Didi No.1 Special Episode: দিদি নম্বর ১ সেটে টিম টনিক, আড্ডা-মজায় জমজমাট পর্ব

জন্মদিনেই দেবের উপহার টনিক। বাংলা ছবির বক্স অফিসে বছর শেষের মুক্তি টনিক। বেশ কয়েকমাস ধরেই টনিক মুক্তর অপেক্ষায় দিনগুণছে ভক্তমহল, বড়দিনে অবশেষে বড় পর্দায় মিলল টনিকের দেখা। আর তারই প্রোমোশনে পুরো টিম হাজির এবার জি বাংলার দিদি নম্বর ১ এর সটে। রচনার সঙ্গে খেলা-আড্ডা ও ছবির গল্পে মেতে সকলেই। রইল তারই কিছু ঝলক। 

Jayita Chandra | Published : Dec 25, 2021 5:28 AM IST

19
Didi No.1 Special Episode: দিদি নম্বর ১ সেটে টিম টনিক, আড্ডা-মজায় জমজমাট পর্ব

২৪ ডিসেম্বর মুক্তি পেয়েছে দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায় অভিনীত ছবি টনিক। মজার এই চিত্রনাট্যে জড়িয়ে থাকা এক পরিবারের গল্প, যা এক কথায় বলতে গেলে সাধারণ মানুষের মন ছুঁয়ে যাবে। বছর শেষে দেবের এই ছবি নিয়েই জমজমাট দিদি নম্বর ওয়ান। 

29

রচনার সঙ্গে দেখা করে আড্ডা মজায় মেতে দেব ও পরাণ বন্দ্যোপাধ্য়ায় শেয়ার করলেন একাধিক স্মৃতি, যা ছবির সঙ্গে জড়িয়ে। পাশাপাশি ছবি ও বাংলা দর্শকদের আরও প্রেক্ষাগৃহে ফেরানোর আবেদনে দেব। রচনা বন্দ্যোপাধ্যায় মানেই প্রাণ খোলা মজার খেলা ও সেলিব্রেশন। 

39

প্রতিদিন সাধারণ মানুষের ড্রইং রুমে নিত্য যাঁর আনাদোনা। নানান মানুষের নানান অজানা কাহিনি নিয়ে প্রতিদিন তিনি ফিরে আসেন জি বাংলার পর্দায়। বর্তমানে চলছে উৎসব মরসুম। শীতের আমেজ গায়ে মেখে খওলা আকাশের নিচে চলছে শ্যুটিং। 

49

ডিসেম্বর মাস পড়তে না পড়তেই দিদি নম্বর ওয়ানের শ্যুটিং সেটের আদল গিয়েছে বদলে, এখন আর চার দেওয়ালের মধ্য়ে নয়, পিকনিক মুডে খেলা চলছে এই রিয়ালিটি শো-তে, আর সেখানেই একের পর এক সেলেবদের আনাগোনা। সেই তালিকাতেই এবার নাম লেখালো টনিক। 

59

টনিক এক পরিবার কেন্দ্রিক গল্প, যা প্রতিটা পরতে পরতে এক সংসার জীবনের অন্য ছবি তুলে ধরে। ইচ্ছে কি ঈর বয়স মানে, না কি সব বয়সেই সঠিক বন্ধু মেলে! ভালোবেসে জীবন টাকে উপভোগ করতে পারেই বা কজন!

69

আর ঠিক জীবনের সেই পরন্তবেলায় উঁকি মেরে যদি হাজির হয় টনিক, জীবনের স্বাদটা কেমন পলকে বদলে যেতে পারে, সেই গল্পই এখানে তুলে ধরা হয়েছে। যা এক কথায় বলতে গেলে এক প্রাণভরে উল্লাসের খোঁজ। 

79

টনিকের গোটা টিম এবার সেটে এসে সেই বার্তাই ভাগ করে নিল সকলের সঙ্গে। টনিক মানেই এক অন্য ধারার গল্পে দেব দর্শণ, টেলার মুক্তর পরই তা স্পষ্ট হয়ে গিয়েছিল দর্শকদের কাছে। চলতি বছরের মাঝামাঝি মুক্তি পাওয়ার কথা ছিল টনিক ছবির। 

89

কিন্তু করোনার কোপে তা এক ধাক্কায় পিছিয়ে যায়। অবশেষে ২৪ ডিসেম্বর মুক্তি পেল এই ছবি। যা বর্তমানে রমরমিয়ে চলছে প্রেক্ষাগৃহে। গোটা টিমের তরফ থেকেই এদিন রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ভাগ করে নেওয়া হয়য় ছবি নিয়ে একাধিক গল্প। সঙ্গে মজার মজার খেলা তো রয়ছেই। 

99

২৬ ডিসেম্বর, রবিবার সম্প্রচারিত হবে এই এপিসোড। টানা এক ঘণ্টার ভরপুর আনন্দ ও দেবের টনিক থাকছে এবার দিদি নম্বর ১ এর সেটে সপ্তাহ শেষের স্পেশ্যাল এপিসোডে। অবশ্যই দেখতে চোখ রাখুন জি বাংলার পর্দায়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos