শবনম বুবলি কি ভেঙেছিল অপুর সংসার, কেন বিয়ের তথ্য গোপন করেছিলেন শাকিব

ঢালিউডের সুপারস্টার শাকিব খানের আগামী কন ছবি আসছে এই নিয়ে ভক্তদের মধ্যে যে উন্মদনা থাকে তার চেয়েও বেশি উত্তেজনা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। শাকিবের ব্যক্তিগত জীবন কোনও ফিল্মি ড্রামার চেয়ে কোনও অংশে কম নয়। অপু বিশ্বাসের বিস্ফোরক সেই লাইভ সাক্ষাৎকারে চোখ কপালে উঠেছিল দর্শকমহলের। ২০০৮ সালে চুপিসারে বিয়ে করেছিলেন শাকিব এবং অপু। তাঁদের এক ছেলেও হয়। তবে বিয়ের কিছু বছর পরই শাকিব এবং অপুর সম্পর্কে চিড় ধরে। যার জেরে অপুকে প্রায় ছেড়েই দেন তিনি। 

Adrika Das | Published : Sep 16, 2020 7:11 AM IST / Updated: Sep 16 2020, 12:45 PM IST

110
শবনম বুবলি কি ভেঙেছিল অপুর সংসার, কেন বিয়ের তথ্য গোপন করেছিলেন শাকিব

অন্তঃসত্ত্বা থাকাকালীন কলকাতায় এসে থাকতেন অপু। ঢালিউড থেকে তাঁর অদৃশ্য হয়ে যাওয়া নিয়ে একাধিক প্রশ্ন ছড়ায় বিনোদন জগৎ সহ দর্শকমহলে। 

210

পরবর্তীকালে ২০১৭ সালে একটি লাইভ সাক্ষাৎকারে এসে জানান, শাকিবের সঙ্গে তাঁর বিয়ে হয়। তাঁদের এক ছেলেও আছে। শাকিব তাঁর সঙ্গে আর সংসার করতে ইচ্ছুক নন। 

310

এসব বলেই কান্নায় ভেঙে পড়েন অপু। অন্যদিকে প্রথমদিকে এই বিতর্কে কোনও মন্তব্য না করলেও শাকিব পরে স্বীকার করেন অপু তাঁর ছেলে স্ত্রী এবং ছেলেও তাঁরই। 

410

তবে অপুর কোনও দায়িত্ব তিনি নিতে পারবেন না। এভাবে লাইভ সাক্ষাৎকার দিয়ে কী প্রমাণ করতে চেয়েছিলেন অপু। প্রশ্ন তুলেছিলেন শাকিব। 

510

অন্যদিকে অপুর এই বিস্ফোরক সাক্ষাৎকারে শাকিবের উপর ক্ষোভ উগরে দিয়েছিল অপু ভক্তরা। সুপারস্টার হতেই কি অহংকার চেপেছিল শাকিবের মাথায়। 

610

অপু এবং শাকিবের সম্পর্কের ভআঙনের জন্য অভিনেত্রী শবনম বুবলিকে দায়ী করে যায় দর্শকরা। শবনমের সঙ্গে শাকিবের ঘনিষ্ঠতা নিয়ে গুজব ছড়ায় এক সময়। 

710

শাকিবের একাধিক ছবিতে বুবলিকে নায়িকা হিসাবে পেয়ে ক্ষোভ উগরে দিয়েছিল একাধিক সিনেপ্রেমীরা। এতদিন অপু ও শাকিবের জুটি ছিল সুপারহিট। 

810

সেখানেই বুবলি অপুর জায়গা নিতেই বেজায় চটে অপু-ভক্তরা। যদিও বুবলি নিজের এবং শাকিবের সম্পর্ক গুজবের তকমা দিয়ে উড়িয়ে দেন। তিনিও বেশ ক্ষোভ উগরে দেন।

910

শাকিব এবং অপুর সম্পর্কে চিড় ধরতেই আর কোনওভাবেই তাঁদের তিক্ততা কমেনি। অবশেষে বিবাহবিচ্ছেদের দিকে সরে যান তাঁরা। ২০০৮ সালের আগে থেকে প্রেমের সম্পর্ক ছিল তাঁদের।    
 

1010


এখন সম্পর্ক শেষ করে ফের বিভিন্ন ছবিতে মন দিয়েছেন শাকিব। অপুও পুরনো তিক্ততার সময় কাটিয়ে ছবিতে কাজ করছেন। শবনম বুবলির সঙ্গে শাকিবের সম্পর্ক নিয়ে আজও মন্তব্য করেননা বুবলি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos