বোতাম খোলা জ্যাকেটে সুস্পষ্ট 'বক্ষ-বিভাজিকা', অন্তর্বাস দেখাতে গিয়েই চরম ট্রোলড স্বস্তিকা

মেগা  ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দও ওরফে  রাধিকা নামেই সকলের কাছেই খুব পরিচিত।  একের পর এক গা গরম করা ফোটোশ্যুটে ভক্তদের রাতের ঘুম উড়াচ্ছেন নায়িকা।  'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত যেন নেটদুনিয়ার হট সেনসেশন।  মাত্র চার দিন আগেই শেষ হয়েছে কী করে বলব তোমায় -এর রাধিকার সফর। তবে সিরিয়াল শেষ হলেও ক্যামেরা থেকে দূরে সরিয়ে নেননি নিজেকে। একাধিক ফোটোশ্যুট নিয়ে ব্যস্ত রাধিকা। এবার শাখা-সিঁদুর ছেড়ে বোল্ড অবতারে তাক লাগাচ্ছেন রাধিকা। বোতাম খোলা ডেনিম জ্যাকেটে বেরিয়ে রয়েছে স্তনযুগল। অন্তর্বাস দেখাতে গিয়েই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন অভিনেত্রী।

Riya Das | Published : Aug 10, 2021 3:56 AM IST

110
বোতাম খোলা জ্যাকেটে সুস্পষ্ট 'বক্ষ-বিভাজিকা', অন্তর্বাস দেখাতে গিয়েই চরম ট্রোলড স্বস্তিকা
ফের লাইমলাইটে উঠে এসেছেন 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত। একের পর এক ফ্যাশন গোল দিয়েই যাচ্ছেন নায়িকা। 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত যেন নেটদুনিয়ার হট সেনসেশন।
210
মাত্র চার দিন আগেই শেষ হয়েছে কী করে বলব তোমায় -এর রাধিকার সফর। তবে সিরিয়াল শেষ হলেও ক্যামেরা থেকে দূরে সরিয়ে নেননি নিজেকে। একাধিক ফোটোশ্যুট নিয়ে ব্যস্ত রাধিকা।
310
এবার শাখা-সিঁদুর ছেড়ে বোল্ড অবতারে তাক লাগাচ্ছেন রাধিকা। বোতাম খোলা ডেনিম জ্যাকেটে বেরিয়ে রয়েছে স্তনযুগল। খোলামেলা সাহসী পোশাকে স্বস্তিকার এই হট পোজ কাঁপাচ্ছে নেটদুনিয়া।
410
কখনও সাদা শার্ট আর শর্টস আবার কখনও গায়ে তুলে নিচ্ছেন ডেনিমের জ্যাকেট। ডেনিম জ্যাকেটে খোলা বোতামের ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে স্তনযুগল।
510
জ্যাকেটের ভিতর স্পষ্ট কালো অন্তর্বাস, অতিরিক্ত শরীর দেখাতে গিয়েই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন অভিনেত্রী। ঘরোয়া গৃহবধুর এই সাহসী অবতার দেখে রীতিমতো ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।
610
রাধিকার এই ছবি দেখেই ধেয়ে এসেছে একের পর এক নোংরা কটাক্ষ। কেই লিখেছেন, 'বোতামটা আটকানো যাচ্ছে না'। কেউ লিখেছেন, 'নতুন সিরিয়ালের জন্যই কি খোলামেলা পোশাক'। কেউ লিখেছে, 'দর্শকদের ভালবাসার জন্য অভিনয়ই ঠিক আছে এই পোশাকের নয়'।
710

Swastika Dutta

810
১০ বছরেরও বেশি সময় ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন স্বস্তিকা। কি করে বলব তোমায়-এর রাধিকার এবার ভোলবদলের পালা। নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট শুরু করে দিয়েছেন স্বস্তিকা। নতুন মেকওভারেও সকলকে চমকে দিয়েছেন নায়িকা।
910
পর্দায় কর্ণ এখন অতীত। বাস্তবে জমে উঠেছে কর্ণের স্ত্রী রাধিকার প্রেম। 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা এবার কাপল গোল দিচ্ছেন ইনস্টা-স্টোরিতে। সংবাদমাধ্যমে একে অপরকে ভালবাসার কথা স্বীকার করে নিলেন সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্য়ায় এবং স্বস্তিকা দত্ত।
1010
২০২০-র শেষের দিক থেকেই তাদের প্রেম চর্চায় ছিল সোশ্যাল মিডিয়ায়। ভালবাসার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল টলিপাড়ার অলিতে -গলিতে। তবে প্রেম নয়, ভাল বন্ধু বলেই একে অপরকে দাবি করেছিলেন। কিন্তু নেটিজেনরা তা মানতে নারাজ ছিল। টলিপাড়ার পরিচিত মুখ শোভন গাঙ্গুলির সঙ্গে ভালবাসার বন্ধনে বাঁধা পড়েছেন স্বস্তিকা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos