৫০ কোটি থেকে ৪০০ কোটি, 'Divorce'-এর ক্ষতিপূরণ দিতে গিয়েই দেউলিয়া হয়েছিলেন এই বলি তারকারা


 একাধিক সম্পর্ক, বিবাহ বিচ্ছেদ এ যেন মুহূর্মুহূ ঘটেই চলেছে।  আর নিজের স্ত্রীকে ডিভোর্স দিয়ে অন্যের গার্লফ্রেন্ডের সঙ্গে সময় কাটানো এটা বলি ইন্ডাস্ট্রির পুরোনো ট্রেন্ড। কিন্তু বিবাহ বিচ্ছেদ তো হল। তার পরের ফেজটা কিন্তু ভীষণ কঠিন। কারণ বিবাহ বিচ্ছেদের খরচটা আকাশছোঁয়া। এককথায় সারাজীবনের পরিশ্রমের মূল্য নিমেষে শেষ হয়েছিল প্রথমসারির তারকাদের। কেউ ৫০ কোটি তো কেউ ৪০০ কোটি। সারাজীবনের সঞ্চয় যেন একমুহূর্তে শেষ হয়েছিল।  ডিভোর্সের ক্ষতিপূরণ দিতে গিয়েই দেউলিয়া হয়েছিলেন প্রথমসারির এই বলি তারকারা, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Jul 20, 2021 4:31 AM IST / Updated: Jul 20 2021, 10:08 AM IST

19
৫০ কোটি থেকে ৪০০ কোটি, 'Divorce'-এর ক্ষতিপূরণ দিতে গিয়েই দেউলিয়া হয়েছিলেন এই বলি তারকারা

 দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য টিকল না  আমির খানের। ফের কিরণের সঙ্গেও দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান। স্ত্রী কিরণকে ছাড়তে কত টাকা খসল আমিরের, তা জানতেই মুখিয়ে নেটিজেনরা। কিন্তু দ্বিতীয় স্ত্রীকে ছাড়ার কারণ এবং খোরপোশের অঙ্ক কোনওটাই এখনও প্রকাশ্যে আসেনি। বরং দুজনেই জানিয়েই,  এবার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। যেখানে আমরা স্বামী-স্ত্রী হিসেবে নয় বরং আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে থাকব। দাম্পত্য জীবনে ইতি টানলেও একে অপরের পরিবারের অংশ হিসেবে থাকবেন তারা, পাশাপাশি নিজেদের একমাত্র সন্তান আজাদ খানেরও সমস্ত দায়িত্বও থাকবে দুজনের উপরেই।

29

ছোট বয়সেই প্রেম থেকে বিবাহ। রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেও টেকে নি রিনা-আমিরের দাম্পত্য। দুই সন্তান থাকা সত্ত্বেও প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েই লিভ-ইনে থাকতে শুরু করেছিলেন আমির খান। আমির খানের প্রথম স্ত্রী রিনা দত্তকে ডিভোর্সের ক্ষতিপূরণ বাবদ ৫০ কোটি টাকা দিতে হয়েছিল আমিরকে।
 

39

বলি অভিনেত্রী মালাইকা আরোরা এবং বলি অভিনেতা আরবাজ খান দীর্ঘদিনের সম্পর্কে আবদ্ধ ছিলেন। শুধু তাই নয়,  দুজনের একটি পুত্রসন্তান রয়েছে। বর্তমানে তাদের একটি পুত্রসন্তান রয়েছে। কিন্তু ডিভোর্সের সময় ১০-১৫ কোটি টাকা নিয়েছেন আরবাজের থেকে।মালাইকা আরোরা খান বর্তমানে ডেট করছেন অর্জুন কাপুরের সঙ্গে।  

49

বলিউডের মুন্নাভাইয়ের নাম অনেকের সঙ্গেই শোনা গিয়েছিল। রিয়া পিল্লাইয়ের সঙ্গে বিয়ে করে কিছুদিনের মধ্যেই তাদের সম্পর্ক ভেঙে যায়। রিয়াও ছেড়ে দেওয়ার পাত্র নন। খোরপোষ বাবদ  নিজের বিশাল ফ্ল্যাট এবং গাড়ি দিয়েছিলেন সঞ্জয়। এছাড়াও দীর্ঘদিন রিয়ার ব্যয়ভার বহন করেছিলেন সঞ্জয়। বর্তমানে মান্যতার সঙ্গে ঘর বেঁধেছেম অভিনেতা।

59

আদিত্য চোপড়া  রানি মুখার্জিকে বিয়ে করার আগে  পায়েলের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। রানি মুখার্জিকে বিয়ে করার জন্যই তাদের ডিভোর্স হয়। খোরপোষ বাবদ  তাকে দিতে হয় ৫০ কোটি টাকা।

69

সইফ আলি খান এবং অমৃতা সিং-এর বিবাহ বিচ্ছেদের কথা সকলেরই জানা।   অমৃতাকে ডিভোর্সের জন্য ৫ কোটি টাকা দেওয়ার কথা ছিল সেফ আলি খানের। কিন্তু সইফ নিজে জানিয়েছেন, অমৃতাকে তার অর্ধেক দেওয়া হয়েছে। কিন্তু ছেলে ইব্রাহিমকে দেখার জন্য প্রতি মাসে অমৃতাকে টাকা দেন সইফ।

79

প্রাক্তন স্ত্রী অধুনা ভবানীকে ডিভোর্স দিয়ে বর্তমানে শিবানী দান্ডেকরের সঙ্গে প্রেম করছেন ফারহান আখতার।  বিবাহ বিচ্ছেদের  কারণে মুম্বইয়ের ১০,০০০ বর্গ ফুটের বাংলো দিয়ে দিতে হয়েছে ফারহানকে। এখানেই শেষ নয়, দুই মেয়ের দেখাশোনার জন্য মোটা অঙ্কের টাকাও দিয়েছেন তিনি।

89


২০১৪ সালে ডিভোর্সের ফাইল করে করিশ্মা কাপুর খান। এবং ২০১৬ সালে  ডিভোর্স হয় করিশ্মা ও সঞ্জয় কাপুরের। খোরপোশ বাবদ ১৪ কোটি টাকা নিয়েছিলেন করিশ্মা কাপুর। বাচ্চাদের পুরো খরচা দেন সঞ্জয় কাপুর।

99


সবশেষে বলা যাক হৃত্বিক রোশনের নাম। যদিও ডিভোর্সের পর তারা ভাল বন্ধু হিসেবেই সকলের কাছে পরিচিত। তবে ডিভোর্সের ক্ষতিপূরণটা শুনলে আঁতকে উঠবেন আপনিও। ৩৮০ কোটি টাকা খোরপোষ বাবদ সুজানকে দিয়েছেন হৃত্বিক। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos