হাতজোড় করে ভক্তদের দরবারে অক্ষয়, সুশান্ত মৃত্যু থেকে মাদকচক্র, মুখ খুললেন অক্কি

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই তোলপাড় হয়েছে গোটা বলিউড। সামনে এসেছে একের পর এক কালো অধ্যায়। কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে বলিউডকে। মাদক যুগ থেকে শুরু করে স্বজনপোষণ বহিরাগতদের সঙ্গে আচরণ এমনকি নেশায় আক্রান্ত বলিউড বলেও ভক্তদের কাছে তা এখন ব্রাত্য।

Jayita Chandra | Published : Oct 4, 2020 5:25 AM IST

19
হাতজোড় করে ভক্তদের দরবারে অক্ষয়, সুশান্ত মৃত্যু থেকে মাদকচক্র, মুখ খুললেন অক্কি

আর এই বিষয়টাই এবার মেনে নিতে নারাজ অক্ষয় কুমার। সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করে তিনি জানালেন, সব সেক্টর এই রয়েছে বিতর্ক। বলিউডে যা হচ্ছে তা নিয়ে তিনিও চিন্তিত।

29

কিন্তু তা বলে গোটা বলিউড এর বিরুদ্ধে যাওয়াটা কখনোই কাম্য নয়। অক্ষয় কুমার সাহা জানান দর্শকেরা নেই তাদের কে গড়েছেন। এই বলিউড করেছেন।

39

সেলেব মহল আজকে যা তা কেবল মাত্র তাদের দর্শক ও ভক্তদের জন্য। সুশান্তের মৃত্যু থেকে শুরু করে মাদক চক্র কোন দাঁড়িয়ে যেতে নারাজ অক্ষয় কুমার। কিন্তু তা বলে ওটা বলিউডকে কোণঠাসা করার বিরুদ্ধে তিনি।

49

এই দিন অক্ষয় কুমার জানান অন্যান্য ক্ষেত্রেও এই ধরনের সমস্যা দেখা যায়। তা বলে কি সেই ক্ষেত্রের সকলে ভুল, এটা ঠিক নয়।

59

অক্ষয় কুমারের কথায় ছবির মাধ্যমে গোটা বিশ্বের কাছে ভারতীয় সংস্কৃতি কে তারা তুলে ধরেন। যা নিঃসন্দেহে এক বড় কাজ।

69

আজ হঠাৎই প্রকাশ্যে আসা একাধিক খবরে ভাবিয়ে তুলেছে অক্ষয় কুমারকে। যা হচ্ছে তা সমর্থন তিনি করছেন না। কিন্তু গোটা বলিউড একসূত্রে বেঁধে বিদ্বেষ ছড়ানো টা কাম্য নয়।

79

অক্ষয় কুমার নিজে কোনদিন মদ খাননি। সুস্থ জীবনযাপনের পক্ষপাতী তিনি। আজ তিনিও সকলের মত বলিউডের ছবিটা নিয়ে চিন্তিত। 

89

এদিন অক্ষয় কুমার আরো জানান মিডিয়ার ওপর তার সম্পূর্ণ আস্থা রয়েছে। তারা যেভাবে খবর করে চলেছে তাতে চাপ সৃষ্টি হচ্ছে। যেটা ভালো কিন্তু এর একটা খারাপ দিকও আছে।

99

কারণ নাম একবার উঠে আসল এই মুহূর্তে তার সারা জীবনের আয় সঞ্চয় ধূলিসাৎ হতে সময় লাগবে না। আজ আবার সেই হারানো সম্মান ফিরে পাওয়া এককথায় কঠিন কাজ। তাই সতর্ক তা মিনিং খবর করতে অনুরোধ করলেন অক্ষয় কুমার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos