতত। তাই নুসরতের ঝুলি থেকে বেরিয়েছিল মনোপলি।
910
অন্যদিকে কালকের পরিবেশও নুসরতের বেশ পছন্দ হয়েছে। সারাদিনের পিকনিকের মাঝেও সেই ওয়েদারের ভিডিও তুলে পোস্ট করেছেন।
1010
এই মনোপলি খেলাটি আজকালকার অধিকাংশ ছেলেমেয়েরা নাও জানতে পারে। তবে নব্বই দশকে যাদের জন্ম তাদের কাছে এই ইনডোর গেমটি নস্টালজিয়ার চেয়ে কিছু কম নয়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos