শারীরিক সম্পর্ক এখন অতীত, বিচ্ছেদের যন্ত্রণা ভুলে কি রণবীরের রিসেপশনে আসবেন ক্যাট ও দীপিকা?


চেম্বুরে কাপুর ফ্যামিলির পৈতৃক ঐতিহ্যবাহী আর কে বাংলোতেই বসছে বিয়ের আসর।  তবে এখন আবার শোনা যাচ্ছে বান্দ্রার বাস্তু-তে বসতে চলেছে রাজকীয় বিয়ে।  রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে ১৪ এপ্রিল  সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি। সূত্রের খবর, আগামী ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান শুরু হবে। সূত্রের খবর, ৪৫০ জন অতিথি উপস্থিত থাকছেন রণবীর ও আলিয়ার বিয়ের অনুষ্ঠানে।  এবার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে রণবীরে রিসেপশনের অতিথি তালিকায় নাকি নাম রয়েছে ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের। একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর। কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। সেই সম্পর্কও টেকেনি।  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্কের পর ২০০৮ সালে ব্রেক আপ নিয়ে চর্চা তুঙ্গে। ক্যাটের জন্যই যে দুজনের সম্পর্ক ভেঙে গিয়েছিল তা নিয়েও জল্পনা অব্যাহত।  তবে কি সত্যিই পুরোনো বিবাদ মিটিয়ে প্রাক্তনের রিসেপশনে উপস্থিত হচ্ছেন বলি ডিভারা।
 

Riya Das | Published : Apr 10, 2022 6:51 AM IST

110
শারীরিক সম্পর্ক এখন অতীত, বিচ্ছেদের যন্ত্রণা ভুলে কি রণবীরের রিসেপশনে আসবেন ক্যাট ও দীপিকা?


বলিপাড়ার অন্যান্য তারকার মতো ডেস্টিনেশন ওয়েডিং করছেন না তারা। কাপুর ও ভাট পরিবারের লোকজনদের নিয়েই ঘরোয় ভাবেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রালিয়া জুটি। ১৯৮০ সালে কাপুরদের চেম্বুরের ঐতিহ্যবাহী পৈতৃক বাড়ি আর কে হাউজেই বসছিল ঋষি কাপুর ও নীতু কাপুরের বিয়ের আসর। সেই পৈতৃক বাড়িতেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।
 

210

 আপতত বিয়ের আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তমহল।  বিয়ে উপলক্ষ্যে ব্যাচেলর পার্টির আয়োজন করছেন রণবীর কাপুর,  কারা উপস্থিত থাকছেন পার্টিতে, তাও প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে রণবীরের ছোটবেলার বন্ধু ও কয়েকজন ঘনিষ্ঠ সহকর্মী অর্জুন কাপুর, আদিত্য রয় কাপুর, অয়ন মুখোপাধ্যায় সহ ছোটবেলার অনান্য বন্ধুরা উপস্থিত থাকছেন ব্যাচেলর পার্টিতে। । তবে ঠিক কবে এই ব্যাচেলর পার্টির আয়োজন করেছেন তার দিনক্ষণ জানা যায়নি।

310

 রণবীর-আলিয়ার বিয়েতে পরিবার ও আত্মীয় স্বজন ছাড়াও প্রিয় বন্ধুরাও উপস্থিত থাকছেন। সূত্রের খবর, ৪৫০ জন অতিথি উপস্থিত থাকছেন রণবীর ও আলিয়ার বিয়ের অনুষ্ঠানে। কাপুর প্রজন্মের কাপুর হিসাবে  এটাই শেষ বিয়ে হচ্ছে রণবীর কাপুরের। সেই কারণেই জমকালো আয়োজনের জোর প্রস্তুতি চলছে। 

410

মেহেন্দি, সঙ্গীত, হলদি সেরেমনিও জাকজমক ভাবেই হতে চলেছে। আলিয়া-রণবীরের বিয়েতে উপস্থিত অতিথিদের তালিকাও সামনে এসেছে। সূত্রের খবর থেকে জানা গেছে,  করণ জোহর, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর, শাহরুখ খান, মনীশ মালহোত্রা, বরুণ ধাওয়ান, ফারহান আখতার, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, অয়ন মুখার্জি সহ বলি পাড়ার অন্যান্যরাও উপস্থিত থাকবেন। 
 

510

  এবার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে রণবীরে রিসেপশনের অতিথি তালিকায় নাকি নাম রয়েছে ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের। একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর। কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। সেই সম্পর্কও টেকেনি।  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্কের পর ২০০৮ সালে ব্রেক আপ নিয়ে চর্চা তুঙ্গে। ক্যাটের জন্যই যে দুজনের সম্পর্ক ভেঙে গিয়েছিল তা নিয়েও জল্পনা অব্যাহত। 

610


 তবে কি সত্যিই পুরোনো বিবাদ মিটিয়ে প্রাক্তনের রিসেপশনে উপস্থিত হচ্ছেন বলি ডিভারা তা দেখার জন্যই মুখিয়ে রয়েছেন সকলেই। সূত্র বলছে, বলিউডের দুই ডিভার সঙ্গেই প্রায় সব বিবাদ মিটে গেছে। দীপিকা এবং ক্যাটরিনা দুজনেই এখন বিবাহিত। 

710


অন্যদিকে দীপিকা ও রণবীর দুজনেই এখন ভাল বন্ধু। আবার আলিয়া ও রণবীর সিংয়ের সঙ্গেও দারুণ সম্পর্ক। এছাড়াও ফারহান আখতারের ছবিতে ক্যাটরিনা ও আলিয়াও একসঙ্গে কাজও করেছেন। এছাড়ও ভিক্যাটের বিয়েতেও আলিয়া উপস্থিত ছিলেন।  সুতরাং ক্যাটও দীপিকার উপস্থিতি নিয়ে খুব একটা যে কিছু এফেক্ট ফেলতে পারে, তেমনটা মনে করছেন না নেটিজেনরা।

810


রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন বলিপাড়ার টক অফ দ্য টাউন। বিয়ের জল্পনা যেন চলেই আসছে। তারিখ পে তারিখ নিয়েও জল্পনার শেষ নেই। সাজগোজ থেকে খাওয়া-দাওয়া সবতেই বিস্তর চর্চা। এর মধ্যেই হাজারো জল্পনার মধ্যে শনিবার হাটে হাঁড়ি ভাঙলেন আলিয়া ভাটের কাকা রবিন ভাট। 

910


অন্যদিকে বিয়ে নিয়ে নানা চাপানউতোরের মধ্যে হবু বর ও কনের বয়সের ব্যবধান যে ১১ বছর তা নিয়েও সমালোচনা চলছে বি-টাউনের অন্দরে।  তবে  রণবীর- আলিয়াও যে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে সুখে সংসার করবেন তাতে একপ্রকার নিশ্চিত অনুরাগীরা। চলতি মাসেই চার হাত এক হওয়ার কথা রালিয়া জুটি, যা নিয়ে চর্চার শেষে নেই। তবে বিয়ের আগে দুজনের বয়সের ব্যবধান নিয়ে  চাপা গুঞ্জন চলছে বলিপাড়ায়।

1010


 আদৌ যে কবে বিয়ের পিঁড়িতে বসবেন তা নিয়েই সকলেই চিন্তিত। কারণ  রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ সকলেরই জানা। যদিও আলিয়াও কম কিসে। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। প্রথমে শোনা গিয়েছিল যে বিয়ের পর যে যার মতো শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন। তবে এখন শোনা যাচ্ছে, বিয়ের পর সুইজারল্যান্ডে হানিমুনে উড়ে যাবেন রণবীর ও আলিয়া।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos