'ট্যারট কার্ড'-এর ভবিষ্যদ্বাণীতে কী রয়েছে রণবীর-আলিয়ার ভাগ্যে, কেমন হবে বিবাহিত জীবন

আর মাত্র কয়েকদিন, তারপরই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। এর প্রধান কারণই নাকি ছিল আলিয়া জন্মছক। আলিয়ার কুন্ডলিতেই নাকি সমস্যার সূত্রপাত হয়েছিল। জ্যোতিষ আচার্য বিনোদ কুমার জানিয়েছেন, আলিয়ার কুষ্ঠিতেই দোষ রয়েছ। যার কারণেই তাদের বিয়ে বারংবার পিছিয়ে যাচ্ছে। এবার রণবীর-আলিয়ার বিয়ের আগে ফাঁস হল ট্যারট কার্ডের ভবিষ্যদ্বাণী, কী রয়েছে রণবীর-আলিয়ার ভাগ্যে, কেমন হবে বিবাহিত জীবন -এই সব কিছুই প্রকাশ্যে এল।

Riya Das | Published : Apr 13, 2022 9:13 AM IST

110
'ট্যারট কার্ড'-এর ভবিষ্যদ্বাণীতে কী রয়েছে রণবীর-আলিয়ার ভাগ্যে, কেমন হবে বিবাহিত জীবন

রণবীর-আলিয়ার বিয়ের খবরে উত্তাল নেটপাড়া। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি।তারিখ পে তারিখ নিয়েও জল্পনার শেষ নেই। প্রতিমুহুর্তেই যেন বিয়ের দিনক্ষণ বদলে যাচ্ছে রণবীর-আলিয়ার।

210

 

 আদৌ বিয়ের পিঁড়িতে বসছেন তো, এই প্রশ্নও উঠে আসছে আনাচে-কানাচে। ১৩-১৪-১৭ এপ্রিল নিয়ে জল্পনার শেষ নেই। এবার শোনা যাচ্ছে এই তিনদিনের কোনওটাতেই বসছে না রালিয়া জুটির বিয়ের আসর। সূত্র বলছে বাঙালি নববর্ষের দিনই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট। 
 

310


একাধিক তারিখ নিয়ে জোর জল্পনা চলছে বলিউডের অন্দরে। এবার  শোনা যাচ্ছে বৈশাখের প্রথম রাতে রণবীরের গলায় মালা দিতে চলেছেন আলিয়া ভাট। তবে কি শুধুই বৈশাখী, বাঙালি নববর্ষের ছোঁয়াও থাকছে বলি তারকাদের বিয়ের লগ্নে। ১৫ এপ্রিল রাতেই গাটছড়া বাঁধতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট।

410

কেন বারবার পিছিয়ে যাচ্ছে তাদের বিয়ে, এই প্রসঙ্গে জ্যোতিষ আচার্য বিনোদ কুমার জানিয়েছেন, আলিয়ার কুষ্ঠিতেই দোষ রয়েছ। যার কারণেই তাদের বিয়ে বারংবার পিছিয়ে যাচ্ছে। এবার রণবীর-আলিয়ার বিয়ের আগে ফাঁস হল ট্যারট কার্ডের ভবিষ্যদ্বাণী, কী রয়েছে রণবীর-আলিয়ার ভাগ্যে, কেমন হবে বিবাহিত জীবন -এই সব কিছুই প্রকাশ্যে এল।

510

ভারতের কনিষ্ঠ ট্যারট কার্ড রিডার এবং সংখ্যাতত্ত্ববিদ আয়ুষ গুপ্তার সঙ্গে যোগাযোদ করা হয়েছে। যিনি রণবীর ও আলিয়ার ভবিষ্যদ্বাণী করেছেন। তিনি বলেছেন, সবার প্রথমে রণবীর ও আলিয়াকে অভিনন্দন জানাতে চাই। ঈশ্বর তাদের আশীর্বাদ করুক যাতে তারা দারুণ বিবাহিত জীবন কাটাতে পারে।

610

আয়ুষ গুপ্তা আরও জানিয়েছেন, রণবীরের মূল সংখ্যা হল ১ (সূর্য) এবং আলিয়ার মূল সংখ্যা হল ৬ (শুক্র)  এবং বছরটি হল ২০২২ যা সংখ্যাতত্ত্ব অনুসারে ৬। এক এবং ছয় একে অপরের জন্য অত্যন্ত সুবিধাজনক। এই বিবাহ তাদের উভয়কেই কর্মজীবনে প্রচুর সম্পদ এবং সাফল্যের সঙ্গে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবে।

710

এই জুটি একে অপরের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ সম্পর্ক বজায় রাখবে। আগামী দিনে তাদের জীবনে চমৎকার কিছু ঘটতে চলেছে। ৬ নম্বরটি তার ১ নম্বর সঙ্গীর অহংকার, ভালবাসা, যত্ন এবং প্যাম্পারিং করবে। 

810


টেম্পারেন্স এবং পেন্টাকলসের রানী রয়েছে তাদের কার্ড। আগামী মাসে বিবাহ সাবধানতার সাথে পরিচালনা করা হচ্ছে। তবে বড় কিছু ভারসাম্যহীনতা নয়, কিছু সমস্যা হলেও হতে পারে যা তাদের প্রভাবিত করবে, যদি তারা এটিকে ভালভাবে পরিচালনা করে তবে এটি দুজনের জন্যই ভাল হবে এবং তাদের শক্তিগুলি বেশ ইতিবাচক, তাই তারা এটি পরিচালনা করতে পারবে।

910

গ্লোব এবং সম্রাজ্ঞী রয়েছে রণবীর এবং আলিয়ার ক্যারিয়ার কার্ড। তাদের কর্মজীবন সম্পর্কে বলতে গেলে বলা  যায় , তাদের সময়টা ভীষণই ভাল এবং স্থিতিশীল, তবে বিয়ের ৪-৫ মাস পরে, শক্তি আরও বেশি করে বৃদ্ধি পাবে এবং অনেক বেশি করে সাফল্য আসবে তাদের জীবনে। তিনি জানিয়েছেন, মাঝে মধ্যে বুদ্ধি দিয়ে কিংবা শান্তভাবে প্রকল্পগুলি বেছে নেন না রণবীর কাপুর । তবে এবার বুদ্ধিমানের সাথে প্রজেক্ট বাছতে মনোনিবেশ করতে হবে আলিয়ার হবু বরকে।

1010

আলিয়ার শক্তির একটি নেট সেলস গ্রাফ রয়েছে যা দিনে দিনে এবং সময়ের সাথে সাথে বৃদ্ধি পাচ্ছে এবং পরবর্তী বছরে সে আজকের তুলনায় অনেক বেশি সাফল্য অর্জন করতে পারবে বলে জানিয়েছেন আয়ুষ গুপ্তা ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos