মিলল না জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী, তৈমুরের দিন শেষ, ভাইয়ের কারণেই কি জনপ্রিয়তায় ভাটা 'বিগ ব্রাদার'-এর

অবশেষে জল্পনার অবসান। মা হলেন বলিউডের মোস্ট গর্জিয়াস করিনা কাপুর। ফের ফুটফটে পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর। ৩ থেকে ৪ হলেন সইফিনা। বলিউডের অন্যতম পাওয়ার কাপল সইফিনা এখন লাইমলাইটে।  ছেলে না মেয়ে, কী আসতে চলেছে সইফিনার কোলে, তা নিয়ে জোর জল্পনা চলেছিল দীর্ঘদিন ধরেই। জল্পনার মধ্যেই ভবিষ্যদ্বাণী জানিয়ে দিয়েছিলেন বিখ্যাত জ্যোতিষী। ফুটফুটে কন্যা সন্তানের মা হতে চলেছেন করিনা।  জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী এবার আর মিলল না করিনার ক্ষেত্রে। পুত্রসন্তানের আগমনে শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে করিনার সোশ্যাল মিডিয়ার পাতা। কিন্তু বিগ ব্রাদার-এর জনপ্রিয়তা নিয়ে এখন থেকে জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : Feb 22, 2021 3:48 AM IST / Updated: Feb 22 2021, 09:27 AM IST

19
মিলল না জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী, তৈমুরের দিন শেষ, ভাইয়ের কারণেই কি জনপ্রিয়তায় ভাটা 'বিগ ব্রাদার'-এর

অবশেষে জল্পনার অবসান। মা হলেন বলিউডের মোস্ট গর্জিয়াস করিনা কাপুর। গতকালই ফুটফটে পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর। 
 

29


দ্বিতীয় সন্তান আসার অপেক্ষায় দিন গুনছিলেন অন্তঃসত্ত্বা করিনা কাপুর। অবশেষে খুশির খবরে স্বস্তি পেয়েছেন খান ও  কাপুর পরিবার।

39

কয়েকদিন থেকেই নবাব পরিবারে কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছিল। নতুন অতিথিকে স্বাগত জানাতে সইফিনার নতুন বাংলোয় হাজির হয়েছিলেন খান ও কাপুর পরিবারের সদস্যরা।

49


 বলিউডের অন্যতম পাওয়ার কাপল সইফিনা এখন লাইমলাইটে।  ছেলে না মেয়ে, কী আসতে চলেছে সইফিনার কোলে, তা নিয়ে জোর জল্পনা চলেছিল দীর্ঘদিন ধরেই। অবশেষে কোল আলো করে আবারও এল ছেলে।

59


মা ও ছেলে দুজনেই সুস্থ রয়েছেন । পুত্রসন্তানের আগমনে শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে করিনার সোশ্যাল মিডিয়ার পাতা।

69

জল্পনার মধ্যেই ভবিষ্যদ্বাণী জানিয়ে দিয়েছিলেন বিখ্যাত জ্যোতিষী। ফুটফুটে কন্যা সন্তানের মা হতে চলেছেন করিনা।  জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী এবার আর মিলল না করিনার ক্ষেত্রে। 

79


বিগ ব্রাদার-তৈমুরের জনপ্রিয়তা নিয়ে এখন থেকে জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরা বলতে শুরু করেছেন করিনার পুত্রসন্তানের আগমনে ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি থেকে নাকি অনেকটাই পিছিয়ে পড়বে তৈমুর।

89


ছোটবেলা থেকেই পাপারাৎজির চোখের মণি করিনা-সইফের প্রথম সন্তান তৈমুর আলি খান। ক্যামেরা দেখেলেই চিৎকার-মুখ ভেংচি এসবও জুটেছিল পাপারাৎজিদের ভাগ্যে। তবে এবার কি সেই জনপ্রিয়তা ফিকে হবে তৈমুরের, বাড়ছে জল্পনা।

99

আপাতত পুরো সময়টাই করিনার পাশে রয়েছেন নবাবপুত্র। পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে তবেই তিনি আদিপুরুষের শুটিংয়ে ফিরবেন বলে জানিয়েছেন অভিনেতা। ছবিকে লঙ্কেশ রাবণের ভূমিকায় দেখা যাবে সইফকে। এই সিনেমায় প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos