শরীরী কামে নয়, ঐশ্বর্যর 'নীলমণি'তে নিজের সর্বনাশ ডেকেছিল বনশালি, কী ঘটেছিল প্রথম সাক্ষাতে

প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনও ১৯৯৭ সালে  নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি 'ইরুভার' দিয়ে। বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, তাল, জোশ মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। দেখতে দেখতে ২২ বছর পূর্ণ করল হাম দিল দে চুকে সানাম। পাশাপাশি ঐশ্বর্যর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কও আর মজবুত হল বনশালির। এই সিনেমা করেই কেরিয়ারে যেমন সফলতা এসেছিল তেমনই ব্যক্তিগত জীবনেও প্রেম এসেছিল রাই সুন্দরী। তবে জানেন কি, কী দেখে ঐশ্বর্যকে পছন্দ করেছিলেন বনশালি, যার কারণে নিজের জীবনে ডেকে এনেছিলেন চরম সর্বনাশ।

Riya Das | Published : Jun 19, 2021 2:30 AM IST / Updated: Jun 19 2021, 08:06 AM IST

19
শরীরী কামে নয়, ঐশ্বর্যর 'নীলমণি'তে নিজের সর্বনাশ ডেকেছিল বনশালি, কী ঘটেছিল প্রথম সাক্ষাতে

বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, তাল, জোশ মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে। 

29

দেখতে দেখতে ২২ বছর পূর্ণ করল 'হাম দিল দে চুকে সানাম'। পাশাপাশি ঐশ্বর্যর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কও আর মজবুত হল বনশালির। 

39

বলিউডের নায়িকাদের মধ্যে ঐশ্বর্য রাই বচ্চনই ছিলেন বনশালির প্রথম পছন্দ। যা এই প্রজন্মের কোনও নায়িকা সেই জায়গা দখল করতে পারেনি।

49

এই সিনেমা করেই কেরিয়ারে যেমন সফলতা এসেছিল তেমনই ব্যক্তিগত জীবনেও প্রেম এসেছিল রাই সুন্দরী। কেরিয়ার যখন মধ্যগগণে তখনই সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য।

59

 কী দেখে ঐশ্বর্যকে পছন্দ করেছিলেন বনশালি, যার কারণে নিজের জীবনে ডেকে এনেছিলেন চরম সর্বনাশ।
 

69

'রাজা হিন্দুস্তানি' ছবির স্ক্রিনিংয়ে প্রথম আলাপ হয় ঐশ্বর্য রাই বচ্চন ও সঞ্জয় লীলা বনশালির। প্রথম দেখাতেই  পারফেক্ট ফিগারে নয় বরং নীলমণিতে মুগ্ধ হয়েছিলেন পরিচালক।

79

বনশালি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, 'ওর চোখের মধ্যে কিছু একটা ছিল, যা কিনা সাধারণ নয়। অ্যাশের চোখে এক অদভুত শক্তি আছে, তুমি যাই সংলাপই দাও ওর চোখ কথা বলে'।

89

প্রথম দেখাতেই রাই সুন্দরীর নীল নয়নে ঘায়েল হয়েছিল বনশালি। 

99

বনশালির বলেন, 'প্রথম দেখাতেই আমাদের হাত মিলেছিল চোখ মিলেছিল, ওর চোখেই আমি আগুন দেখেছিলাম। এবং তখনই খুঁজে পেয়ে গেছিলাম আমার নন্দিনীকে'।

Share this Photo Gallery
click me!
Recommended Photos