Pregnant ঐশ্বর্য, হাত দিয়ে আড়াল করেও ঢাকতে পারলেন না বেবিবাম্প, তবে কি দ্বিতীয়বার মা হচ্ছেন অ্যাশ

বলিউডে  দ্বিতীয়বারের জন্য অনেকেই সন্তান নিয়েছেন। কিছুদিন আগেই দ্বিতীয়বার মা হয়েছেন করিনা কাপুর খান। তবে কি এবার সেই পথেই হাঁটছেন বলি অভিনেত্রী তথা বচ্চন বধূ ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনই ইঙ্গিত পাচ্ছেন নেটিজেনরা। শরৎ কুমারের কন্যা ভারালক্ষ্মী সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন, সেখানেই স্পষ্ট ঐশ্বর্যর বেবিবাম্প। কখনও হাত দিয়ে আড়াল করে আবার কখনও সকলের পিছনে দাঁড়িয়ে বেবিবাম্প লুকোনোর চেষ্টাও করলেন রাই, কিন্তু সবই গেল বিফলে। অবশেষে ফাঁস হয়ে গেল বেবিবাম্পের ছবি। তবে কি সত্যিই আবারও প্রেগন্যান্ট ঐশ্বর্য, নতুন ছবিতেই জল্পনা তুঙ্গে।

Riya Das | Published : Jul 27, 2021 3:09 AM IST / Updated: Jul 27 2021, 08:44 AM IST

110
Pregnant ঐশ্বর্য, হাত দিয়ে আড়াল করেও ঢাকতে পারলেন না বেবিবাম্প, তবে কি দ্বিতীয়বার মা হচ্ছেন অ্যাশ

আবারও কি মা হতে চলেছেন বলি অভিনেত্রী তথা বচ্চন বধূ ঐশ্বর্য রাই বচ্চন। এই প্রশ্নই এখন টিনসেল টাউনের ইতিউতি ঘুরে বেড়াচ্ছে।

210

সম্প্রতি সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনই ইঙ্গিত পাচ্ছেন নেটিজেনরা। শরৎ কুমারের কন্যা ভারালক্ষ্মী সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন, সেখানেই স্পষ্ট ঐশ্বর্যর বেবিবাম্প। 

310

অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যাকে নিয়ে দক্ষিণী সুপারস্টার এস শরৎকুমারের বাড়িতে গিয়েছিলেন তারা। পুদুচেরিতে পুরো পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন তারা।

410


সেখানেই শরৎকুমারের মেয়ে ভারালক্ষ্মী ঐশ্বর্যের সঙ্গে বেশ কিছু ছবি তোলেন এবং সব ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এই ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল পড়ে গিয়েছে।

510

ভারালক্ষ্মী ছবি শেয়ার করে লেখেন, গতকাল রাতে খুব প্রিয় তিনজনের সঙ্গে দারুণ সময় কাটালাম। বলি সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন এবং তাদের আদরের মিষ্টি মেয়ে আরাধ্যা বচ্চন।

610


ছবি দেখেই অনুরাগীদের একাংশ বলতে শুরু করেছেন। ফের দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন। তবে সত্যি নাকি জল্পনা তা নিয়ে ধোঁয়াশা ক্রমশ বাড়ছে।

710

কখনও হাত দিয়ে আড়াল করে আবার কখনও সকলের পিছনে দাঁড়িয়ে বেবিবাম্প লুকোনোর চেষ্টাও করলেন রাই, কিন্তু সবই গেল বিফলে। অবশেষে ফাঁস হয়ে গেল বেবিবাম্পের ছবি। তবে কি সত্যিই আবারও প্রেগন্যান্ট ঐশ্বর্য, নতুন ছবিতেই জল্পনা তুঙ্গে।

810

ফিগার নিয়ে বরাবরই সচেতন ঐশ্বর্য। কিন্তু একটু খেয়াল করলেই বোঝা যাচ্ছে, আগের তুলনায় তার ওজনও অনেকটাই বেড়েছে। কালো রঙের গাউন পরেও ঢাকতে পারলেন না বেবিবাম্প।
 

910

কালো পোশাকের উপর দিয়েও তার বেবিবাম্প যেন স্পষ্ট বোঝা যাচ্ছিল। পেটের গড়নও অনেকটাই পরিবর্তন হয়েছে প্রাক্তন বিশ্ব সুন্দরীর। আর বারবার সব ছবিতেই পেটে হাত দেওয়ায় যেন সন্দেহ আরও দ্বিগুণ বেড়েছে।

1010

২০০৭ সালে ২০ এপ্রিল বিয়ে করেন এই সুপারহিট জুঁটি। ২০১১ সালে ১৬ নভেম্বর মেয়ে আরাধ্যার জন্ম দেয় ঐশ্বর্য। এবার ২০২১ অর্থাৎ প্রায় ১০ বছরের ব্যবধানে ফের অন্তঃসত্ত্বা ঐশ্বর্য রাই বচ্চন। বর্তমানে মনি রত্নমের পরবর্তী ছবিতে দেখা যাবে  ঐশ্বর্যকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos