'ছোট্ট দুটো দাগ বদলে দিতে পারে আপনার জীবন', গর্ভের প্রাণ বেড়ে ওঠার অনুভূতি শেয়ার অনুষ্কার

আট মাসের অন্তসত্ত্বা বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। এই সময়টায় খুবই সচেতন থাকাটা জরুরি। অন্তঃসত্ত্বা কালীনও নিজেকে ফিট রাখতে জোর কদমে চলছে শরীরচর্চা। এর পাশাপাশি কাজ থেকেও ছুটি নেননি অভিনেত্রী অনুষ্কা। বেবিবাম্প নিয়েও একের পর এক বিজ্ঞাপনী শুটিং সারতে দেখা গিয়েছে বিরাট ঘরনীকে। সম্প্রতি প্রকাশ্যে এল অনুষ্কার নয়া একটি বিজ্ঞাপন। এবং  সেখানেই মা হওয়ার অনুভূতি শেয়ার করেছেন  মম টু বি অনুষ্কা।

Riya Das | Published : Dec 15, 2020 5:22 AM IST / Updated: Dec 15 2020, 10:53 AM IST

19
'ছোট্ট দুটো দাগ বদলে দিতে পারে আপনার জীবন', গর্ভের প্রাণ বেড়ে ওঠার অনুভূতি শেয়ার অনুষ্কার

আর মাত্র কয়েকমাস। তারপরেই  বিরুষ্কার জীবনে আসতে চলেছে নতুন অতিথি। বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা এখন লাইমলাইটে।   অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মার এবার দিন গোনার পালা।

29

সম্প্রতি প্রকাশ্যে এসেছে অনুষ্কার নয়া বিজ্ঞাপন। যেখানে বেবি পিঙ্ক গাউনে দারুণ মিষ্টি লাগছে অভিনেত্রীকে।

39

মাতৃত্বকালীন আভা যেন ঝরে পড়ছে, ঠোঁটের  কোণায় মলিন হাসি,চোখে-মুখে ফুটে উঠেছে মা হওয়ার দ্যুতি।গর্ভবতী অনুষ্কার প্রেগনেন্সির দিনগুলো কেমন কাটছে তারই ঝলক উঠে এল ভিডিওতে। 

49

ভিডিওটিতে গান শুনতে দেখা গেল এবং শরীরের মধ্যে অন্য একটি প্রাণ বেড়ে ওঠার স্বর্গীয় অনুভূতি শেয়ার করলেন মম টু বি।

59

সন্তানের পেটে লাথি মারার ধরণই জানান দিল খিদে পেয়েছে সন্তানের, নিজের চেয়েও বেশি অন্যের চিন্তায় মগ্ন বিরাট ঘরনি।

69

এতদিন যে কথাটা নিজের মায়ের কাছ থেকে শুনতেন সেটা আজ উপলব্ধি করছেন অনুষ্কা। মা ও সন্তানের নিঃস্বার্থ ভালবাসাই তিনি আজ প্রতিটি মুহূর্তে উপভোগ করছেন।

79

অনুষ্কা নিজের প্রেগনেন্সি জার্নি প্রেগা নিউজের সঙ্গে শেয়ার করে জানিয়েছেন, 'কী দুর্দান্ত তাই না। ছোট্ট দুটো গোলাপি দাগ আপনার জীবন বদলে দিতে পারে'।

89

ডাক্তারের পরামর্শ মেনেই যোগাসন ও সঠিক ডায়েটে একদম সুস্থ রয়েছেন বলিউডের 'মম টু বি'। শীঘ্রই মা হতে চলেছেন  বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। অন্তঃসত্ত্বা কালীন একের পর এক খুনসুটির মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিরুষ্কা।

99

দিন যত এগোচ্ছে ততই যেন গ্ল্যামার ঠিকরে বেরোচ্ছে মাদার টু বি-র। প্রেগনেন্সির পুরো সময়টাই পরিবারের সঙ্গে কাটাচ্ছেন বিরাট পত্নী অনুশ্কা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos