আপনার পা দুটো আগুন' ঋতুপর্ণা সেনগুপ্তের ইনস্টা পোস্টে কমেন্টের বন্যা

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বহু বছর ধরে দর্শকদের মনোরঞ্জন করছেন তিনি। বরাবরই নিজের সৌন্দর্যে নজর কেড়েছেন অনুরাগীদের। তবে বেশ কিছু ছবিতে তাঁর অভিনয় দক্ষতারও প্রমাণ পাওয়া যায়। 

Jayita Chandra | Published : Aug 30, 2021 5:09 AM IST / Updated: Aug 30 2021, 10:40 AM IST

19
আপনার পা দুটো আগুন' ঋতুপর্ণা সেনগুপ্তের ইনস্টা পোস্টে কমেন্টের বন্যা

বহু মানুষের প্রিয় অভিনেত্রীর তালিকায় আজও বিরাজমান তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ অভিনেত্রী। জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন ঋতুপর্ণা। 
 

29

এবারে অভিনেত্রীর সোশ্যাল পোস্টে উত্তাল হয়ে উঠলো নেটদুনিয়া। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন ‘ভালোবাসা হিমাচলপ্রদেশ থেকে’। 
 

39

ছবিতে দেখা যাচ্ছে রেড টপ এবং হট প্যান্ট পরে ছবির জন্য পোজ দিয়েছেন তিনি। অভিনেত্রীর এই পোস্ট ঝড়ের বেগে ভাইরাল হয়েছেন। ঋতুপর্ণার লুকের তারফ করেন অনেকেই। 
 

49

পাশাপাশি হট প্যান্ট পরার জন্য ট্রোলের শিকারও হতে হয় তাঁকে। বরাবরই সাহসী অভিনেত্রী তিনি। এর আগেও বেশ কিছু সিনেমায় সাহসী চরিত্রে অভিনয় করে চর্চিত হন। 

59

নিজের বিকিনি লুকের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। তবে করোনা আবহের সময় থেকেই বেশ সাবধান হয়েছেন ঋতুপর্ণা।

69

তাঁকে বেশিরভাগ সময় দেখা গিয়েছে সিঙ্গাপুরে স্বামী এবং ছেলে-মেয়ের সঙ্গে সময় কাটাতে। সেই সময় সোশ্যাল মিডিয়ায় সবাইকে সাবধান করে সুস্থ থাকার পরামর্শ দেন অভিনেত্রী। 

79

বর্তমানে ঋতুপর্ণা তাঁর টিম সহ রয়েছেন হিমাচলপ্রদেশে। এখন নতুন ছবির শুটে ব্যস্ত ঋতুপর্ণা। শুটের ফাঁকেই রিসর্টের বেলকোনি থেকে ছবি পোস্ট করেছেন তিনি। 

89

পাশাপাশি টিমের সঙ্গে একটি নাচের ভিডিও শেয়ার করেন ঋতুপর্ণা। অনেকেই অভিনেত্রীর লুকের প্রশংসা করেছেন। অন্যদিকে ট্রোলের শিকারও হতে হয়েছে তাঁকে। 

99

এক নেটাগরিক কমেন্ট করেন, আপনার পা দুটো আগুণ। আবার কেউ লিখেছেন, ঠাণ্ডা লাগছে না। সব মিলিয়ে এখন অভিনেত্রীর নাচের ভিডিও এবং হট প্যান্টের ছবিতে মজে রয়েছে নেটদুনিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos