ঐশ্বর্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ, খবর শুনে কী প্রতিক্রিয়া হয়েছিল অভিষেকের

বচ্চন পরিবারে ফাটল। এই নিয়ে একসময় উত্তাল হয়েছিল নেটদুনিয়া। অভিষেক-ঐশ্বর্য নিয়ে জলঘোলা কম হয়নি সে সময়ে। দীর্ঘ এক দশকের বিবাহিত সম্পর্কে ইতি টানতে চেয়েছিলেন দুজনেই। আর সেকথা খোদ জানিয়েছিলেন বিগ বি। যদি সরাসরি না বললেও বলিমহলে তা জানাজানি হতে খুব বেশি সময় নেয়নি। কী কারণে এই সিদ্ধান্ত নিয়েছিল বচ্চন বধু তা নিয়েও একপ্রস্থ জলঘোলা হয়েছিল। তবে অভিষেক যখন প্রথম বিষটি জানতে পেরেছিল তখন তার প্রতিক্রিয়া কেমন ছিল, জেনে নিন বিষদে।

Riya Das | Published : Apr 2, 2020 6:10 AM IST

19
ঐশ্বর্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ, খবর শুনে কী প্রতিক্রিয়া হয়েছিল অভিষেকের
তারকারা লাইমলাইটে শীর্ষে থাকতে সবসময়েই পছন্দ করেন। সে ব্যক্তিগত জীবন হোক বা পেশাদার জীবন।
29
তেমনই বচ্চন পরিবারও সবসময়েই খবরের শিরোনামে থাকে।
39
বেশ কিছুদিন আগেই ঐশ্বর্যর একটি ভিডিও ক্লিপিংস ভাইরাল হয়েছিল। সেখানেই প্রথম তাদের দাম্পত্য কলহ প্রকাশ্যে আসে। আর সেকথা খোদ জানিয়েছিলেন বিগ বি।
49
অভিষেক সেই ভিডিও ক্লিপিংস শোনার পরেই প্রচন্ড রেগে গেছিলেন। সংবাদমাধ্যম যখন অভিষেককে তাদের বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করে তখনও অভিনেতা বেজায় চটে গিয়েছিলেন।
59
অভিষেক স্পষ্ট জানিয়েছিলেন, কোনটা সত্যি আর কোনটা মিথ্যা তা আমার জানা। কোনও তৃতীয় মাধ্যম আমার ব্যক্তিগত জীবন নিয়ে কোন মতামত দিক এটা আমি মেনে নেব না।
69
অভিষেক এও দাবি করেছিলেন তারা দুজন দুজনকে কতটা ভালবাসে সেটা তারা ভাল করে জানে।
79
মিডিয়ার দ্বারা কখনওই কারোর ব্যক্তিগত জীবন পরিচালিত হতে পারে না। মিডিয়া নিজের স্বার্থেই যখন যা কিছু বলে দিতে পারে। তবে সবসময় মিডিয়াকে খুশি রাখা সম্ভব নয় বলে স্পষ্ট জানিয়েছিলেন অভিষেক।
89
অভিষেক আরও জানিয়েছিলেন, সম্পর্কের মধ্যে যেটা সবথেকে দরকার সেটা হল বোঝাপড়া। ঝগড়া সব সম্পর্কেই থাকবে। কিন্তু কমিউনিকেশন ঠিক থাকলেই সব সমস্যার সমাধান সম্ভব। এবং এটাই বিশ্বাস করেন অভিষেক।
99
যদিও এই সমস্ত খবর এখন অতীত। গত বছরেই ১২ তম বিবাহবার্ষিকী পালন করেছেন গোটা পরিবার। এবং ১৬ নভেম্বর মেয়ে আরাধ্যা র ৮ বছরের জন্মদিনও পালন করেছেন এই দম্পতি। মেয়েকে নিয়ে তারা বেশ ভালই আছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos