হাত ছাড়লেই কি দূরে চলে যাবে আরাধ্যা, মেয়েকে আগলে রাখতে গিয়েই চরম ট্রোলের মুখে ঐশ্বর্য

বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। সম্প্রতি শুটিংয়ের জন্য জানুয়ারি মাস থেকে হায়দরাবাদে ছিলেন ঐশ্বর্য। ৪৫ দিন পর গতকাল গভীর রাতে মুম্বইতে ফিরেছেন অভিনেত্রী। ছোট্ট আরাধ্যার সঙ্গে প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আপকামিং ছবির জন্য এতদিন বাড়ির বাইরে ছিলেন অভিনেত্রী। মুহূর্তে মা-মেয়ের আবেগঘন মুহূর্ত চরম ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মেয়ের হাত ধরেই পোজ দিতে গিয়েই চরম ট্রোলের মুখে পড়ছেন ঐশ্বর্য রাই বচ্চন।

Riya Das | Published : Feb 17, 2021 9:19 AM IST

19
হাত ছাড়লেই কি দূরে চলে যাবে আরাধ্যা, মেয়েকে আগলে রাখতে গিয়েই চরম ট্রোলের মুখে ঐশ্বর্য

বলিউডের তারকা দম্পত্তি অভিষক-ঐশ্বর্য রাই বচ্চনের কন্যা আরাধ্যা বচ্চনও বলিউডের অন্যতম জনপ্রিয় স্টারকিডদের মধ্যে একজন। চোখের পলক সরতে না সরতেই যেন বছর কেটে যাচ্ছে। দেখতে দেখতে কিছুদিন আগেই ৯-এ পা দিল ঐশ্বর্য -অভিষেক কন্যা আরাধ্যা। 

29

ঐশ্বর্যর  মেয়ে আরাধ্যাও এই ছোট বয়স থেকেই  মাকে অনুকরণ করে চলতে চান, তার প্রমাণও মিলেছে বহুবার। সম্প্রতি বিমানবন্দরে মায়ের সঙ্গে দেখা গিয়েছে আরাধ্যাকে।

39


করোনা সুরক্ষার কথা মাথায় রেখে মুখে মাস্ক পরেছিলেন সকলেই। ঐশ্বর্য ও আরাধ্যার সঙ্গে অভিষেককেও দেখা গেছে।

49


লং কুর্তা, জিন্স, ওভারকোট এবং মাথার উপরে গগল পরে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন ঐশ্বর্য। মেয়ের হাত ধরেই পোজ দিয়েছেন ঐশ্বর্য।

59


  আরাধ্যা কি প্রতিবন্ধী নাকি মানসিক ভারসাম্যহীন,মেয়ের হাত ধরেই পোজ দিতে গিয়েই চরম ট্রোলের মুখে পড়ছেন ঐশ্বর্য রাই বচ্চন।

69

৪৫ দিন পর বাড়ি ফিরে বেশ কিছুটা ক্লান্ত লাগছিল ঐশ্বর্যকে। কিন্তু তার মধ্যেও মেয়ে আরাধ্যার পুরো যত্ন নিচ্ছেন ঐশ্বর্য।

 

 

79

করোনার জন্যই প্রায় ১১ মাস পরে  শুটিং সেটে পৌঁছেছিলেন ঐশ্বর্য। হায়দরাবাদে চলছিল ছবির শুটিং। শুটিং করে প্রায় ৪৫ দিন পরে দেশে ফিরেছেন ঐশ্বর্য।

89

 

মনিরত্নমের ছবিতে দেখা যাবে রাই সুন্দরীকে। ছবিটি তামিল, তেলেগু, হিন্দিতে তৈরি করা হচ্ছে। ছবিতে ঐশ্বর্য ছাড়াও বিক্রম, কীর্তি, ত্রিশা, অমিতাভ বচ্চনকে অভিনয় করতে দেখা যাবে।

99


এই মুহূর্তে বলিউডে কোনও ছবির অফার নেই ঐশ্বর্যর কাছে। তবে সূত্রের খবর দীর্ঘ বছর পর অনুরাগ কাশ্যপ পরিচালিত গুলাব জামুন ছবিতে ঐশ্বর্য-অভিষেককে একসঙ্গে দেখা যাবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos