কোটি কোটি টাকার লোভেই কি অনিল আম্বানির সঙ্গে ভিড়েছিলেন ঐশ্বর্য, খোলসা করলেন নিজেই

ঐশ্বর্যা রাই বচ্চন।  বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। তাকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে। সম্প্রতি এমন এক ঘটনা ঘটেছে যা প্রকাশ্যে আসার পর চক্ষু চড়কগাছ হয়েছে সকলেরই। ঘটনাটি অনেকদিন আগের হলেও আবারও শিরোনামে উঠে এসেছে। রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানির সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ঐশ্বর্য। এই খবরেই উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে সমস্ত ট্যাবু ভেঙে মুখ খুললেন ঐশ্বর্য।

Riya Das | Published : May 5, 2020 4:37 AM IST

19
কোটি কোটি টাকার লোভেই কি অনিল আম্বানির সঙ্গে ভিড়েছিলেন ঐশ্বর্য, খোলসা করলেন নিজেই

বলিউডের প্রথম সারির তাবড় তাবড় অভিনেত্রীরা তাদের ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণী সিনেমা দিয়েই। বলিউডে আসার আগে বেশ কয়েকটি দক্ষিণী ছবিতেই নজর কেড়েছিলেন ঐশ্বর্য। 

29

প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনও নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি দিয়ে। ১৯৯৭ সালে মনিরত্নমের ছবি 'ইরুভার'-এ তাকে প্রথম দেখা গিয়েছিল। 

39

বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে।

49


কেরিয়ার যখন মধ্যগগণে তখনই সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। তারপর তাদের বিচ্ছদের খবরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়ায়। তারপরই বলি অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে তার নাম জড়ায়।

59

একের পর এক অভিনেতার সঙ্গে নাম জড়ানোর পর রিল্যায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানির সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই খবর ছড়িয়ে পড়ে গোটা ইন্ডাস্ট্রিতে। অবশেষে ঐশ্বর্য যখন এই খবর জানতে পেরেছিলেন, প্রচন্ড রেগে গিয়েছিলেন অভিনেত্রী।

69

সমস্ত গুজব উড়িয়ে ঐশ্বর্য বলেছিলেন, গুজব বন্ধ করো। ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই প্রকাশ্যে আলোচনা করেন না অভিনেত্রী। কিন্তু এই ভুয়ো খবরে নিজেকে ঠিক রাখতে না পেরে মুখ খুলেছিলেন।

79

অভিনেত্রী জানিয়েছেন, আমার সঙ্গে অনিলের খুব কমবার দেখা হয়েছে। প্রযোজক ভারত শাহের জন্মদিনের পার্টিতে শেষবারের মতো দেখা হয়েছিল। এবং আমি ওনার স্ত্রী টিনার সঙ্গেই বসেছিলাম। 

89

তার সঙ্গে সম্পর্ক জড়ানোর কোনও প্রশ্নই ওঠে না। খবরটি শুনেই এই প্রতিক্রিয়া হয়েছিল প্রাক্তন মিস ইন্ডিয়ার।

99

বর্তমানে জুনিয়র বচ্চনের সঙ্গে দীর্ঘ ১৩ বছর ধরে চুটিয়ে সংসার করছেন ঐশ্বর্য। বর্তমানে তাদের একটি মেয়েও রয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos