সিনেমার চরিত্র থেকে ফ্যাশন স্টেটমেন্ট, রইল পায়েলের এক্সপেরিমেন্টাল লুকের একগুচ্ছ ছবি

টলিউড অভিনেত্রী পায়েল সরকার  ইতিমধ্যেই টলি পাড়ার প্রতিষ্ঠিত একটি নাম। আজ তার শুভ জন্মদিন। ৩৬ বছরে পা দিলেন অভিনেত্রী। 'আই লাভ ইউ' ছবি দিয়ে দেবের বিপরীতে  টলিউডে নজর কেড়েছিলেন পায়েল। ছবির সেই শান্ত স্বভাবের মেয়েটি আজ যেন পুরো বিপরীত। সেদিনের পায়েল আর আজকের পায়েলের মধ্যে বিস্তর ফারাক। ইতিমধ্যে জন্মদিনের পার্টি মুডে রয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় নিজের জন্মদিনের  ছবি শেয়ার করেছেন। এবং পুরো টিমকেও ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। চরিত্র নিয়ে কাটাছেড়া করতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের। জন্মদিনে দেখে নিন পায়েলের কিছু এক্সপেরিমেন্টাল ছবি।

Riya Das | Published : Feb 10, 2020 9:05 AM IST

111
সিনেমার চরিত্র থেকে ফ্যাশন স্টেটমেন্ট, রইল পায়েলের এক্সপেরিমেন্টাল লুকের একগুচ্ছ ছবি
টলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার আজ ৩৬ তম জন্মদিন। ইতিমধ্যেই জন্মদিনে ভক্তদের শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।
211
অভিনেত্রী নিজেও জন্মদিনের মুডে রয়েছেন। জন্মদিনের পার্টিও শুরু হয়ে গেছে জোরকদমে। জন্মদিনে তার গোটা টিমকে এত সুন্দর সারপ্রাইজের জন্য ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।
311
শুধু ধন্যবাদই নয়, অভিনেত্রী নিজে জানিয়েছেন, মুখে সর্বদা হাসি বজায় রাখা উচিত।
411
কেরিয়ারের শুরুতে 'আই লাভ ইউ' ছবিতে দেবের বিপরীতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। তারপর একের পর এক ছবিতে তার অভিনয় নজর কাড়ে।
511
নিজের চরিত্র নিয়ে বরাবরই এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন অভিনেত্রী। আর তাতে তিনি সফল।
611
যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইতিহাসের শান্ত স্বভাবের ছাত্রীর এই লুক দেখে অনেকেরই চোখ কপালে উঠেছে। ট্রেন্ডি ফ্যাশনের সঙ্গে কীভাবে তাল মিলিয়ে চলতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত নায়িকা।
711
ঘরোয়া বাঙালি সাজে নিজেকে পুরো বঙ্গকন্যার লুকে মেলে ধরেছেন অভিনেত্রী। স্টাইল স্টেটমেন্টে নিজেকে এক আলাদা জায়গায় নিয়ে গেছেন অভিনেত্রী।
811
বলিউডেও ইতিমধ্যেই ডেবিউ করেছেন অভিনেত্রী। কুনাল খেমুর বিপরীতে অভিনয় করেছিলেন পায়েল। হিন্দি ধারাবাহিকেও অভিনয় করেছেন অভিনেত্রীয
911
বিকিনি লুকে বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করেও লাইমলাইটে থাকেন অভিনেত্রী।
1011
মুখোশের আড়ালেই লুকিয়ে রয়েছে রহস্য। ঠিক সেই রহস্য উন্মোচনে 'মুখোশ' ছবিতে ফাটিয়ে অভিনয় করেছেন অভিনেত্রী।
1111
সম্প্রতি পায়েল অভিনীত ছবি 'শব্দজব্দ'র ট্রেলার প্রকাশ্যে এসেছে। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। চলতি মাসের শেষেই প্রেক্ষাগৃহে আসতে চলেছে তার এই ছবি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos