'বেবিবাম্প' নিয়ে হটকে পোজ, মা হওয়ার ৬ মাসের মধ্যেই ছবি পোস্ট করে ভাইরাল কোয়েল

দীর্ঘ লকডাউনের মধ্যেই মা হয়েছেন কোয়েল মল্লিক। মে মাসের শুরুতেই সেই সুখবর জানিয়েছিলেন অভিনেত্রী। মা হওয়ার ৬ মাসের মধ্যেই  বেবিবাম্পের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কোয়েল মল্লিক। ছবি দেখে নেটিজেনরা অনেকেই মনে করেছেন তবে কি আবারও মা হতে চলেছেন কোয়েল মল্লিক। নাকি পুরোনো স্মৃতির স্মরণি বেয়েই সে পথেই হাঁটলেন কোয়েল। নিজের জীবনের সবচেয়ে দামি রোমাঞ্চকর মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন কোয়েল। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।  

Riya Das | Published : Dec 14, 2020 5:34 AM IST

18
'বেবিবাম্প' নিয়ে হটকে পোজ, মা হওয়ার ৬ মাসের মধ্যেই ছবি পোস্ট করে ভাইরাল কোয়েল

মা হওয়ার ৬ মাসের মধ্যেই  বেবিবাম্পের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়  রাতারাতি ভাইরাল কোয়েল মল্লিক।

28


ছবি দেখে নেটিজেনরা অনেকেই মনে করেছেন তবে কি আবারও মা হতে চলেছেন কোয়েল মল্লিক। তবে এই জল্পনায় পুরোপুরি জল ঢেলেছেন কোয়েল।

38


 পুরোনো স্মৃতির স্মরণি বেয়েই সে পথেই হাঁটলেন কোয়েল। নিজের জীবনের সবচেয়ে দামি রোমাঞ্চকর মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন কোয়েল।

48

অন্তঃসত্ত্বা থাকাকালীন মাতৃত্বের আলাদা অনুভূতি  ভক্তদের সঙ্গে শেয়ার করেছেব অভিনেত্রী। তখনও মা হননি কোয়েল, সন্তানের অপেক্ষায় ছিলেন অভিনেত্রী।

58

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেবিবাম্পের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। পরণে লাল ঢিলেঢালা কুর্তি,গলায় মাল্টিরঙের হার, মুখে স্পষ্ট মাতৃত্বের লাবণ্যের ছোয়া।

68

ছবি পোস্ট করে ক্যাপশনে জানিয়েছেন, 'এই বছরের শুরুর দিকে নিউ নর্মাল  শুরুর আগে, যখন আমি আনন্দিত ও ভীষণ গর্বিত, আমার সন্তানের আশায়।'

78

গত ৫ মে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।  কোয়েলের মা হওয়ার খবর প্রকাশ্যে আসা মাত্রই টলিউড খুশির হাওয়া বইছে। 

88

ছেলের ছবি থেকে নাম কোনওকিছুই জানানি কোয়েল। পরে অষ্টমীর দিন ছেলের নাম জানান অভিনেত্রী। কিছুদিন আগেই কবীরের ছবি প্রকাশ্যে আনেন কোয়েল মল্লিক, যা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos