২০২২ সালে বিয়ে, তারপরই নাকি 'Divorce' হতে চলেছে রণবীর-আলিয়ার, বিস্ফোরক দাবি বলি তারকার

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। কিন্তু আদৌ যে কবে বিয়ের পিঁড়িতে বসবনে তা নিয়েই সকলেই চিন্তিত। কারণ  রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ সকলেরই জানা। যদিও আলিয়াও কম কিসে। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। এর মধ্যেই জানা গেলে ২০২২ সালের শেষেই নাকি গাটছড়া বাঁধবেন আলিয়া-রণবীর। তবে বিয়ের পরই  নাকি ডিভোর্স হবে দুই তারকার। নিক-প্রিয়ঙ্কার পর রণবীর আলিয়ার ভবিষ্যতবাণী জানিয়ে দিলেন কেআরকে।

Riya Das | Published : Jul 14, 2021 4:42 AM IST

111
২০২২  সালে বিয়ে, তারপরই নাকি 'Divorce' হতে চলেছে রণবীর-আলিয়ার, বিস্ফোরক দাবি বলি তারকার


বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 

211

দুজনের সম্পর্কের মধ্যেই করোনা বাধা হয়ে না দাঁড়ালেও কাপুর পরিবারের একের পর এক মৃত্যর কারণেই পিছিয়ে গিয়েছে তাদের বিয়ের দিনক্ষণ।

311


রণবীর কাপুর নিজেও জানিয়ে দিয়েছিলেন, এত কিছু না ঘটলে এতদিনে হয়তো বিয়েটা সেরে নিতেন রণবীর-আলিয়া।

411


 রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। 

511

এর মধ্যেই জানা গেলে ২০২২ সালের শেষেই নাকি গাটছড়া বাঁধবেন আলিয়া-রণবীর। তবে বিয়ের পরই  নাকি ডিভোর্স হবে দুই তারকার। 

611

নিক-প্রিয়ঙ্কার পর রণবীর আলিয়ার ভবিষ্যতবাণী জানিয়ে দিলেন বলিউড অভিনেতা-প্রযোজক তথা ফিল্ম সমালোচক কেআরকে।

711

 ২০২২ সালে বিয়ে এবং ২০৩৭ সালে নাকি ডিভোর্স হবে  রণবীর আলিয়ার । এমনই চাঞ্চল্যকর দাবি টুইটে তুলে ধরলেন বলি তারকা কেআরকে। তার বিস্ফোরক দাবি প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে।

811

সপ্তাখানেক আগে ১৪ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন আমির খান ও কিরণ রাও। সেই জুটিকে নিয়ে সমালোচনা করেছিলেন কমল রাশিদ খান। নিক-প্রিয়ঙ্কার পর এবার তার নিশানায় রণবীর-আলিয়া।

911

নিজের টুইটারে কেআরকে জানিয়েছেন, '২০২২ সালের শেষে রণবীর আলিয়াকে বিয়ে করলেও আগামী ১৫ বছরের মধ্যেই ডিভোর্স হবে তাদের'। বলি তারকাদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনতেই ট্রোলের মুখে পড়েছেন কেআরকে।

1011

পরিচালক-প্রযোজক-অভিনেতা-ফিল্ম সমালোচক হিসেব নিজেকে পরিচয় দেন রাশিদ খান। এবং বিতর্কের জন্যই সর্বদাই চর্চায় থাকেন তিনি।
 

1111

কয়েকদিন আগে সলমন খানের 'রাধে' ছবি নিয়ে তীব্র সমালোচনা করেছিলেন কেআরকে। বিতর্ক তুঙ্গে পৌঁছতেই সলমন মানহানির মামলাও দায়ের করেছিলেন কেআরকে বিরুদ্ধে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos