যশের BJP-তে যোগদানের পরই অবশেষে মুখ খুললেন নুসরত, কী বললেন সাংসদ অভিনেত্রী

২১-শের বঙ্গ ভোটকে লক্ষ করেই পালাবদলের হিড়িক চলছে। টলিপাড়াতেই যেন বিভেদ চলছে। কেউ শাসকদল তো কেউ গেরুয়া শিবির, একের পর এক রাজনৈতিক পালাবদলে সরগরম বঙ্গ রাজনীতি। ১৭ ফেব্রুয়ারি  সকলকে চমকে দিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন টলিপাড়ার অভিনেত্রী নুসরত জাহানের প্রেমিক তথা টলি অভিনেতা যশ দাশগুপ্ত । বিজেপিতে যোগ দিয়েই সুরবদল হয়েছে অভিনেতা যশের। গেরুয়া পতাকা হাতে তুলে নেওয়ার পরই সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। তবে পুরো বিষয়টি নিয়ে এতদিন স্পিকটি নট থাকলেও এবার মুখ খুললেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান।

Riya Das | Published : Feb 20, 2021 4:16 AM IST

19
যশের BJP-তে যোগদানের পরই অবশেষে মুখ খুললেন নুসরত, কী বললেন সাংসদ অভিনেত্রী

মুকুল রায়  এবং কৈলাস বিজয়বর্গীয়র নেতৃত্বেই গত ১৭ ফেব্রুয়ারি পদ্ম শিবিরে যোগ দিয়েছেন যশ। বিজেপিতে যোগ দিয়েই সুরবদল হয়েছে অভিনেতা যশের। 

29

প্রেমের গুঞ্জনের মধ্যেই নুসরতের বিরোধী দলেই যোগ দিয়ে জল্পনা যেন দ্বিগুন বাড়িয়ে দিয়েছেন যশ। একাধিকবার সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েছেন যশ।

39


বিজেপিতে যোগ দিয়েই যশ জানিয়েছন, নুসরতের সঙ্গে তার বন্ধুত্বে কোনও প্রভাবই পড়বে না। যশের মতে, ব্যবস্থার বাইরে থেকে ব্যবস্থাকে বদলানো যায় না, তাই রাজনীতিতে যোগদান।

49


যশ জানিয়েছেন, আমি বিজেপিতে যোগদান করছি সেকথা নুসরতকে জানায়নি। তাছাড়া আমাদের বন্ধুত্ব অভিনয়কে ঘিরে। রাজনীতিতে আসার কারণ মানুষের জন্য কাজ করা।

59

নেটিজেনরা বলছেন, তবে কি বিরোধী দলেই যেতেই তর্জা শুরু হল যশ-নুসরতের। যদিও বিরোধী শিবিরে যশের যোগদান নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

69

তবে যশের বিজেপি-তে যোগদান নিয়ে এতদিন স্পিকটি নট থাকলেও এবার মুখ খুললেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। টলিপাড়ায় দলবদলের হিড়িক নিয়েই মুখ খুললেন নুসরত জাহান।

79

নুসরতের কথায়, আমিও টলিউডের সদস্য,  কিন্তু অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের সাংসদও আমি। তাই আমি শুধু নিজের দল নিয়েই কথা বলতে পারি। যারা যাচ্ছে যাক। আমারা নিজেদের কর্তব্য ও আনুগত্য় পালন করছি। যারা দিদিকে ভালবাসে তারা চিরকাল দিদিকে ভালবাসবে।

89

বিশেষ বন্ধু যশের বিজেপি-তে যোগদান প্রসঙ্গে সেভাবে মুখ না খুললেও তিনি বুঝিয়ে দিয়েছেন, তিনি এখন তৃণমূলেই থাকছেন।

99

বিজেপি-তে যোগ দেওয়ার আগে মুখ্যমন্ত্রীর কাছে আশীর্বাদও চেয়ে নিয়েছেন যশ। অভিনেতা  নিজে জানিয়েছেন, মমতা বন্দোপাধ্যায়কে তিনি যথেষ্ঠ শ্রদ্ধা করেন এবং নিজেকে দিদির ভাই মনে করেন বলে জানান তিনি। তাই তার বিরুদ্ধে কিছু বলতে চান না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos