সিঁথিতে সিঁদুর, গলায় জ্বলজ্বল করছে 'মঙ্গলসূত্র', চুপিসাড়ি কি বিয়ে সারলেন এই বাঙালি অভিনেত্রী

টলিপাড়ার যেন বিয়ের মরশুম এবং বিয়ের তালিকাটাও বেশ দীর্ঘ। একের পর এক বিয়ের খবরে মাতোয়ারা গোটা টলি ইন্ডাস্ট্রি। টলিমহলের অন্দরে কান পাতলেই একাধিক বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। টলিপাড়ার একের পর এক জুটি করোনা আবহেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। একের পর এক জমকালো বিবাহ আসর নিয়ে যখন উত্তাল টলিপাড়া তখনই  চুপিসাড়ে বিয়ে সারলেন টলিপাড়ার বাঙালি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। নিজেই সে খবর প্রকাশ্যে জানিয়েছেন বাঙালি নায়িকা। যা নিয়েই বাড়ছে জল্পনা।

Riya Das | Published : Feb 7, 2021 3:06 PM IST

18
সিঁথিতে সিঁদুর, গলায় জ্বলজ্বল করছে 'মঙ্গলসূত্র', চুপিসাড়ি কি বিয়ে সারলেন এই বাঙালি অভিনেত্রী

বিবাহ আসর নিয়ে যখন উত্তাল টলিপাড়া তখনই  চুপিসাড়ে বিয়ে সারলেন টলিপাড়ার বাঙালি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। নিজেই সে খবর প্রকাশ্যে জানিয়েছেন বাঙালি নায়িকা। 

28

কাউকে কিছু বুঝতে না দিয়েই নিজের মনের মানুষের সঙ্গে বিয়ে সেরে নিলেন তনুশ্রী। কেউ যাতে টের না পায় সেই কারণেই কি এমনটা করলেন তনুশ্রী। নিজের সোশ্যাল মিডিয়াতে একপ্রকার বোমা ফাঁটিয়েছেন অভিনেত্রী তনুশ্রী।

38

সিঁথিতে সিঁদুর, গলায় জ্বলজ্বল করছে মঙ্গলসূত্র পরেই নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন তনুশ্রী। যা নিয়েই ব্যাপক চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

48

তনুশ্রীর এই বিয়ের ছবি দেখে রীতিমতো আঁতকে উঠেছেন নেটিজেনরা। চুপ নেই টলি ব্যক্তিত্বরাও।
 

58

সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও জানিয়েছেন, কেন না জানিয়ে তিনি বিয়ে করে নিলেন এই প্রশ্নের উত্তর জানতে চেয়ে মিমি জানিয়েছেন, 'শেষমেষ বিয়ে করে ফেললি , ডাকলি না'।

68

তবে কি সত্যিই লুকিয়ে ছাদনাতলায় চলে গেলেন তনুশ্রী। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, সম্ভবত, নতুন  সিনেমার প্রমোশনের জন্যই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

78

আপকামিং ছবি 'আবার বছর কুড়ি পড়ে'-তে অভিনেত্রী লুকস শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। ছবিতে তনুশ্রীর বিপরীতে অভিনেতা আবীর চট্টোপাধ্যায়কে দেখা যাবে।

88


সম্প্রতি রিল লাইফে নয় রিয়েল লাইফে নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তনুশ্রী। পাত্র সিনেমাজগতের কেউ নন, ব্যবসায়ী পাত্রই মনে ধরেছে তনুশ্রীর। নিজেই সে কথা শেয়ার করেছেন তনুশ্রী চক্রবর্তী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos