'সেক্সিয়েস্ট ঐশ্বর্যকে আমার চাই-ই চাই', ভক্তের বিয়ের প্রস্তাবে কী বলেছিলেন অভিষেক

অমিতাভ বচ্চনের একমাত্র পুত্র অভিষেকের  সঙ্গে দেখতে দেখতে ১৪ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য।শুধু নায়িকা হিসেবেই নন, একজন আর্দশ স্ত্রী-দায়িত্বশীল মা-ভাল পূত্রবধুরও তকমা রয়েছে ঐশ্বর্যর।   বচ্চন পুত্র ঐশ্বর্যকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না।  এবার বিয়ের প্রস্তাব পেলেন ঐশ্বর্য।  এক অনুরাগীর ঐশ্বর্যর কাছে বায়না, আমাকে বিয়ে করো। বিয়ের প্রস্তাবে এ কী বললেন অভিষেক বচ্চন।  
 

Riya Das | Published : May 22, 2021 3:14 AM IST

18
'সেক্সিয়েস্ট ঐশ্বর্যকে আমার চাই-ই চাই',  ভক্তের বিয়ের প্রস্তাবে কী বলেছিলেন অভিষেক

প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন বচ্চন পরিবার। বিবাহবার্ষিকীতে পুরোনো গসিপে ফের লাইমলাইটে এই জুটি।

28


বচ্চন পরিবার মানেই গ্ল্যামারের ঝলকানি। আর সেই ঝলকানিতে খানিকটা ফিকে হয়ে পড়ছেন অভিষেক বচ্চন। বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না।
 

38


বচ্চন পরিবার মানেই গ্ল্যামারের ঝলকানি। আর সেই ঝলকানিতে খানিকটা ফিকে হয়ে পড়ছেন অভিষেক বচ্চন। বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না।
 

48

এক অনুরাগীর ঐশ্বর্যর কাছে বায়না, 'আমাকে বিয়ে করো'। অভিষেক নিজেই সেই ঘটনার এক টুকরো ঝলক শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।
 

58

অভিষেক-ঐশ্বর্য তখন বিদেশে। সেই সময়েই এক যুবক হাতে প্ল্যাকার্ড নিয়ে ঐশ্বর্যকে বিয়ের প্রস্তাব জানান। গোটা বিষয়টি নজর এড়ায়নি জুনিয়র বচ্চনের।

68

নিজের স্ত্রীর বিয়ের প্রস্তাবে শুনে অভিষেক বলেছিলেন, দুঃখিত, ঐশ্বর্য আমাকে বিয়ে করেছে।

78

অনুরাগীর বিয়ের আবদার এবং অভিষেকের পাল্টা জবাবে  সেদিন আপ্লুত হয়ে গেছিলেন রাই সুন্দকী। সেই পুরোনো ভিডিও নেটদুনিয়ার হটকেক।  

88

বচ্চন পুত্র ঐশ্বর্যকে নিয়ে সর্বদাই সরগরম নেটদুনিয়া । স্ত্রী ঐশ্বর্যকে নিয়েও সোশ্যাল মিডিয়ায় বহুবার কটাক্ষের শিকার হয়েছেন অভিষেক। যদিও

Share this Photo Gallery
click me!
Recommended Photos