টলিউড জুড়ে বিয়ের মরশুম, নতুন বছরে গাটছড়া বাঁধতে চলেছেন কারা

টলিপাড়ার বিয়ের তালিকাটা বেশ দীর্ঘ। একের পর এক বিয়ের খবরে মাতোয়ারা গোটা টলি ইন্ডাস্ট্রি।  টলিমহলের অন্দরে কান পাতলেই একাধিক বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। গতবছরও একাধিক বিয়ের সাক্ষী ছিল টলি ইন্ডাস্ট্রি। আগের বছরের মতো নতুন বছরেও বিয়ের জল্পনাতে তোলপাড় হয়েছে টলিমহল। আগের বছর বিয়ের তালিকাতে অভিনেত্রীরাই ছিলেন বেশি। কিন্তু এই বছরের চিত্রটা পুরো উল্টো।  নায়ক, নায়িকা পরিচালক- কে নেই সেই তালিকায়। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই। একঝলকে দেখে নিন দীর্ঘ তালিকাটি।

Riya Das | Published : Nov 29, 2019 7:42 AM IST / Updated: Nov 29 2019, 01:16 PM IST

16
টলিউড জুড়ে বিয়ের মরশুম, নতুন বছরে গাটছড়া বাঁধতে চলেছেন কারা
টলিমহলের বহুল চর্চিত প্রেমের গুঞ্জন উঠলে সবার আগে উঠে আসে পরিচালক সৃজিত মুখার্জির নাম। একের পর এক অভিনেত্রীর সঙ্গে উঠে এসেছে তার নাম। তবে কার সঙ্গে গাটছড়া বাঁধছেন এই নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। সূত্র থেকে জানা গেছে, বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াৎ রাশিদ মিথিলার সঙ্গে আগামী বছরের শুরুর দিকেই গাঁটছড়া বাঁধতে চলেছেন সৃজিত। তবে বিয়ের দিন এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। যখনই তিনি কারোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তখই তার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে সোশ্যাল মিডিয়ায় এখনও তার স্ট্যাটাসটি সিঙ্গেলই রয়েছে।
26
টলি হার্টথ্রব পরমব্রত বন্দ্যোপাধ্যায়েরও নাম উঠে এসেছে সেই তালিকায়। দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে থাকার পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। দীর্ঘদিনের প্রবাসী বন্ধু ইকার সঙ্গেই গাটছড়া বাঁধছেন তিনি। সম্প্রতি শোনা যাচ্ছে, আগামী বছরেই তাদের সম্পর্ক পরিণতি পেতে চলেছে।
36
নতুন বছরের শুরুতে নতুন করে পথ চলা। সেই তালিকায় রয়েছেন দেব-রুক্মিণী। প্রায় অনেকবছর ধরেই তাদের নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। তবে কবে তার ফাইনালি বিয়ে করছেন সে নিয়ে জল্পনা চলেই আসছে। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, আগামী বছরের শুরুতেই বিয়ের পরিকল্পনা রয়েছে তাদের। ঘটা করে বিয়ে করার যে কোনও পরিকল্পনা নেই তা আগেও জানিয়েছেন অভিনেতা। সে যাই হোক কবে চারহাত এক হতে চলেছে সেটাই দেখার বিষয়।
46
রুদ্রনীলের এক সময়কার প্রেমিকা তনুশ্রী চক্রবর্তীও নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। জল্পনায় তেমনটাই শোনা যাচ্ছে। যদিও বিয়ে নিয়ে স্পিকটি নট অভিনেত্রী। তবে ঘনিষ্ঠ সূত্র থেকে শোনা যাচ্ছে আর বেশি দেরি নয়, নতুন ঘর বাঁধার দিকেই প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী।
56
বিয়ের তালিকায় অনির্বাণ ভট্টাচার্যের নামও উঠে এসেছে। তাকে দেখে এখনও কোনও কিছুই বোঝা যাচ্ছে না। ইন্ডাস্ট্রির মধ্যে না ইন্ডাস্ট্রির বাইরে তার পছন্দের তালিকায় কী রয়েছে সেটার দিকেই তাকিয়ে রয়েছেন গোটা টলিউড।
66
সৃজিতের ঘনিষ্ঠ বন্ধু রুদ্রনীল ঘোষের নামও উঠে এসেছে। ইন্ডাস্টির থেকে একেবারে বাইরে গিয়ে তিনি বিয়ে করতে চলেছেন। সূত্র থেকে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়ের ফুল ফুটতে চলেছে ইন্দ্রনীলের। ইতিমধ্যেই হিন্দি ছবি 'ময়দান' নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা। যেখানে অজয় দেবগণের সঙ্গে তাকে দেখা যাবে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos