সঙ্গমে মত্ত অক্ষয়কে হার মানতে হয়েছিল ফুলশয্যার রাতেই, কী এমন করেছিলেন টুইঙ্কল

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। ৫৩ বছরে এসেও ফিটনেস ফ্রিক অভিনেতার  ফিটনেস রেজিম যে কোনও নিউকামারদেরও টেক্কা দেবে। অভিনেতার আসন্ন ছবি নিয়ে দীর্ঘদিন ধরেই আলোচনায় রয়েছেন আক্কি। ছবির নামকরণ নিয়ে বির্তক যেন লেগেই রয়েছে। সম্প্রতি ছবির প্রচার করতে কপিল শর্মার শো-তে গিয়েছিলেন বলিউডের 'আক্কি'। সেখানে গিয়েই স্ত্রী টুইঙ্কলকে নিয়ে সিক্রেট ফাঁস করেছিলেন অভিনেতা। ফুলশয্যার সিক্রেট ফাঁস করতেই জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : May 3, 2021 4:59 AM IST

18
সঙ্গমে মত্ত অক্ষয়কে হার মানতে হয়েছিল ফুলশয্যার রাতেই, কী এমন করেছিলেন টুইঙ্কল

অ্যাকশন হিরো বলতেই একটাই নাম মাথায় আসে, তিনি হলেন অক্ষয় কুমার। বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক আইকন অক্ষয় কুমার। যিনি মার্শাল আটে পারদর্শী এবং ক্যারাটেতেও ব্ল্যাকবেল্ট রয়েছে। এহেন অভিনেতার ব্যক্তিগত সিক্রেট নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।
 

28

সম্প্রতি ছবির প্রচার করতে কপিল শর্মার শো-তে গিয়েছিলেন বলিউডের 'আক্কি'। সেখানে গিয়েই স্ত্রী টুইঙ্কলকে নিয়ে চমকপ্রদ রহস্য ফাঁস করেছেন অভিনেতা।  

38


অক্ষয়কে শো-তে প্রশ্ন করা হয়, তিনি কী রাজার মতোন জীবনযাপন করেন। উত্তরে না বলেন অক্ষয়। তারপর দ্বিতীয় প্রশ্নতে অক্ষয়কে বলা হয়, টুইঙ্কেলের সঙ্গে ঝামেলায় কে জিতবে, অক্ষয়ের সপাট জবাব টুইঙ্কেল।
 

48


শো-তে গিয়ে টুইঙ্কলকে নিয়ে  একটি চমকপ্রদ তথ্য প্রকাশ করে সকলকে অবাক করে দিয়েছেন অক্ষয়। তিনি জানিয়েছেন, বিয়ের প্রথম রাতেই তিনি বুঝতে পেরেছিলেন যে তিনি কখনই টুইঙ্কেলকে হারিয়ে জিততে পারবেন না।

58

একাধিক সুপারহিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন অক্ষয়।  সূত্রের খবর, অক্ষয় যখন টুইঙ্কেলকে বিয়ের প্রস্তাব দেয়, তখন টুইঙ্কেল বলেছিল, ছবি ফ্লপ হলে তবেই তারা বিয়ে করবে, অবশেষে ছবিটি ফ্লপ হয় এবং তাদের বিয়ে হয়।

68


একটি ফোটোশুটে প্রথম দেখা হয় টুইঙ্কেল ও অক্ষয়ের। প্রথম দেখাতেই নাকি টুইঙ্কেলের প্রেমে পড়ে গিয়েছিলেন অক্ষয় কুমার। খিলাড়ি ছবির শুটিং চলাকালীন দুজনে প্রেমে পড়েছিলেন।
 

78

একটি সাক্ষাৎকারে টুইঙ্কেল জানিয়েছিলেন অক্ষয়কে ১৫ দিনের জন্য প্রেমিক বানিয়েছিলেন। তারপর কিছুদিন একসঙ্গে থাকার পরই তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

88

বলিউডের শিল্পা শেট্টি, থেকে রবিনা ট্যান্ডন, প্রিয়ঙ্কা চোপড়া এমনকী সত্তরের দশকের এভারগ্রীন অভিনেত্রী রেখার সঙ্গেও  নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির।

Share this Photo Gallery
click me!
Recommended Photos