'লিফট চ্যালেঞ্জ'-এ মত্ত নেটদুনিয়া, এবার মাতলেন টলি তারকারাও

'লিফট চ্যালেঞ্জ'-এ মত্ত গোটা সোশ্যাল মিডিয়া। যেই পারছেন সেই এই চ্যালেঞ্জে সামিল হয়ে যাচ্ছেন। একের পর এক লিফট চ্যালেঞ্জ ক্রমশ প্রকাশ্যে আসছে। কিন্তু অনেকেই হয়তো ভাবছেন কী এই লিফট চ্যালেঞ্জ। এই লিফট চ্যালেঞ্জ হল লিঙ্কডইন, ইনস্টাগ্রাম,  ফেসবুক, আর টিন্ডার। এই চারটি সোশ্যাল সাইটে নিজেদের প্রোফাইলের ছবি দিয়ে একটি কোলাজই হল 'লিফট'। আর এই চ্যালেঞ্জই এখন  সকলের সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ছে। আর এবার এই চ্যালেঞ্জে মাতোয়ারা হয়েছেন  টলি তারকারা। কম বেশি অনেক টলি তারকারাই এই লিফট চ্যালেঞ্জে নিজেদের ছবি পোস্ট করেছেন। একনজরে দেখে নিন টলি তারকাদের লিফট চ্যালেঞ্জ।

Riya Das | Published : Jan 28, 2020 9:07 AM IST

17
'লিফট চ্যালেঞ্জ'-এ মত্ত নেটদুনিয়া,  এবার মাতলেন টলি তারকারাও
'লিফট চ্যালেঞ্জ'-এ ছবি পোস্ট করেছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।
27
সায়ন্তিকার 'লিফট চ্যালেঞ্জ' সকলের থেকে যেন একটু আলাদা। সবাই চারটে ছবি শেয়ার করলেও সায়ন্তিকা যেন একটু বেশিই এক্সসাইটেড। তিনি ৪ টের বদলে ৬ টা ছবি শেয়ার করেছেন।
37
সায়ন্তিকা একটি নয়, দুটি 'লিফট চ্যালেঞ্জ'-এর ছবি শেয়ার করেছন। তার পোষ্যর ছবি দিয়ে তিনি এই কোলাজটি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে।
47
ঋতাভরী নিজের চার ধরনের ছবি পোস্ট করেছেন 'লিফট চ্যালেঞ্জ'-এ ।
57
নিজের বিভিন্ন ধরনের ছবি দিয়ে এই 'লিফট চ্যালেঞ্জ' নিয়েছেন ঋতাভরী। দুই ধরনের ছবি দিয়ে এই চ্যালেঞ্জে মজেছেন অভিনেত্রী।
67
'লিফট চ্যালেঞ্জ'-এ মজেছেন অভিনেত্রী পাওলি দাম। নিজের চার ধরনের চারটি ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন অভিনেত্রী পাওলি দাম।
77
প্রত্যেকেই নিজেদের বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছন। সবাইকে যেন ছাপিয়ে গেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। টিন্ডারের দেওয়া ছবিটি দেখে রীতিমতো সমালোচনা শুরু হয়েছেল সোশ্যাল মিডিয়ায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos