অতিমারীর কোপ পারিশ্রমিকে, ১০ থেকে ২০ কোটি কমিয়েও অক্কির পকেটে ৯৯ কোটি

অতিমারীর জেরে বিনোদন জগতে বড় ধ্বস। বন্ধ ছিল দীর্ঘদিন বিনোদন জগতের ঝাঁপ। সকল সেক্টরের মত এই সেক্টরও দেখে বিপুল পরিমাণে ক্ষতির মখ। আর সেই ক্ষতির জেরেই এবার পারিশ্রমিক কমালেন অক্কি। কমিয়ে যে অঙ্ক দাঁড়ালো তা দেখেও অবাক অনেকেই...

Jayita Chandra | Published : Dec 13, 2020 4:05 AM IST

18
অতিমারীর কোপ পারিশ্রমিকে, ১০ থেকে ২০ কোটি কমিয়েও অক্কির পকেটে ৯৯ কোটি

অক্কি এখন যাই করছে এক কথায় বলতে গেলে তাই যেন সোনা। হাতে একের পর এক ছবির স্ক্রিপ্ট। বহু বহু করে বাড়ছে অক্কির মার্কেট ভ্যালু। 

28

ভক্তদের কাছে অক্ষয় কুমার বরাবরই সুপারহিট। বয়সের সঙ্গে সঙ্গে ছবির কনটেন্টের মোড় এমনভাবে বদলিয়ে দিয়েছেন তিনি যা বক্স অফিসে লক্ষ্মী আনছে বছর বছর। 

38

হাসির ছবি হোক বা কোনও বায়োপিক, কেবল মিশন মঙ্গলই নয়, সব মিশনেই যেন মঙ্গল হচ্ছে বিনোদন দুনিয়ার। যার ফলে বেড়েছে অক্কির মার্কেট ডিমান্ড। 

48

বর্তমানে তিনি ছবি পিছু নিয়ে থাকেন ১১০ থেকে ১২০ কোটি টাকা। কিন্তু বর্তমান পরিস্থিতিতে মানুষ মুখ ফিরিয়েছে প্রেক্ষাগৃহ থেকে। 

58

তাই পরিচালকের অনুরোধ রাখলেন অক্ষয় কুমার। এক ধাক্কায় কমিয়ে দিলেন ১০ থেকে ২০ কোটি টাকা। আগামী ছবি বচ্চন পাণ্ডের জন্য নিচ্ছেন ৯৯ কোটি টাকা। 

68

সম্প্রতি এমনটাই চুক্তি সই করেছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে লক্ষ্মী বম্ব ছবি। সেই ছবির রিভিউ ভালো না হলেও অভিনয়ে বাজিমাত করেছেন অক্কি। 

78

অক্কির দক্ষতা ও ভক্তের ওপর ভরসা করেই মাঠে নামছেন পরিচালক সাজিদ নাদিওয়ালা। লকডাউনের পর হাউসফুল শব্দটা যেন ফেরানোই যাচ্ছে না। 

88

তাই এবার বলিউডে তুরুপের তাস হলেন অক্ষয় কুমার। তিনি হলেন এবার বক্স অফিসের আশা ভরসা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos