ঐশ্বর্য নাকি 'প্লাস্টিক', বলি অভিনেতার মন্তব্যে রেগে লাল হয়েছিলেন প্রাক্তন মিস ইন্ডিয়া

 ঐশ্বর্যা রাই বচ্চন এবং সলমন খান । বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।  বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। তাকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে। কিন্তু এটা জানেন কি সলমন খানই শুধু নয়, বরং তার চাইতেও বলিউডের এই অভিনেতাকে আরও বেশি  ঘৃণা করেন ঐশ্বর্য। এবং বি-টাউনের একাংশও তেমনটাই মনে করেন। জানুন কেন।

Riya Das | Published : May 18, 2020 3:52 AM IST

114
ঐশ্বর্য নাকি 'প্লাস্টিক', বলি অভিনেতার মন্তব্যে রেগে লাল হয়েছিলেন প্রাক্তন মিস ইন্ডিয়া

বলিউডের প্রথম সারির তাবড় তাবড় অভিনেত্রীরা তাদের ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণী সিনেমা দিয়েই। বলিউডে আসার আগে বেশ কয়েকটি দক্ষিণী ছবিতেই নজর কেড়েছিলেন ঐশ্বর্য। 

214

প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনও নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি দিয়ে। ১৯৯৭ সালে মনিরত্নমের ছবি 'ইরুভার'-এ তাকে প্রথম দেখা গিয়েছিল। 

314

বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে।

414

কেরিয়ার যখন মধ্যগগণে তখনই সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। তারপর তাদের বিচ্ছদের খবরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়ায়।

514

 তারপরই বলি অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে তার নাম জড়ায়।

614

বছর ছয় আগে 'কফি উইথ করণ' -এ এসেছিলেন ঐশ্বর্য। সেবারে অতিথি হয়ে এসেছিলেন বলি অভিনেতা ইমরান হাসমি এবং পরিচালক মহেশ ভাট। আর সেই শো-তে কী কী হতে পারে এটা প্রায় সকলেরই জানা।

714

করণের একের পর এক সাহসী প্রশ্ন, আর সেই প্রশ্নের জবাবে সাহসীকতার সঙ্গে উত্তরও দিয়ে যাচ্ছিলেন ইমরান হাসমি।

814

সেই রিয়্যালিটি শো-তে করণ ইমরানকে প্রশ্ন করে ছিল অভিষেক বচ্চনের থেকে যদি কোনও জিনিস চুরি করতে বলা হয় তবে তুমি কোনটা করবে। প্রশ্নের জবাবে ইমরানের সটান উত্তর অভিষেকের স্ত্রী অর্থাৎ ঐশ্বর্য রাই বচ্চনকে।

914

প্রশ্নের উত্তরে বেশ খানিকটা চমকেও গিয়েছিলেন করণ জোহর। কিন্তু ইমরানের তাতে কোনও ফারাক নেই। গিফট হ্যাম্পারের নেশায় অনেক বেশি বুঁদ হয়ে গিয়েছিলেন ইমরান।

1014

খেলা যখন প্রায় মধ্যগগণে, তখন যেন ইমরানের চোখে শুধু আকর্ষণীয় গিফটের ডালি ঘুরছে। খেলা চলাকালীন একটি শব্দ করণ ইমরানকে বলেছিল। যেটি শোনামাত্রই যার নাম মাথায় আসবে বলতে হবে। শব্দটি হল 'প্লাস্টিক'।

1114

আর 'প্লাস্টিক' শোনা মাত্রই ইমরান আবারও ঐশ্বর্যর নামই নিয়েছিল। যা পুরো শো-এর সিনারিও বদলে দিয়েছিল। মহেশ ভাট থেকে করণ সকলেই হতবাক।

1214

গ্ল্যামার ওয়ার্ল্ডে 'প্লাস্টিক' মানে, যা নিজের হয়, কৃত্রিম পদ্ধতিতে যে নিজেকে সুন্দর করে রেখেছে। ঐশ্বর্যকে  ইমরানের এই মন্তব্যে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। ঐশ্বর্যর ভক্তরাও এর তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন। যদি পরে ইমরান বিষয়টির জন্য ক্ষমা চেয়ে জানিয়েছিলেন, তিনি মজা করেই এমনটা বলেছিলেন।

1314

যদিও ঐশ্বর্যও ভীষণই রেখে গিয়েছিলেন ইমরানের এই মন্তব্যে। পরবর্তীকালে বাদশাহো ছবিতে কাজ করা কথা ছিল ঐশ্বর্য। তিনি যখন জানতে পারেন ছবিতে ইমরান রয়েছে, তিনি ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।
 

1414

এখানেই শেষ নয়, পরবর্তাকালেও তিনি ইমরানের সঙ্গে ছবি না করার সিদ্ধান্ত নেন। বং একটি সাক্ষাৎকারে তাকে একবার জিজ্ঞাসা করা হয়েছিল, তার পাওয়া কমেন্টের মধ্যে সবথেকে খারাপ কমেন্ট কোনটি। তিনি বলেছিলেন 'প্লাস্টিক'। অর্থাৎ ঐশ্বর্যর মন থেকে আজও মোছেনি ইমরানের মন্তব্যটি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos