নিজেকে প্রমাণ করতে ব্যর্থ, এই কারণেই বলিউডকে বিদায় জানিয়েছিলেন সেলিনা

বলিউড অভিনেত্রী সেলিনা জেটলি। একসময়ে তার চোখের জাঁদুতে কাত ছিল বহু পুরুষ। দীর্ঘদিন ধরেই বড়পর্দা থেকে দূরে রয়েছেন অভিনেত্রী। বলিউড যাত্রাও যে খুব সুখকর ছিল তাও নয়। সম্প্রতি স্বজনপোষণ বিতর্কে মুখ খুলেছেন সেলিনা জেটলি। নেপোটিজমের কারণেই বলি কেরিয়ারকে বিদায় জানাতে হয়েছিল অভিনেত্রীকে। ২০০৩-২০১২, মাত্র ৯ বছরের বলি কেরিয়ারে হতাশা গ্রাস করেছিল অভিনেত্রীকে। তারপরই ২০১১ সালে পিটার হগকে বিয়ে করে সংসারে মন দিয়েছিলেন অভিনেত্রী। বর্তমানে তিন সন্তানের মা অভিনেত্রী। কী কারণে বলি কেরিয়ারে ছেদ পড়েছিল সেলিনার, জানুন বিশদে।

Riya Das | Published : Aug 10, 2020 9:18 AM IST

19
নিজেকে প্রমাণ করতে ব্যর্থ, এই কারণেই বলিউডকে বিদায় জানিয়েছিলেন সেলিনা

সেলিনা জেটলির ব্যক্তিগত জীবন থেকে অভিনয় জীবন কেমন ছিল তা হয়তো অনেকেরই জানা। মাত্র ৯ বছরের বলি কেরিয়ারে নিজেকে প্রমাণ করতে গিয়ে ক্লান্ত হয়ে পড়েছিলেন সেলিনা জেটলি।

29

তারপরই একটা বিরতি নিয়ে কাজে ফিরবেন বলে ঠিক করেন। কিন্তু সেটাও যে খুব একটা সহজ ছিল না তা তিনি হাড়ে হাড়ে টের পেয়েছেন।

39

বাবা ভারতীয় সেনাবাহিনীর কর্নেল। মা  সেনাবাহিনীর নার্স, এবং ভাইও সেনাবাহিনীতে কর্মরত। যদিও  সেলিনার ইচ্ছে ছিল পাইলট বা ডাক্তার হওয়ার। এইরকম পরিবারে থেকেও মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন সেলিনা। 

49

২০০৩ সালে বলিউডে ডেবিউ করেন সেলিনা জেটলি। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেলিনা জানিয়েছেন, তার মা-ই তাকে নায়িকা হিসেবে দেখতে চেয়েছিলেন। যার ফলে বলিউডে স্বপ্নপূরণ করেছেন তিনি।

59

মা ও বাবা এবং এক সন্তানের মৃত্যুর পর  তিনি পুরোপুরি মানসিক রোগের শিকার হয়েছিলেন বলেও জানিয়েছেন।এতটাই হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন যে হতাশাই বদলে দিয়েছিল তার  পুরো জীবনকে।

69

একসময় সেলিনার স্বামী পিটার হগকে নিজের চাকরি ছাড়তে হয়েছিল সেলিনাকে সামলানোর জন্য। তারপরেও যেটুকু কাজ করার ইচ্ছে ছিল তা রয়ে গিয়েছে অধরা।

79

 তার মতে, বহিরাগত হওয়ার জন্যই টিনসেল টাউনে তিনি খুশি করতে পারেননি। আর সেই কারণেই বলিউডকে বিদায় জানিয়ে সুদূর প্রবাসে সংসারে মন দিয়েছেন অভিনেত্রী।

89

২০১১ সালে সেলিনাকে শেষবারের মতো ছবিতে দেখা গিয়েছে। দীর্ঘদিন বাদে বড়পর্দায় ফিরছেন সেলিনা। আর এই ছবি তাকে স্বাভাবিক জীবনে ফিরতে অনেকটা সাহায্য করেছে।

99

পরিচালক রাম কমল মুখোপাধ্যায়-এর 'সিজনস গ্রিটিংস'-এ কামব্যাক করেছেন সেলিনা। স্বজনপোষণ, জীবনের শোক সব কিছু কাটিয়ে আবার পুরোনো দিনে ফিরতে চান সেলিনা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos