খোলা পিঠে চোখের ইশারায় উষ্ণতা ছড়ালেন নুসরত, রইল একগুচ্ছ ছবি

টলিউডের সারা জাগানো অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই উঠে আসে নুসরতের নাম। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। বিভিন্ন অনুষ্ঠানে নিজের ভিডিও শেয়ার করে  ইতিমধ্যেই তিনি জনপ্রিয়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে খোলা পিঠের একটি ছবি শেয়ার করছেন অভিনেত্রী। শুধু তাই নয়, তার কাজল কালো চোখের ইশারায় ঘুম উড়েছে পুরুষদের। মুখ দিয়ে নয়, চোখ দিয়েই যেন সমস্তটা ব্যক্ত করেছেন অভিনেত্রী। ছবিগুলি না দেখলেই কিন্তু বড় মিস। একনজরে দেখে নিন নুসরতের নজরকাড়া ছবিগুলি। 

Riya Das | Published : Jan 20, 2020 8:59 AM IST / Updated: Jan 20 2020, 02:46 PM IST

120
খোলা পিঠে চোখের ইশারায় উষ্ণতা ছড়ালেন নুসরত, রইল একগুচ্ছ ছবি
একদিকে খোলা পিঠ, তার উপর কালো চোখের চাহনির নেশায় বুঁদ হয়েছে ফ্যানেরা। মুহূর্তের মধ্যে তার এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
220
কিছুদিন আগেই মেঘালয়ের মৌলিনলঙ্গে স্বামী নিখিলকে নিয়ে একান্তে বেড়াতে গিয়েছিলেন। এশিয়ার সবথেকে পরিস্কার গ্রাম হিসেবেই এর পরিচিতি রয়েছে এই গ্রামের।
320
বিখ্যাত লিভিং রুট ব্রিজের সামনে ছবি তুলেছেন অভিনেত্রী।
420
কিছুদিন আগেই মকর সংক্রান্তির উৎসবে নিজেকে রাঙিয়ে তুলেছেন টলি অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। যদিও যে কোনও অনুষ্ঠানেই নিষ্ঠার সঙ্গে পালন করেন অভিনেত্রী।
520
অনুষ্ঠানের আগেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে মকর সংক্রান্তির শুভেচ্ছা জানালেন নুসরত।
620
টিকটক ভিডিও বানানোর ক্ষেত্রেও জুড়ি মেলা ভার সাংসদ তথা টলি অভিনেত্রী নুসরতের। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর।
720
একটা বছরের মধ্যে যেন জীবনটা পুরো বদলে গিয়েছে অভিনেত্রীর। সাংসদ থেকে টলি অভিনেত্রীর চারপাশে যাই হয়ে যাক না কেন মাঝেমধ্যেই অভিনয় থেকে নিজেক দূরে সরিয়ে টিকটকে মেতে ওঠেন অভিনেত্রী।
820
বিয়ের আগে নিজের সম্পর্ক নিয়ে স্পিকটি নট ছিলেন তিনি। কিন্তু বিয়ের পর প্রকাশ্যেই প্রেম বিনিময়ে তিনি কিন্তু অনেকের থেকেই এগিয়ে রয়েছেন। সুযোগ পেলেই নিখিলকে প্রেমের বার্তা দিয়ে চলেছেন নুসরত।
920
সম্প্রতি একটি টিকটক ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে পাহাড়ের কোলে 'রব নে বানা দি জোড়ি'র একটি গানের সঙ্গে টিকটক ভিডিওতে দেখা গেছে এই যুগলকে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ভিডিওটি।
1020
যদিও এই প্রথমবার নয়, সময় পেলেই স্বামী নিখিলকে নিয়ে টিকটকে চলে আসেন অভিনেত্রী। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।
1120
সম্প্রতি শোনা যাচ্ছে টলি ইন্ডাস্ট্রির প্রথমসারির অভিনেত্রী তথা সাংসদ নুসরত ওপার বাংলায় ফিরতে চলেছেন। দর্শকমনেও তিনি বেশ সমাদৃত।
1220
কিছুদিন আগে পপর্কণ হাতে আরও একটি টিকটক ভিডিও প্রকাশ্যে এসেছে। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
1320
নিজের সৌন্দর্যের জাঁদুতে কীভাবে ফ্যানেদের নজর কাড়তে হয়, তাতে বেশ পারদর্শী নুসরত।
1420
নিজের লালপর্দার আড়ালে রেখে এক মোহের আবহ তৈরি করেছে নুসরত।
1520
টলিউড অভিনেত্রী তথা সাংসদ সবসময় ভাইরাল। লাইমলাইটে থাকতে তিনি যে বেশ পছন্দ করেন এটা এতদিনে সবারই জানা। বর্ষবরণের রাতে স্বামী নিখিলকে নিয়ে অন্তরঙ্গতায় ধরা দিয়েছিলেন নুসরত।
1620
রেড হট লুকে নজর কেড়েছেন নুসরত।
1720
এই বড়দিনের আগে সান্তা সেজে ফুটপাতবাসীর কাছে পৌঁছে গেছিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। বড়দিন উপলক্ষে 'সিক্রেট সান্তা' সেজে কম্বল বিলি করলেন নুসরত।
1820
যদিও এই প্রথমবার নয়, বরাবরই ব্যতিক্রমী মানসিকতার প্রমাণ দেন তিনি। এর আগেও বহুবার পথশিশুদের সঙ্গে আনন্দ ভাগ করে নিয়েছেন।
1920
শরীরী ভঙ্গিমায় একের পর এক ছবিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়া।
2020
কখনও কখনও সমালোচকদের চোখরাঙানিকে উপেক্ষা করে নিজের ইচ্ছামতো সবকিছু দিব্যি করে গেছেন। কিন্তু সবকিছুর উর্ধ্বে গিয়ে যেন আরও একবার ছবিতে মন কেড়ে নিলেন ভক্তদের।
Share this Photo Gallery
click me!
Recommended Photos