ডিভোর্সের কুকীর্তি ফাঁস হতেই ঈশানের সঙ্গে নিজের ৯ বছরের ছেলের কথা টানলেন যশ, হতবাক সাইবারবাসী

রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়ে গেল। ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত এবং বাবার নামের পাশে জ্বলজ্বল করছে দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ। অর্থাৎ ঈশানের বাবা যে যশই, তা নিয়ে আর কোনও ধোঁয়াশা রইল না। আপাতত এই নিয়েই তোলপাড় সোশ্যাল মিডিয়া। এই খবরের মধ্যেও দিন কয়েক সংবাদমাধ্যমে বিস্ফোরণ ঘটিয়েছেন যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। যশের সঙ্গে বিচ্ছেদের পর মুম্বইতে একাই থাকেন শ্বেতা। দুজনের ৯ বছরের একটি সন্তানও রয়েছে। এবার ঈশানের কথা প্রসঙ্গেই প্রথমবার নিজের ছেলেকে নিয়ে মুখ খুললেন অভিনেতা যশ দাশগুপ্ত।

Riya Das | Published : Sep 16, 2021 8:19 AM IST

112
ডিভোর্সের কুকীর্তি ফাঁস হতেই ঈশানের সঙ্গে নিজের ৯ বছরের ছেলের কথা টানলেন যশ, হতবাক সাইবারবাসী

দীর্ঘদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। পাশাপাশি লিভ-ইন করছেন বলেই শোনা যাচ্ছে।  সহবাস সঙ্গী যশের সঙ্গে সর্বত্র দেখা যাচ্ছে নুসরতকে।

212


সম্প্রতি কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়ে গেল। ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত এবং বাবার নামের পাশে জ্বলজ্বল করছে দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ। অর্থাৎ ঈশানের বাবা যে যশই, তা নিয়ে আর কোনও ধোঁয়াশা রইল না। আপাতত এই নিয়েই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

312

এই খবরের মধ্যেও দিন কয়েক সংবাদমাধ্যমে বিস্ফোরণ ঘটিয়েছেন যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী আছে সেই বিষয়টা অনেকেরই অজানা। বেশ কয়েক বছর ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থাকলেও তারপর মুম্বই ফিরে যান শ্বেতা। তারপর থেকেই টলিপাড়ার সঙ্গে যোগাযোগ নেই শ্বেতার।

412

শ্বেতা সিংহ কালহানস। মুম্বইয়ের বাসিন্দা, পেশায় একজন সংবাদকর্মী এবং এক সন্তানের মা। এটাই তার পরিচয়। এবং এই পরিচয়ে তিনি নিজের জীবনে বেজায় খুশি। যদিও এসবের মাঝে তার এক অন্য পরিচয় রয়েছে, তিনি টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের  প্রাক্তন স্ত্রী। লাইমলাইট থেকে নিজেকে দূরে রেখেছেন শ্বেতা।
 

512

 যশ-নুসরতের খুল্লামখুল্লা রসায়ন নিয়ে প্রথমসারির সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। যশের সঙ্গে বিচ্ছেদের পর মুম্বইতে একাই থাকেন শ্বেতা। দুজনের ৯ বছরের একটি সন্তানও রয়েছে। যদিও ছেলে মা শ্বেতার কাছে থাকেন না বলেই জানিয়েছেন। যশের কাছেই কলকাতায় থাকে তাদের একমাত্র সন্তান।
 

612


শ্বেতার এই স্বীকারোক্তির মধ্যে নুসরতের সন্তানের বার্থ সার্টিফিকেট প্রকাশ্যে এসেছে। তা নিয়েই উত্তাল গোটা টলিপাড়া। কয়েকদিন আগে প্রথমবার নুসরত পুত্র ঈশানকে  নিয়ে মুখ খুলেছিলেন  যশ দাশগুপ্ত।  আপকামিং ছবি 'চিনেবাদাম'-এর শুটিংয়ের মাঝে ফাঁস করে দিয়েছিলেন ঈশানের ডাক নাম 'অংশ'। 

712

শুটিংয়ের ফাঁকেই যশকে প্রশ্ন করা হয়েছিল,' যশের এই ব্যস্ত সময়ে ঈশান কতটা নিয়েছে? কেমনভাবেই বা দিন কাটছে'। যশও হাসিমুখে বলেছেন,' ঈশান হল স্ট্রেস বাস্টার। মুড অফ থাকলে বা স্ট্রেস হলে ও অনেকটাই কাটিয়ে উঠতে সাহায্য করে'।

812


সম্প্রতি নতুন এক সাক্ষাৎকারে যশকে জিজ্ঞাসা করা হয়, 'এই কদিনে ঈশান ঠিক কতটা বড় হল'?  এবং ঈশানের কথা প্রসঙ্গেই প্রথমবার নিজের ছেলেকে নিয়ে মুখ খুললেন অভিনেতা যশ দাশগুপ্ত।

912

যশ জানিয়েছেন, 'ঈশান এখন খুবই ছোট। সবে মাত্র ১৫ দিন। এখনও একমাসও হয়নি। এতো তাড়াতাড়ি কোনও পরিবর্তন আসেনা, আমারও ছেলে আছে, যার ৯ বছর হয়ে গেছে। এতো তাড়াতাড়ি কোন পরিবর্তনই হয় না। এটা সংবাদমাধ্যমের বাড়াবাড়ি।' 
 

1012


এই প্রথমবার নিজের বড় ছেলেকে নিয়ে মুখ খুললেন অভিনেতা যশ দাশগুপ্ত। তবে আজ পর্যন্ত ছেলের নাম বা ছবি কোনওকিছুই প্রকাশ্যে আনেনি। ডিভোর্সের সময়েই তারা সিদ্ধান্ত নিয়েছিলেন ছেলেকে পারস্পারিক হেফাজতের অধীনে মানুষ করবেন। তাই যশের কাছেই কলকাতায় থাকেন তার ৯ বছরের ছেলে।

1112

গত শনিবার যশের সঙ্গে কলকাতা পুরসভায় হাজির হয়েছিলেন নুসরত জাহান। মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘরে দেখা গিয়েছিল তারকা জুটির। তারপর পুরপ্রশাসক ফিরহাদ হাকিমের ঘরেও ঢুকতে দেখা যায় যশ ও নুসরতকে।

1212

 

অর্থাৎ যশ ও নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে বিতর্ক এবার কিছুটা হলেও থামল। সদ্যোজাতর জন্মের শংসাপত্রের রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩ বলে পুরসভা সূত্রে জানা গিয়েছে। নুসরত ছেলের বার্থ সার্টিফিকেটের জন্য যে তথ্য দিয়েছেন তাতে বাবার জায়গায় যশের নামই দেওয়া রয়েছে। শুধু তাই নয় ছেলের পদবীতেও রয়েছে বাবার পদবী। অর্থাৎ ঈশানের বাবা যে যশই, তা নিয়ে আর কোনও ধোঁয়াশা রইল না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos