কখনও কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, কখনও বক্ষবিভাজিকায় ঝড়, বোল্ড লুকে রাতের ঘুম কেড়েছেন ঋতাভরী

হট লুক কাকে বলে! কেবল পার্ফেক্ট পোজ দিয়েই ঘুম কাড়লেন ঋতাভরী। টলিউডের অন্যতম হটস্টার ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। বরাবরই সত্যি কথাকে সহজভাবে বলতে পছন্দ করেন ঋতাভরী। সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ তিনি। 

Jayita Chandra | Published : Sep 12, 2021 2:52 AM IST

110
কখনও কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, কখনও বক্ষবিভাজিকায় ঝড়, বোল্ড লুকে রাতের ঘুম কেড়েছেন ঋতাভরী

জীবনের ছোট বড় মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভালোবাসেন তিনি। তাঁর স্টাইল স্টেটমেন্টে কুপোকাত সকলেই। বরাবরই হট লুকে অনুরাগীদের সামনে ধরা দিয়েছেন তিনি। পোশাক নিয়ে বহুবার ট্রোলের শিকারও হয়েছেন অভিনেত্রী। 

210

তবে ট্রোলারদের কখনোই পাত্তা দেননি। প্রতিবারের মতো এবারেও একেবারে হট লুকে নিজেকে মেলে ধরলেন ঋতাভরী। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। 

310

কালো রং-এর ব্রালেট পরে বিছানায় শুয়ে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। গায়ের উপরে হালকা করে বিছানার চাদর জড়িয়ে রেখেছেন। পাশাপাশি খোলা চুলে পাশে থাকা সাদা ল্যান্ডলাইন ফোনে কান পাততে দেখা গেলো অভিনেত্রীকে। 
 

410

অভিনেত্রীর এই ক্যাপশন ঘিরে তৈরি হয়েছে জল্পনা। এতো রাতে কার গলার আওয়াজ শোনার জন্য অপেক্ষা করছেন ঋতাভরী? নেটাগরিকদের কাছে এখন এটাই সবথেকে বড় প্রশ্ন। 
 

510

ছবি পোস্ট করে ঋতাভরী ক্যাপশনে লিখেছেন, ‘আমি জানি এখন রাত দুটো। শুধু তোমার গলার আওয়াজ শোনার অপেক্ষা করছি’। 

610

কিছুদিন আগেই গুঞ্জন শোনা যাচ্ছিল সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী। ২০২১-সেই নাকি বিয়ে করবেন তিনি। তবে সেই খবরকে ভুল প্রমাণ করেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি তাঁর শরীরে অস্ত্রোপাচার হয়েছে। 

710

আপাতত নিজের স্বাস্থ্যের দিকেই কড়া নজর রাখছেন ঋতাভরী। এর পাশাপাশি নিজের কেরিয়ার নিয়েও বেশ সচেতন তিনি। তবে অভিনেত্রীর এই পোস্ট আরও একবার সেই জল্পনাকে উস্কে দিলো। 

810

ছবির প্রতিটি পরতে রয়েছে ব্যপক যৌন উত্তেজনা। ঋতাভরীর এই ছবি দেখে রাতের ঘুম উড়েছে অনেক পুরুষের। অভিনেত্রীর এই পোস্ট ঝড়ের মতো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

910

টলি-পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে ডাক্তার বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন ঋতাভরী। তবে কী মনোবিদ ডাক্তার বন্ধুর সঙ্গেই রাত দুটোর সময় ফোনে কথা বলছিলেন অভিনেত্রী? তার কোনও উত্তর পাওয়া যায়নি ঋতাভরীর কাছ থেকে।

1010

তবে নেট দুনিয়ায় যে ঝড় তুলে সকলকে তাক লাগালেন ঋতাভরী চক্রবর্তী তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ঝড়ের বেগে ভাইরাল ছবি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos