বডিবিল্ডার থেকে বডিগার্ড হয়েই রাতারাতি কোটিপতি, আমির খানের দেহরক্ষীর বেতন জানলে আঁতকে উঠবেন

বলিউড ইন্ডাস্ট্র্রির খান ব্রাদার্সের মধ্যে আমির খান যেন সর্বদাই চর্চায় থাকেন। মিস্টার পারফেকশনিস্ট-এর কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন সবকিছু নিয়েই যেন টানটান উত্তেজনা রয়েছে দর্শকদের মধ্যে। তবে অনস্ক্রিনে যত বড় তারকাই তারা হোন না কেন বাস্তবে বডিগার্ড ছাড়া তারা একেবারেই অচল। আর বলি তারকাদের বডিগার্ড হওয়া মানেই আকাশছোঁয়া পারিশ্রমিক। আমির খানের বডিগার্ড যুবরাজ গোড়পাড়ের মাসিক বেতন কত জানেন, শুনলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য।

Riya Das | Published : Sep 16, 2021 7:25 AM IST

111
বডিবিল্ডার থেকে বডিগার্ড হয়েই রাতারাতি কোটিপতি, আমির খানের দেহরক্ষীর বেতন জানলে আঁতকে উঠবেন

বলিউডের মিস্টার পারফেকশনিস্টকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। ছোট বয়সেই প্রেম থেকে বিবাহ। রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন আমির খান। দুই সন্তান থাকা সত্ত্বেও প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েই লিভ-ইনে থাকতে শুরু করেন আমির খান।
 

211

বলিউড ইন্ডাস্ট্র্রির খান ব্রাদার্সের মধ্যে আমির খান যেন সর্বদাই চর্চায় থাকেন। মিস্টার পারফেকশনিস্ট-এর কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন সবকিছু নিয়েই যেন টানটান উত্তেজনা রয়েছে দর্শকদের মধ্যে।
 

311


 অনস্ক্রিনে যত বড় তারকাই তারা হোন না কেন বাস্তবে বডিগার্ড ছাড়া তারা একেবারেই অচল। বডিগার্ড ছাড়া তারা একমুহূর্ত চলতে পারেন না।

411


সাধারণ মানুষদের মতো রাস্তায় বেরিয়ে স্বাভাবিক জীবনযাপন তাদের পক্ষে করা সম্ভব নয়। আর তখনই তাদের সমস্ত রকম অসুবিধার সুরক্ষা প্রদান করে এই বডিগার্ডরাই।

511


আর বলি তারকাদের বডিগার্ড হওয়া মানেই আকাশছোঁয়া পারিশ্রমিক। আমির খানের বডিগার্ড যুবরাজ গোড়পাড়ের মাসিক বেতন জানলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য।

611

আমির খানের বডিগার্ড যুবরাজ গোড়পাড়ে হতে চেয়েছিলেন বডিবিল্ডার। কিন্তু ভাগ্যচক্রে তিনি হয়ে গেলেন বডিগার্ড। আর বর্তমানে আমির খান সর্বদাই তার ভরসায় টেনশন ফ্রি হয়ে ঘুরে বেড়ান।

711

১৬ বছর বয়সেই পড়াশোনা শেষ করে নিরাপত্তারক্ষী হিসেবে কাজ শুরু করেন যুবরাজ। এবং বর্তমানে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট-এর  দেহরক্ষী হিসেবেই তিনি পরিচিত।
 

811


সাক্ষাৎকারে যুবরাজ জানিয়েছিলেন, বেঁচে থাকার জন্য কোনওরকমের একটি কাজ করতেন তিনি। তারপর থেকে দেহরক্ষীর কাজ করার সিদ্ধান্ত নেন। এবং ৯ বছর আগে নিরাপত্তা সংস্থায় যোগ দেন, সেখান থেকেই তাকে আমিরের কাছে পাঠানো হয়।

911


দীর্ঘ বছর ধরে আমিরের সঙ্গে রয়েছেন যুবরাজ। তবে এতটা বেশি কাছাকাছি থাকেন যে  আমিরের বন্ধুরা তাতে ঈর্ষা করেন। একথা জানিয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট-এর দেহরক্ষী যুবরাজ।
 

1011

সংবাদ সূত্রের খবর অনুযায়ী, ২ কোটি টাকারও বেশি বাৎসরিক বেতন যুবরাজের। মুম্বইয়ের ২ বেডরুমের ফ্ল্যাটের সমান বেতন যুবরাজের।
 

1111

'লগান' ছবির সেটেই প্রথম আলাপ আমির খান ও কিরণ রাও-এর। সেখান থেকেই  প্রেম এবং লিভ-ইন। কিরণের সঙ্গেও দীর্ঘদিন লিভ-ইন করে ২০০৫ সালে গাটছড়া বাঁধেন আমির। ফের কিরণের সঙ্গেও দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos