Super Singer 3: রোম্যান্সে ভরপুর সুপার সিঙ্গার মঞ্চ, প্রিয় জুটির নজরকারা পার্ফমেন্স

সপ্তাহের শেষে মহা ধামাকা, প্রতি সপ্তাহেই স্পেশ্যাল কিছু না কিছুর আয়োজন থাকে যে কোনও রিয়ালিটি শো-তেই। এবার টিআরপি ধরে রাখতে নয়া আয়জন সুপার সিঙ্গার ৩ মঞ্চে, সিরিয়াল, গান মিলে মিশে হবে একাকার। রইল তারই কিছু ঝলক। 

Jayita Chandra | Published : Nov 25, 2021 5:28 AM IST

19
Super Singer 3: রোম্যান্সে ভরপুর সুপার সিঙ্গার মঞ্চ, প্রিয় জুটির নজরকারা পার্ফমেন্স

প্রিয় জুটিদের (Jodi) সিরিয়ালের (Star Jalsha Serial) বাইরে রোম্যান্স যদি হয় চরমে তবে দর্শকের বেশ নজর কাড়ে। স্টার জলসার এমনই কয়েক বাঘা বাঘা জুটি এবার ঝড় তুলবে সুপার সিঙ্গার মঞ্চে (Super Singer Stage), নাচে গানে জমে উঠবে উইকএন্ড (Weekend Special)। 

29

চলতি সপ্তাহে প্রেমের জোয়ারে ভাসবে 'সুপার সিঙ্গার সিজন 3 এর মঞ্চ ।  প্রিয় তারকা জুটিরা ধরা দেবে অন্য মেজাজে। মেতে উঠবেন নাচে, গানে, আর হুল্লোরে । 'সুপার সিঙ্গার সিজন থ্রি'র মঞ্চে তাই নয়া চমক। 

39

মঞ্চেএদিন উপস্থিত থাকবেন, সংশ্লিষ্ট চ্যানেলের বিভিন্ন ধারাবাহিকের প্রিয় জুটিরা।  'বরণ', ' ধুলোকণা', 'গ্রামের রানি বীণাপানি', 'মন ফাগুন'-এর কুশীলবেরা আসবেন জোড়ায় জোড়ায় ।

49

ঋষি-পিহুর প্রেম হয় হয় করেও আর হয় না । এই নিয়ে বেশ চিন্তায় টেলিদর্শক । তাঁরা পর্দায় ঋষি-পিহুর প্রেম দেখতে চায় । কিন্তু গল্পের টুইস্ট এ তাদের মিল হয়নি এখনও। তবে এই মঞ্চে একেবারে অন্যভাবে দেখা যাবে তাদের। 

59

 ঋষি-পিহু এ বার রোম্যান্সে ভাসবেন গানের মঞ্চে । 'বাতাসে গুনগুন' গানের সঙ্গে দু'জনে ভাসবেন প্রেমের সিকোয়েন্সে । এখানেই শেষ নয়, ফুচকার কাউন্টার খুলবেন ঋষি, অর্থাৎ শন বন্দ্যোপাধ্যায় । নিজে হাতে তিনি ফুচকা বিলোবেন প্রতিযোগী এবং বিচারকদের মধ্যে ।

69

অন্যদিকে  'ধুলোকণা'র লালন গাইবেন র‍্যাপ, ধারাবাহিকেও তার চিরিত্র এক রয়াপ সিঙ্গারেরই। পাশাপাশি সে একজন গাড়িও চালায় । ভালোবাসে পরিচারিকা ফুলঝুরিকে ।  লালনের জীবনে আছে ত্রিকোণ প্রেমেরও হাতছানি । 

79

ধারাবাহিকে এখন বিয়ে পর্বে ঝড়, কার গলায় কে দেয় মালা, কোন পথে লালন ফুলঝুরির সম্পর্ক, কবে তাঁরা আসবে একে অন্যের কাছে, এমনই নানান কৌতুহলের মাঝে খানিক অন্য মেজাজে এবার ধরা দেহেন ইন্দ্রাশিস। 

89

 সুপার সিঙ্গারের মঞ্চে এ বার লালন চট্টোপাধ্যায়, অর্থাৎ ইন্দ্রাশিস রায় কী কামাল দেখান সেটাই দেখার । অন্যান্যরাও চুপ করে বসে থাকবেন না ৷ নাচে-গানে মেতে উঠবেন সকলেই । 

99

সবমিলিয়ে জমজমাট পর্ব আসতে চলেছে চলতি সপ্তাহের শনি ও রবিবার । টানা দুদিন ধরে চলবে এই স্পেশ্যাল পর্ব, যেখানে গান ধরবেন খোদ বিচারকেরাও। তাই এই সপ্তাহে সুপার সিঙ্গার মিস করলে চলবে না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos