'Alcoholic' শুভশ্রীকে জাপটে ধরে চুম্বন রাজের, অনাবৃত উরুর হাইভোল্টেজে কাঁপছে 'নাইটক্লাব'

টলিউডের হট ফেভারিট রাজ-শুভশ্রী জুটি  সর্বদা পেজ থ্রি-র পাতা সরগরম করে রেখেছে। পার্টি থেকে ফ্যামিলি আড্ডা লাভ বার্ডসদের নিয়ে উন্মাদনার পারদ সর্বদাই তুঙ্গে। একে অপরকে জড়িয়ে ভালবাসায় মত্ত রাজ-শুভশ্রী। ইউভানকে ছেড়ে নিজেদের কোয়ালিটি মুহূর্ত কাটাতে কোথায় গেলেন এই হট কাপল। চরম ঘনিষ্ঠ মুহূর্তের আদরমাখা ছবিই নিজের সোশ্যালে শেয়ার করেছেন শুভশ্রী। ব়োম্যান্টিক এই ছবিই এখন নেটদুনিয়ার হটকেক।

Riya Das | Published : Feb 8, 2021 11:31 AM IST

19
'Alcoholic' শুভশ্রীকে জাপটে ধরে চুম্বন রাজের, অনাবৃত উরুর হাইভোল্টেজে কাঁপছে 'নাইটক্লাব'

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তথা রাউডি বেবি ইউভানের মাম্মা-পাপা অর্থাৎ শুভশ্রী-রাজের ছবিতে সরগরম নেটদুনিয়া।

29


টলিউডের হট ফেভারিট রাজ-শুভশ্রী জুটি  সর্বদাই লাইমলাইটে। কোথায় যাচ্ছেন, কী পরছেন, সবকিছুতেই যেন লাভ বার্ডসদের নিয়ে উন্মাদনার পারদ সর্বদাই তুঙ্গে। 

39


রাজ-শুভশ্রীও বেশ খোশমেজাজেই উপভোগ করেন এই বিষয়টি। সোশ্যাল মিডিয়ায় উত্তাপ বাড়াতে সিদ্ধহস্ত শুভশ্রী।

49

সম্প্রতি নিজের ইনস্টা-তে চরম ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে লাইমলাইটে টলিপাড়ার এই লাভবার্ডস। হঠাৎ করে কোথায় গেলেন তারকা দম্পত্তি তা জানতেই মুখিয়ে দর্শক।
 

59

কখনও গার্লস ডে আউট, আবার কখনও বন্ধুদের সঙ্গে নাইটক্লাব, আবারও কখনও পার্টি মুডে রয়েছেন রাজ-শুভশ্রী।

69


কালো রঙের হাই থাই স্লিটে গর্জিয়াস মাম্মাকে দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। অনাবৃত উরুর ভাঁজ নাইটক্লাবে উষ্ণতার পারদ চড়িয়েছে।
 

79
89


রাজের গলা জড়িয়ে সেক্সি পোজে ভাইরাল শুভশ্রী। কালো হাই থাই স্লিট গাউনে মনের আনন্দে উত্তাল নাচে মত্ত শুভশ্রী। সঙ্গী ছিলেন রাজও।

99

শুভশ্রীর ছবি দেখে নেটিজেনরা অনেকেই তাকে অ্যালকোহলিক বলেছেন। যদিও তাতে স্পিকটি নট অভিনেত্রী। মনের আনন্দে প্রাণ খুলে উইক এন্ড উপভোগ করতেই ব্যস্ত রাজ-শুভশ্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos