'Rowdy' মুডে রাজপুত্র, স্মার্ট লুকে কার মন চুরি করলেন 'Superstar' ইউভান

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় মা হওয়ার পর যেন আর বেশি জনপ্রিয় হয়ে উঠছেন। অভিনেত্রী তকমার বাইরে ছোট্ট ইউভানের মা যেন সর্বদাই লাইমলাইটে রয়েছেন। ছোট্ট সিম্বাই এখন নেটদুনিয়ার হটকেক। যেদিন থেকে শুভশ্রীর কোলে এসেছে ইউভান সেদিন থেকে আদুরে ছবিতে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। সম্প্রতি নয়া অবতারে স্মার্ট বয় লুকে ধরা দিলেন রাজশ্রীর ছোট্ট খুদে। রাউডি বেবি-কে দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Nov 23, 2020 7:05 AM IST

19
'Rowdy' মুডে রাজপুত্র, স্মার্ট লুকে কার মন চুরি করলেন 'Superstar'  ইউভান


 মা হওয়ার পর ছেলে ইউভানকে নিয়ে সময় কাটছে রাজ ও শুভশ্রীর। নিউ নর্মাল হতেই কাজে ফিরেছেন পরিচালক রাজ। কিন্তু সময় পেলেই ছেলের সঙ্গে সময় কাটছে রাজের। 

29

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করেই চলেছেন  রাজ-শুভশ্রী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছেলে ইউভানের সঙ্গে খুনসুটির ছবি শেয়ার করেছেন সেক্সি মাম্মা।

39

পরণে ডেনিম জিন্স ও সাদা শার্ট পরে স্মার্ট লুকে ধরা দিলেন রাজ-শুভশ্রীর ছোট্ট সিম্বা। এই কয়েকদিনে অনেকটাই যেন বড় হয়ে গেছে ইউভান। একেবারে হিরোর স্টাইলে হ্যান্ডসাম বয় ইউভান মুহূর্তেই মন কেড়েছেন সকলের।
 

49

ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, 'আমার রাউডি বেবি ইউভান'। পুরো 'রাউডি মুডে' মুহূর্তে নজর কেড়েছেন ইউভান।
 

59


মা শুভশ্রীর কোলে শুয়ে ক্যামেরায় পোজ দিয়ে রাতারাতি ভাইরাল হয়েছে ইউভান। ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের পাশাপাশি টলি তারকাদেরও নজর কেড়েছেন ইউভান। 

69


ছবি দেখেই শ্রাবন্তী কমেন্টে 'সুপারস্টার' -এর তকমা দিয়েছেন ইউভানকে। অনেকদিন বাদে সোশ্যালে  ফের শ্রাবন্তীকে অ্যাকটিভ দেখা গেল।

79

তবে শ্রাবন্তী ছাড়া টলিপাড়ার অন্যান্য অভিনেত্রী তথা গায়িকা আকৃতি কক্করও কমেন্ট করেছেন ছোট্ট ইউভানের ছবিতে।
 

89

আদুরে ইউভান দেখে সকলেই আহ্লাদে আটখানা। তা ছবির লাইক-কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে। ছেলের সঙ্গে প্রতিটা মুহূর্তকে উপভোগ করছেন মা শুভশ্রী। সারাদিনই ব্যস্ত ছেলেকে নিয়ে।

99


দুর্গাপুজো থেকে কালীপুজো সমস্ত অনুষ্ঠানেই ফেস্টিভ মুডে বাবা-মায়ের সঙ্গে দেখা গিয়েছে ইউভানকে। কখনও বাবার সঙ্গে খেলায় মত্ত আবার কখনও মায়ের আদরে একেবারে আহ্লাদি ইউভান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos