নতুন বউ-এর সাজে পায়েল, প্রকাশ্যে এল গোপন বিয়ের ছবি

টলিউড অভিনেত্রী পায়েল সরকার  ইতিমধ্যেই টলি পাড়ার প্রতিষ্ঠিত একটি নাম।  'আই লাভ ইউ' ছবি দিয়ে দেবের বিপরীতে  টলিউডে নজর কেড়েছিলেন পায়েল। ছবির সেই শান্ত স্বভাবের মেয়েটি আজ যেন পুরো বিপরীত। চুপিসাড়ে বিয়ে সারলেন পায়েল। টলিপাড়ার অন্দরে কান পাতলেই তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে। তব্যে সত্যিকারের গাটছড়া বাঁধলেন নাকি কোনও সিনেমার প্রমোশন এই নিয়েই প্রশ্ন উঠছে। প্রকাশ্যে এসেছে পায়েলের বিয়ের একগুচ্ছ ছবি। 

Riya Das | Published : Feb 29, 2020 9:48 AM IST

111
নতুন বউ-এর সাজে পায়েল,  প্রকাশ্যে এল গোপন বিয়ের ছবি
সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী পায়েল। যা প্রকাশ্যে আসা মাত্রই জোর গুঞ্জন শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
211
মাথায় মুক্তোর টায়রা টিকলি, গলায় রাজস্থানী ধাঁচের কুন্দনের নেকলেস, ভারী কাজের লেহেঙ্গায় ধরা দিলেন বাঙালি সরকার পায়েল সরকার।
311
নীল লেহেঙ্গা, গা ভর্তি গয়না, বিয়ের সাজে নিজেকে ধরা দিলেন টলি অভিনেত্রী পায়েল সরকার।
411
তবে কি সত্যিই বিয়ে করলেন পায়েল? এই নিয়ে তোলপাড় টলিপাড়া। অনেকেই বলতে শুরু করেছেন গোপনে তবে কি বিয়েটা সেরে নিলেন অভিনেত্রী।
511
বিয়ের আসরে বসেছিল চাঁদের হাট। টেলি তারকা জয়ী দেব রয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন পায়েল। জনপ্রিয় পরিচালক সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহও ছিলেন সেই বিয়ের আসরে।
611
আসল বিষয়টা হল সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর ছবি 'বিয়ে ডট কম'-এর শ্যুটিং শেষ করেছেন পায়েল সরকার। আর সেই ছবিতেই নতুন বউ-এ সাজে দেখা যাবে পায়েলকে। পায়েলের স্বামীর চরিত্রেই দেখা যাবে টেলি তারকা জয়ী দেব রয়কে।
711
ছবির শ্যুটিং শেষের 'ব়্যাপ-অ্যাপ' মুহূর্ত ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। টলি অভিনেতা বনি সেনগুপ্ত ও অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়-কেও ওই একই ফ্রেমে দেখা গেছে।
811
ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতেই বাজিমাত পায়েলের।
911
ছবি প্রকাশ্যে আসতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। প্রতিটি ছবিতেই লাইক, কমেন্টের বন্যা বেড়েই চলেছে।
1011
নিজের চরিত্র নিয়ে বরাবরই এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন অভিনেত্রী। আর তাতে তিনি সফল।
1111
ঘরোয়া বাঙালি নববধূর সাজে নিজেকে পুরো বঙ্গকন্যার লুকে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। স্টাইল স্টেটমেন্টে এক আলাদা জায়গায় নিয়ে গেছেন পায়েল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos