মহিলা পুরোহিত থেকে কিলার লুক, দেখে নিন লাস্যময়ীর একগুচ্ছ ছবি

টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ঋতাভরী চক্রবর্তীর নাম সবার প্রথমেই রয়েছে।  তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ ললনা। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। শীতের আমেজে শরীরী আবেদনপূর্ণ লাস্যময়ীর  নজরকাড়া একগুচ্ছ ছবি দেখে নিন একনজরে।

Riya Das | Published : Jan 22, 2020 10:21 AM IST / Updated: Jan 22 2020, 04:12 PM IST

120
মহিলা পুরোহিত থেকে  কিলার লুক, দেখে নিন লাস্যময়ীর একগুচ্ছ ছবি
শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'র প্রমোশন নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।
220
পুরোহিত তো অনেক দেখেছেন কিন্তু মহিলা পুরোহিত দেখেছেন কি। 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি' ছবিতে মহিলা পুরোহিতের চরিত্রে দেখা যাবে ঋতাভরীকে।
320
বলিউডের চিত্রনাট্যকার সুমিত আরোরার সঙ্গেই অনেকদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে। ঋতাভরী নাকি অমিতের সঙ্গে ডেট করছেন । এবার সেই গুঞ্জনকে সত্যি করে প্রকাশ্যে এল তাদের সম্পর্ক।
420
টেলি ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে প্রবেশ করলেও তারপর থেকে খুব একটা বাংলা সিরিয়ালে দেখা যায়নি তাকে। টেলিসিরিয়ালের পর মেকওভারে তাকে চেনাই দায় হয়ে যাচ্ছিল প্রায়। এরপরেই বিভিন্ন ফটোশ্যুটে, অ্যাডের শ্যুটে নজর কাড়েন তিনি।
520
অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে এক বাঙালি গৃহিনীর চরিত্রে দেখা যাবে ঋতাভরীকে। যার নাম শবরী। যিনি একজন সংস্কৃতের অধ্যাপক। এর পাশাপাশিই চিরাচরিত ধ্যান-ধারণার বাইরে গিয়ে তিনি একটি গোপন মিশনে যুক্ত।
620
টেলি সিরিয়ালেই থেমে থাকেন নি অভিনেত্রী। কখনও আয়ুষ্মান খুরানার সঙ্গে গানের ভিডিও তো কখনও কালকির সঙ্গে ওয়েব সিরিজেও দেখা গিয়েছে ঋতাভরীকে।
720
এর পাশাপাশি বলিউড সিনেমা 'পরী'-তেও অনুষ্কা শর্মার পাশে গুরুত্বপূর্ণ চরিত্রে নজর কেড়েছেন তিনি।
820
এই মুহূর্তে বেশ কয়েকটি ছবির কাজও রয়েছে তার হাতে। এই বছরই তার অভিনীত ছবি 'শেষ থেকে শুরু' মুক্তি পেয়েছিল। টলিউড অভিনেতা জিৎ এবং কোয়েল মল্লিকের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী।
920
নেটদুনিয়ার হট সেনসেশন যেভাবে নিজেকে ধরা দিচ্ছেন, তা থেকে নজর সরানো সত্যিই খুব কষ্টসাধ্য ব্যাপার। যত দিন যাচ্ছে, ফ্যান ফলোয়ার তার বেড়েই যাচ্ছে।
1020
হাতে গোণা কয়েকটি সিনেমা করেই ইতিমধ্যেই তিনি বেশ জনপ্রিয়। একের পর এক ছবিতেই ফ্যানেদের মুগ্ধ করে রেখেছেন সোশ্যাল মিডিয়ায়।
1120
উইন্ডোজ প্রোডাকশনের আগামী ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি' ছবির জন্য নিজের গলাতেই একের পর গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।
1220
ঋতাভরীর চরিত্রটির নাম শবরী। যেখানে সংস্কৃতের অধ্যাপিকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। ঋতাভরীর বিপরীতে সোহম মজুমদারকে ছবিতে দেখা যাবে।
1320
উসকোখুসকো চুলে সাদা রঙের খোলা পোশাকে হট অবতারে ধরা দিলেন অভিনেত্রী ঋতাভরী।
1420
অধ্যাপনারপাশাপাশিই প্রমিলা বাহিনীকে সঙ্গে নিয়ে ঘরে-বাইরে তিনি সমান তালে চালিয়ে যাবেন।
1520
নারী দিবসের এই বিশেষ দিনেই ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।
1620
সদ্যই শেষ হয়েছে তার আগামী ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' সিনেমার শ্যুটিং। শ্যুটিং শেষ হতে না হতেই ছুটির আমেজে ধরা দিয়েছেন অভিনেত্রী।
1720
কাজ নিয়েই ব্যস্ত থাকতে পছন্দ করেন তিনি। তার পাশাপাশি ঘুরতে যেতেও খুব ভালবাসেন অভিনেত্রী। সুযোগ পেলেই বেরিয়ে পড়েন ঘুরতে।
1820
বিভিন্ন ফটোশ্যুটে, অ্যাডের শ্যুটে নজর কাড়েন ঋতাভরী।
1920
নতুন বছরের প্রথম সূর্যোদয় দেখলেন পাহাড়ের কোল টাইগার হিল থেকেই। সোশ্যাল মিডিয়ায় নিজেদের একাধিক ঘোরার ছবিও পোস্টও করেছেন ঋতাভরী।
2020
সূত্র থেকে জানা গেছে, একটি চিত্রনাট্য নিয়ে একসঙ্গে কাজও করতে পারেন ঋতাভরী ও সুমিত। যদিও এ বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ অভিনেত্রী।
Share this Photo Gallery
click me!
Recommended Photos