শেষমেষ রাস্তার ফুটপাতে রাত কাটাতে হয়েছিল জুনিয়র বচ্চনকে, জানুন কেন

অভিষেক বচ্চন । বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের একমাত্র ছেলে। বি-টাউনেও তার যথেষ্ঠ খ্যাতি রয়েছে। চলচ্চিত্র জগতে কেউই কারোর ভাল বন্ধু হয় না। কিন্তু অভিষেকের সঙ্গে বলি অভিনেতা অজয় দেবগণের বন্ধুত্বের কথা সকলেরই জানা। 'মেজর সাব' ছবির সেটেই দুজনেই বন্ধুত্ব গড়ে ওঠে। সেই ছবিতেই অভিনেতা হিসেবে নয়, বরং প্রযোজনার দায়িত্বে ছিলেন অভিষেক। বাবা অমিতাভ বচ্চন এবং অজয় দেবগণ ছবির মুখ্য চরিত্রে ছিলেন। এর পিছনে রয়েছে এক ইতিহাস। জানেন কি এই ছবির শুটিং চলাকালীনই  ফুটপাতে রাত কাটিয়েছিলেন অভিষেক।  কিন্তু কী এমন ঘটেছিল যার কারণে অভিনেতাকে রাস্তায় থাকতে হয়েছিল। জেনে নিন সেই  অজানা কাহিনি।

Riya Das | Published : May 30, 2020 4:31 AM IST

19
শেষমেষ রাস্তার ফুটপাতে রাত কাটাতে হয়েছিল জুনিয়র বচ্চনকে, জানুন কেন

'মেজর সাব'ছবিতেই  অভিনেতা হিসেবে নয়, বরং প্রযোজক হিসেবে কাজ করেছিলেন অভিষেক। একটি টিভি শো -তেই নিজের জীবনের অজানা কাহিনি তুলে ধরেছিলেন তিনি।

29

অভিষেক জানিয়েছিলেন ছবির শুটিং চলাকালীন অজয় দেবগণের কারণে তাকে ফুটপাতে রাত কাটাতে হয়েছিল।

39

ছবির একটি গানের শুটিং হয়েছিল অষ্ট্রেলিয়ায়। সেখানে অভিষেকের এয়ারপোর্ট থেকে অজয় দেবগণকে নিয়ে হোটেলে আসার কথা ছিল। কিন্তু সেই সময় টাকার অভাবে প্রযোজনার লোকেদের পাঠানোর কোনও সামর্থ ছিল না।

49

অষ্ট্রেলিয়ায় লোকেশনের জন্য যখন অভিষেক গিয়েছিলেন, সেখানে অজয়েরও আসার কথা ছিল।

59

অজয়ের আসার আগেই বিমানবন্দরে পৌঁছেছিলেন অভিষেক। তার ফ্লাইট আসার পরও অজয়ের জন্য ঘর বুক করতে পারেননি।

69

অবশেষে ড্রাইভারকে মারধর করে যখন তারা হোটেলে পৌঁছেছিল তখন নিজেদের বুকিং করা ঘর থেকে গোপনে জানলার বাইরে দিয়ে নিজেদের লাগেজ গুলি বাইরে ফেলে দিয়েছিল।

79

নিজেদের থাকার ঘরেই অজয়কে সেই রাতে সেখানে থাকতে দিয়েছিল। আর সেই রাতে রাস্তাতেই শুয়েছিল অভিষেক। কারণ তাদের থাকার জন্য আর কোনও জায়গাও ছিল না। 

89

অভিষেক আরও জানিয়েছিলেন, তিনি ফুটপাতে তার স্যুটকেস নিয়ে ঘুমিয়েছেন। এবং এই কথা তিনি লজ্জায় কোনওদিন অজয়কে বলতেও পারেননি। 

99

কেউই এই কথা জানতে পারেননি। পুরো বিষয়টি নিশব্দেই ম্যানেজ করে নিয়েছিল অভিনেতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos