প্রিয়ঙ্কা কি 'সমকামি', যৌনতায় পাগল হয়ে নাইটক্লাবে প্রেমের প্রস্তাব, মহিলাকে কী বলেছিলেন পিগি চপস

শরীর নিয়ে কাটাছেড়া থেকে সাহসী পোশাকে সাবলীল বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া।তার পুরুষ অনুরাগীর সংখ্যাটা নেহাতই কম নয়। তবে শুধু পুরুষরাই নন,মহিলারাও তার যৌনতায় কাত। নাইটক্লাবে এক মহিলার প্রেমের প্রস্তাবে নিজেকে ঠিক কী মনে হয়েছিল প্রিয়ঙ্কার, টক শো-তে ফাঁস করলেন দেশি গার্ল।

Riya Das | Published : May 24, 2021 5:40 AM IST

19
প্রিয়ঙ্কা কি 'সমকামি', যৌনতায় পাগল হয়ে নাইটক্লাবে প্রেমের প্রস্তাব, মহিলাকে কী বলেছিলেন পিগি চপস

গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া সর্বদাই খবরের শিরোনামে। সাহসী পোশাকে যেন তুড়ি মেড়ে অনেককেই পিছেনে ফেলে দেন প্রিয়ঙ্কা চোপড়া।
 

29

ভারতীয় ফ্যাশন থেকে পশ্চিম কায়দা দুটোতেই তিনি লাস্যময়ী। পোশাক নিয়ে কাটাছেড়া করা বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন।

39

তার পুরুষ অনুরাগীর সংখ্যাটা নেহাতই কম নয়। তবে শুধু পুরুষরাই নন,মহিলারাও তার যৌনতায় কাত। নাইটক্লাবে এক মহিলার প্রেমের প্রস্তাবে নিজেকে ঠিক কী মনে হয়েছিল প্রিয়ঙ্কার, টক শো-তে ফাঁস করলেন দেশি গার্ল।
 

49


'কফি উইথ করণ'-এ প্রিয়ঙ্কাকে জিজ্ঞাসা করা হয়েছিল তার লেসবিয়ান সম্পর্কের অভিজ্ঞতা নিয়ে। সেখানেই প্রিয়ঙ্কা নিজের জীবনের একটি ঘটনা শেয়ার করেন।

59


প্রিয়ঙ্কা জানান, বেশ কয়েকবছর আগে নাইটক্লাবে গিয়েছিলেন। সেখানেই এক মহিলা বারবার আমার প্রশংসা করতে শুরু করে। এবং সটান প্রেমের প্রস্তাবও দেন।

69


ফ্লার্ট করতে করতে এতটাই উচ্চমাত্রায় পৌঁছায় যে প্রিয়ঙ্কা বুঝতে পারছিলেন না কী বলবেন। কারণ সেই মহিলা প্রিয়ঙ্কার পরিচিত ছিল।

79

পরিস্থিতি হাতের বাইরে যেতে প্রিয়ঙ্কা বলেছিলেন, আমার বয়ফ্রেন্ড আছে। আমি মহিলা নয়, পুরুষদের পছন্দ করি।

89


যদিও সেইসময়ে প্রিয়ঙ্কা কারোর সঙ্গে সম্পর্কে ছিলেন কিনা তা জানা যায়নি। তবে নিজের জীবনের অনেক বিষয় নিয়েই  খুল্লামখুল্লা কথা বলেছেন প্রিয়ঙ্কা।

99

 অভিনেত্রী-গায়িকা-প্রযোজকের পর লেখিকা প্রিয়ঙ্কা চোপড়া।  সম্প্রতি  নিজের আত্মজীবনী 'আনফিনিশড' -এ জীবনে নানা অভিজ্ঞতাকে তুলে ধরছেন প্রিয়ঙ্কা চোপড়া।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos