কোন দিকে এগোবে আলিয়ার কেরিয়ার, 'সড়ক ২' মুক্তির দিন ঘোষণা হতেই নেটিজেনদের রোষে অভিনেত্রী

'সড়ক ২' ছবি প্রকাশ্যে আসার পর থেকেই বিভিন্ন জটিলতায় জড়িয়েছে মহেশ ভাটের এই ছবি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবি মুক্তির তারিখ। আগামী ২৮ আগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে 'সড়ক ২'। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় আপকামিং ছবির মুক্তির দিন ঘোষণা করেছেন আলিয়া ভাট। ব্যস তাতে চক্ষুশূল নেটিজেনদের। মুহূর্তের মধ্যে নেটিজেনদের রোষানলে পড়েছেন আলিয়া। ট্রোলিংয়ের মাত্রা এতটাই বেড়েছে যে বাধ্য হয়েই এই বড় সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া।

Riya Das | Published : Aug 7, 2020 3:59 AM IST

19
কোন দিকে এগোবে আলিয়ার কেরিয়ার, 'সড়ক ২' মুক্তির দিন ঘোষণা হতেই নেটিজেনদের রোষে অভিনেত্রী

পোস্টার মুক্তি থেকে ছবি মুক্তির দিন ঘোষণা, একের পর এক বিতর্ক ক্রমশ বেড়েই চলেছে আলিয়া ভাটের আপকামিং ছবি 'সড়ক ২' নিয়ে। 'হিন্দুধর্মে আঘাত এনে ভাল করেননি', 'সড়ক টু'-এর পোস্টারের জেরে আইনি বিপাকে পড়েছিলেন। মহেশ ভাট 

29

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবি মুক্তির তারিখ। আগামী ২৮ আগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে 'সড়ক ২'। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় আপকামিং ছবির মুক্তির দিন ঘোষণা করেছেন আলিয়া ভাট। ফের নয়া বিতর্ক মাথাচাড়া দিল।

39

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কোনভাবেই যেন মেনে নিতে পারছেন না তার পরিবার সহ গোটা বিশ্ব।  মৃত্যুর এতদিন পার হয়ে গেলেও একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। 

49

নেপোটিজম নিয়ে সম্প্রতি উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। মানসিক অবসাদ থেকে আত্মহত্যা করলেও বলিউডের স্বজনপোষণের বিশাল ভূমিকা ছিল এর পিছনে। তার মৃত্যুতে ক্ষোভে ফেটে পড়েছেন পরিবারের সকলেই। সেখানেই মহেশের নাম জড়িয়েছিল সুশান্তের প্রাক্তন প্রেমিকের সঙ্গে। ইতিমধ্যেই সুশান্তের মৃত্যু তদন্তে বয়ানও রেকর্ড করা হয়েছে মহেশ ভাটের।

59

অভিনেতার ভগ্নিপতি বিশাল কৃতি একটি ওয়েবসাইট খুলেছিলেন, যার নাম দিয়েছিলেন নেপোমিটার। মহেশ ভাট পরিচালিত 'সড়ক ২' ছবির নেপোটিজমের মাত্রা বার করেছিলেন নেপোমিটারে। আর তাতে যা রেজাল্ট এসেছে তা দেখে চোখ কপালে হয়েছিল নেটিজেনদের। নেপোমিটার আলিয়া ভাটের  'সড়ক ২'  ছবিকে ৯৮ শতাংশ নেপোটিস্টিক রেটিং দিয়েছিল এই নেপোমিটার। 

69

ফের মুক্তির দিন প্রকাশ্যে আসতেই  ট্রোলের মুখে পড়লেন পরিচালক মহেশ ভাট ও আলিয়া ভাট। নেটিজেনদের কদর্য আক্রমনের শিকার হয়েছেন আলিয়া।

79

ছবির পোস্টার ও মুক্তির দিন প্রকাশ্যে আসতেই একাধিক মন্তব্যে ভরে গিয়েছে আলিয়ার সোশ্যাল মিডিয়ার পাতা। স্ক্রিনশট শেয়ার করে রীতিমতো প্রোডাক্ট অফ নেপোটিজম বলে কটাক্ষ করা হয়েছে। 

89

ছবিটির চারটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফিল্মি পরিবারের অভিনেতারা। তাদের মধ্যে রয়েছেন আলিয়া ভাট, পূজা ভাট, সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুর।

99

একাধিক কটাক্ষের মুখে পড়ে বাধ্য হয়েই নিজের ইনস্টাগ্রাম কমেন্ট সেকশন বন্ধ করে দেন আলিয়ায ইনস্টাগ্রামে  আলিয়ার কমেন্ট সেকশন খুঁজে না পাওয়ার পরই, তাকে ঘিরে সমালোচনা বেড়েই চলেছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos