বিগ বি-র ছেলে হয়েও একাধিক পরিচালক-প্রযোজক ফিরিয়ে দিয়েছিল, স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক অভিষেক

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের একমাত্র ছেলে অভিষেক বচ্চন । সম্প্রতি তার কেরিয়ারের ২০ বছর পূর্ণ হল। বচ্চন পূত্র হওয়া সত্ত্বেও কতটা স্ট্রাগল করতে হয়েছে অভিষেককে তা শেয়ার করেছেন অভিনেতা। সুশান্তের মৃত্যুর পর স্বজনপোষণ নিয়ে তোলপাড় বলিউড। অভিনেতা থেকে গায়ক একে একে সকলেই মুখ খুলেছেন। স্বজনপোষণ নিয়ে যখন বির্তক তুঙ্গে,তখনই মুখ খুললেন বলি অভিনেতা অভিষেক বচ্চন।

Riya Das | Published : Jun 23, 2020 5:44 AM IST

112
বিগ বি-র ছেলে হয়েও একাধিক পরিচালক-প্রযোজক ফিরিয়ে দিয়েছিল, স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক অভিষেক

বলি কেরিয়ারে ২০ বছর পূর্ণ করে বিস্ফোরক মন্তব্য করলেন অভিষেক বচ্চন। 

212

মেগাস্টার বচ্চন পূত্র হওয়া সত্ত্বেও মেলেনি কোনও বিশেষ সুযোগ সুবিধা।

312


একের পর এক পরিচালক,প্রযোজক ফিরিয়ে দিয়েছিল। কীভাবে স্ট্রাগলের মধ্যে দিয়ে যেতে হয়েছিল জুনিয়র বচ্চনকে, প্রকাশ্যেই খোলসা করলেন অভিনেতা।

412

সম্প্রতি একটি পোস্টে অভিষেক জানিয়াছেন, ১৯৯৯ সালে আমি এবং আমার বন্ধু রাকেশ ওমপ্রকাশ মেহেরা আমাদের কেরিয়ার একসঙ্গে শুরু করতে চেয়েছিলাম। 

512

রাকেশ পরিচালিত ছবি সমঝোতা এক্সপ্রেস দিয়েই বলিউডে কেরিয়ার শুরু করবেন বলে স্থির করেন অভিষেক বচ্চন। কিন্তু রাকেশের সেই ছবির দায়িত্ব কোনও প্রযোজক নিতে চাননি। এমনকী একাধিক পরিচালকও তাদেরকে ফিরিয়ে দিয়েছিলেন।

612

এমন অনেক পরিচালক ও প্রযোজক ছিল যারা আমাকে কাজ করার সুযোগ দেবে বলেছিল। কিন্তু কেউ পরে তা দেয়নি।

712


তারপরই বিগবি-র সঙ্গে একদিন দেখা করতে আসেন জেপি দত্ত। আর সেখানেই অভিষেককে দেখে পছন্দ হয়ে যায় জে পি দত্তের।

812

জে পি দত্ত তার আগামী ছবির  জন্য নতুন মুখ খুঁজছিলেন। সেইমতো অভিষেককে দেখেই তার পছন্দ হয়ে গিয়েছিল। 

912

২০০০ সালেই জে পি দত্তের হাত ধরেই 'রিফিউজি' ছবিতেই বলিউডে অভিষেক হয় জুনিয়র বচ্চনের।  

1012

তারপর দশ বছর কেটে গেছে।  দিল্লি সিক্স ছবিতে বন্ধু রাকেশ ওমপ্রকাশ মেহরার সঙ্গে জুটি বেধে কাজ করেন অভিষেক বচ্চন। ছবিতে অভিষেকের বিপরীতে সোনম কাপুরকে দেখা গেছে।

1112

বলিউডে গডফাদার থাকলেই বা নিজের পরিবারের কেউ ফিল্ম ইন্ডাস্ট্রিতে থাকলেই কাজ পাওয়া যায় না। অভিষেকের এই পোস্টে কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

1212

বলিউডের খান, ভাট, কাপুর, জোহরদের বিরুদ্ধে যখন একের পর এক অভিযাগ উঠছে, সেখানে বিগ বি-র ছেলে হওয়া সত্ত্বেও একাধিক পরিচালক-প্রযোজক কীভাবে তাকে ফিরিয়ে দিয়েছিল, সেই নির্মম সত্যকেই তুলে ধরলেন অভিষেক। কতটা স্ট্রাগল  করে আজ তিনি এই জায়গায় পৌঁছেছেন তা সকলের সঙ্গে শেয়ার করেছেন অভিষেক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos