BJP-তে যোগ দিয়েই টাকা নেওয়ার অভিযোগ, প্রমাণ হলে 'রাজনীতি ছেড়ে দেব', পাল্টা মন্তব্য যশের


২১-শের বঙ্গ ভোটকে লক্ষ করেই পালাবদলের হিড়িক চলছে। টলিপাড়াতেই যেন বিভেদ চলছে। কেউ শাসকদল তো কেউ গেরুয়া শিবির, একের পর এক রাজনৈতিক পালাবদলে সরগরম বঙ্গ রাজনীতি। বাংলা দখল করতে যেন ঝাঁপিয়ে পড়ছেন কেন্দ্রীয় মন্ত্রী থেকে বিজেপি নেতারা। প্রধানমন্ত্রী থেকে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ বারংবার আসছে বঙ্গ সফর। জল্পনার অবসান ঘটিয়ে সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত। বিজেপিতে যোগ দিতে না দিতেই টাকা তোলার অভিযোগ যশের বিরুদ্ধে। সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে পাল্টা ফুঁসে উঠলেন যশ। কী বললেন অভিনেতা, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Mar 5, 2021 4:50 AM IST / Updated: Mar 05 2021, 10:22 AM IST

18
BJP-তে যোগ দিয়েই টাকা নেওয়ার অভিযোগ, প্রমাণ হলে 'রাজনীতি ছেড়ে দেব', পাল্টা মন্তব্য যশের

 একপ্রকার সকলকে চমকে দিয়েই যেন গেরুয়া পতাকা হাতে তুলে নিয়েছেন টলি অভিনেতা যশ দাশগুপ্ত।

28


মুকুল রায়  এবং কৈলাস বিজয়বর্গীয়র নেতৃত্বেই  পদ্ম শিবিরে যোগ দিলেন যশ এবং টলি অভিনেতারা।সকলের হাতে গেরুয়া পতাকা তুলে দেওয়া দেন বিজেপির পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

38


 প্রেমের গুঞ্জনের মধ্যেই নুসরতের বিরোধী দলেই যোগ দিয়ে জল্পনা যেন দ্বিগুন বাড়িয়ে দিয়েছেন যশ। একাধিকবার সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েছেন যশ।

48

বিজেপিতে যোগ দিতে না দিতেই সুরবদল হয়েছে অভিনেতা যশের। বিজেপিতে আসার কয়েকদিনেক মধ্যেই নিজের ইনস্টা পোস্টে আবারও তিনি বুঝিয়ে দিলেন তিনি কথা নয়, কাজের মাধ্যমেই নিজেকে প্রমাণ করবেন।

58

ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, মোটা টাকার বিনিময়ে নাকি বিজেপি যোগদান করেছেন অভিনেতা যশ।

68

সম্প্রতি প্রথম সারির সংবাদমাধ্যমে ফুঁসে উঠলেন অভিনেতা। যশ সাফ জানিয়েছেন, 'দল থেকে কোনও টাকা পেয়েছি প্রমাণ করতে পারলে আমি রাজনীতি ছেড়ে দেব। কিন্তু যারা আমার টাকা নিয়ে অভিযোগ আনছে তাদের নিজেদের ব্যাঙ্ক ডিটেলস পাঠানোর সাহস আছে তো'?
 

78

নিন্দুকদের মত, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে কথা বলে বা দেখা করে তিনি শাসকদলে জায়গা পাননি। সেই সময়েই বিরোধি দলে যোগ দিয়েছেন তিনি। তবে কি সেইদিকেই ফের কটাক্ষ করলেন যশ। কাজ দিয়ে  নিজের যোগ্যতা প্রমাণ করতে চলেছেন যশ।

88

যশ আরও জানিয়েছন, নুসরতের সঙ্গে তার বন্ধুত্বে কোনও প্রভাবই পড়বে না। যশের মতে, ব্যবস্থার বাইরে থেকে ব্যবস্থাকে বদলানো যায় না, তাই রাজনীতিতে যোগদান

Share this Photo Gallery
click me!
Recommended Photos