কোনও প্রমাণ নষ্ট করলেই বাড়বে বিপদ, দীপিকার ফোন এবার NCB হেফাজতে

বলিউডের সঙ্গে মাদকযোগ নিয়ে জোর জলঘোলা শুরু  হয়েছে। সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি জেরায় বলিউডের বড়  বড় রাঘববোয়ালদের নামও ফাঁস করেছেন রিয়া চক্রবর্তী । বড়সড় মাদকচক্রে উঠে এসেছে দীপিকা পাড়ুকোনের নাম । ইতিমধ্যেই  এনসিবি- র দফতরে পৌঁছে গেছেন দীপিকা পাড়ুকোন। মিডিয়ার উপচে পড়া ভিড় এড়িয়ে ১০ মিনিট আগে এনসিবি জেরায় গেলেন দীপিকা। ইতিমধ্য়েই এনসিবি-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ।
  

Riya Das | Published : Sep 26, 2020 8:00 AM IST / Updated: Sep 26 2020, 01:34 PM IST

18
কোনও প্রমাণ নষ্ট করলেই বাড়বে বিপদ, দীপিকার ফোন এবার NCB হেফাজতে

সকাল ১০ টায় এনসিবি-র গেস্ট হাউজে হাজিরা দেওয়ার কথা ছিল দীপিকার। মিডিয়ার উপচে পড়া ভিড় এড়িয়ে ১০ মিনিট আগে এনসিবি জেরায় পৌঁছে গেলেন দীপিকা।
 

28


এনসিবি-র তরফে স্পষ্ট জানানো হয়েছে, কোনও প্রমাণ যেন দীপিকা নষ্ট না করে। 

38


ইতিমধ্যেই এনসিবি সূত্রে জানা গিয়েছে, দীপিকার ফোন নিজেদের হেফাজতে নিয়েছে এনসিবি। 

48


প্রমাণ লোপাট করলেই বাড়বে বিপদ। বলি অভিনেত্রী দীপিকাকে তা স্পষ্ট জানিয়ে দিয়েছে এনসিবি-অফিসাররা।

58

সূত্র থেকে জানা গেছে, দীপিকার পাড়ুকোনের ম্যানেজার করিশ্মাও জেরায় উপস্থিত হয়েছে। এমনকী করিশ্মা ও দীপিকাকে মুখোমুখি করারও সম্ভাবনা রয়েছে।

68


মোট ৪ দফায় জেরা চলবে বলে জানা গিয়েছে। গত শুক্রবরাই  দীপিকার ম্যানেজার করিশ্মা এনসিবি জেরায় দীপিকার মাদকচ্যাটের কথা স্বীকার করে নিয়েছেন।

78

ফের বিপাকে বলিউডের টপমোস্ট অভিনেত্রী। প্রায় ৩ বছরের পুরোনো চ্যাট থেকেই দীপিকার সঙ্গেই মাদকযোগের হদিশ পেয়েছে এনসিবি। এনসিবি-র জেরাতেই দীপিকার এই তথ্য প্রকাশ্যে এসেছে।  সূত্র থেকে জানা গেছে, মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন স্বয়ং দীপিকা পাড়ুকোন। এমনই বিস্ফোরক তথ্য প্রকাশ করেছে অভিনেত্রীর ম্যানেজার করিশ্মা।

88

 সূত্র থেকে জানা গেছে, মাদক সংক্রান্ত যে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছিল তাতে করিশ্মা প্রকাশ, জয়া সাহা ও দীপিকা পাড়ুকোন ছিল। এবং সেই গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos