ছোট হচ্ছে 'পুরুষাঙ্গ' যৌনক্ষমতা হারাচ্ছেন পুরুষরা, যৌনাঙ্গ নিয়ে চিন্তায় দিয়া, হানিমুনে চরম ট্রোলড

বলি অভিনেত্রী দিয়া মির্জা সদ্যই জীবনের নতুন ইনিংস শুরু করেছেন। স্বামী বৈভক রেকির সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত অভিনেত্রী। দ্বিতীয় স্বামীর সঙ্গে হানিমুন গিয়ে একের পর এক ছবি শেয়ার করে লাইমলাইটে নায়িকা। পরিবেশ সচেতন অভিনেত্রী দিয়া জানিয়েছেন, অতিরিক্ত দূষণের ফলে ছোট হয়ে যাচ্ছে পুরুষাঙ্গ, যৌনক্ষমতাও হারাচ্ছেন পুরুষরা।  কিন্তু হঠাৎ পুরুষাঙ্গ নিয়ে চিন্তায় কেন অভিনেত্রী, হানিমুনে গিয়ে এই পোস্ট করায় সোশ্যায় মিডিয়ায় চরম ট্রোলড নায়িকা।

Riya Das | Published : Mar 29, 2021 3:41 AM IST / Updated: Mar 29 2021, 09:14 AM IST

110
ছোট হচ্ছে 'পুরুষাঙ্গ' যৌনক্ষমতা হারাচ্ছেন পুরুষরা,  যৌনাঙ্গ নিয়ে চিন্তায় দিয়া, হানিমুনে চরম ট্রোলড

দ্বিতীয় স্বামীর সঙ্গে হানিমুন গিয়ে একের পর এক ছবি শেয়ার করে লাইমলাইটে বলি অভিনেত্রী দিয়া মির্জা।স্বামী বৈভব রেকির সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত অভিনেত্রী। 
 

210

বলি অভিনেত্রী দিয়া মির্জা সদ্যই জীবনের নতুন ইনিংস শুরু করেছেন। দ্বিতীয় বিয়ের হানিমুনে গিয়ে সকলের নজর কেড়েছেন নায়িকা।

310

তবে স্বামীর সঙ্গে হানিমুনে গিয়ে শান্তিতে নেই নায়িকা। ছোট পুরুষাঙ্গ নিয়ে বড্ড চিন্তায় পরেছেন অভিনেত্রী। হঠাৎ হলটা কী অভিনেত্রীর।
 

410


মলদ্বীপে গিয়েও নজর পড়েছে তার দূষণ। চারিপাশে ছড়িয়ে-ছিটিয়ে  থাকা নোংরা নিয়ে চিন্তা বাড়ছে অভিনেত্রীর।

510

যৌনাঙ্গ নিয়ে অভিযোগ তুলে ধরেছেন দিয়া। টুইটারে দূষণের প্রভাব নিয়ে একটি প্রতিবেদন শেয়ার করেছেন দিয়া। তা থেকেই জল্পনা বাড়ছে।

610

 পরিবেশ সচেতন অভিনেত্রী দিয়া জানিয়েছেন, অতিরিক্ত দূষণের ফলে ছোট হয়ে যাচ্ছে পুরুষাঙ্গ, যৌনক্ষমতাও হারাচ্ছেন পুরুষরা। এমনকী সদ্যোজাতরাও ছোট যৌনাঙ্গ নিয়ে জন্মাচ্ছে। 

710

 কিন্তু হঠাৎ  ছোট পুরুষাঙ্গ নিয়ে চিন্তায় কেন অভিনেত্রী, হানিমুনে গিয়ে এই পোস্ট করায় সোশ্যায় মিডিয়ায় চরম ট্রোলড নায়িকা।
 

810


পরিবেশ বিজ্ঞানী শানা শন তার নতুন বই কাউন্ট ডাউন-এ দাবি করেছেন, পরিবেশ দূষণের ফলে ক্রমশ ছোট হচ্ছে পুরুষাঙ্গ,এবং যৌনক্ষমতাও হারাচ্ছেন পুরুষরা।  সদ্যোজাতরাও ছোট যৌনাঙ্গ নিয়ে জন্মাচ্ছে। পাশাপাশি শুক্রাণুরও ক্ষমতা কমে যাচ্ছে।

910

হানিমুনে গিয়ে এই পোস্ট করায় বিপাকে পড়েছেন নায়িকার স্বামী। হানিমুনে গিয়ে যৌনাঙ্গ নিয়ে পোস্ট করায় চরম ট্রোলড হয়েছেন  দিয়া।

1010


তবে কি দ্বিতীয় বিয়ের যৌনজীবন কি সুখের নয় দিয়া, পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়েছেন নেটিজেনরা। হানিমুনে গিয়ে কি সমস্যায় পড়েছেন অভিনেত্রী, যদি নেটিজেনদের কটাক্ষকে পাত্তা দেননি অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos