একাধিক নারীসঙ্গ রাজের, হাল ছাড়েননি শুভশ্রী, জীবনের শ্রেষ্ঠ সিদ্ধান্ত নিয়ে গর্বিত 'পরিণীতা'

দেখতে দেখতে তিন পার। একপলকে সময় যেন চলে গেল। মনে হয় যেন এই তো সেদিন সাতপাকে বাঁধা পড়েছিল রাজ-শুভশ্রী।  গতকালই দাম্পত্যের ৩ বছর পূর্ণ হল টলিপাড়ার হট কাপলের। ২০১৮ সালেই সাতপাকে বাঁধা পড়েছিল পরিচালক-অভিনেত্রী জুটি। একাধিক নারীসঙ্গ উপভোগ করা রাজকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে  কতটা ঠিক না ভুল করেছিলেন শুভশ্রী, বিবাহবার্ষিকীতে জানালেন রাজের পরিণীতা।
 

Riya Das | Published : May 12, 2021 6:03 AM IST

19
একাধিক নারীসঙ্গ রাজের, হাল ছাড়েননি শুভশ্রী, জীবনের শ্রেষ্ঠ সিদ্ধান্ত নিয়ে গর্বিত 'পরিণীতা'

২০১৮ সালেই সাতপাকে বাঁধা পড়েছিল পরিচালক-অভিনেত্রী জুটি।  গতকালই দাম্পত্যের ৩ বছর পূর্ণ হল টলিপাড়ার হট কাপল রাজ-শুভশ্রীর।

29

চোখের নিমেষে যেন কেটে গেল ৩ বছর। আর এই ৩ বছরের মধ্যে কত কিছুই ঘটে গিয়েছে জীবনে। তবে সব কিছুর মধ্যেও গত বছর সেপ্টেম্বর মাস থেকে নয়া অধ্যায়ের সূচনা হয়েছে রাজশ্রীর।
 

39


একদিকে শুভশ্রী মা হয়েছেন অন্যদিকে আবার প্রথমবার নির্বাচনে দাঁড়িয়ে ব্যারাকপুরের বিধায়ক হয়েছেন রাজ চক্রবর্তী। সব মিলিয়ে বেশ ভালই সময় কাটছে এই জুটির।

49

সম্প্রতি বিবাহবার্ষিকী উপলক্ষে হাজার কাজের মাঝে স্মৃতিমেদুর রাজ। বিয়ের ছবি পোস্ট করে সঙ্গী হওয়ার জন্য শুভশ্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

59

বর-কনের সাজে রাজ-শুভশ্রী। ক্যাপশনে লেখা, 'তোমার মধ্যে আমি বন্ধুত্ব, ভালবাসা, শান্তি, আনন্দ, আরও অনেক কিছু পেয়েছি। তোমাকে পেয়ে আমি চিরকৃতজ্ঞ। আমার সবচেয়ে ভাল বন্ধু হওয়ার জন্য ধন্যবাদ। এবং আজ থেকে ৩ বছর আগে আমার সঙ্গে সারাজীবন কাটানোর সিদ্ধান্ত নেওয়ার জন্যও অসংখ্য ধন্যবাদ। শুভ বিবাহবার্ষিকী, ভালবাসা'।

69

তবে শুভশ্রীও জীবনের বিশেষ দিনে নিজের মনের মানুষকে ভালবাসা উজার করে দিয়েছেন। লালপেড়ে সাদা শাড়িতে বাঙালি নববধূর সাজে ধরা দিয়েছেন শুভশ্রী, সাদা পাঞ্জাবিতে যোগ্য সঙ্গত দিচ্ছে রাজ।

79

বিয়ের পরের দিনের একটি মিষ্টি ছবি পোস্ট করে ক্যাপশনে জানিয়েছেন, 'আমার জীবনের শ্রেষ্ঠ সিদ্ধান্তের ৩ বছর'। অর্থাৎ রাজকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার সিদ্ধান্তকে তিনি জীবনের শ্রেষ্ঠ সিদ্ধান্ত বলে মনে করেন। 

89

রাজ-শুভশ্রীর বিবাহবার্ষিকীতে শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। কাছের বন্ধু থেকে শুভাকাঙ্খীরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন।

99

একাধিক নারীসঙ্গ উপভোগ করা রাজকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে  কতটা ঠিক না ভুল করেছিলেন শুভশ্রী, বিবাহবার্ষিকীতে জানালেন রাজের পরিণীতা

Share this Photo Gallery
click me!
Recommended Photos